কম্পিউটার

কেন অ্যাভাস্ট ভিপিএন আমাকে চেকোস্লোভাকিয়ায় উপস্থিত করে?

প্রধান স্ক্রিনের নীচে নেভিগেট করুন এবং Avast SecureLine VPN-এ সার্ভারের অবস্থানে আলতো চাপুন৷ অবস্থানের তালিকা থেকে, একটি চয়ন করুন৷

আমি কিভাবে Avast Vpn-এ আমার অবস্থান পরিবর্তন করব?

প্রধান স্ক্রিনের নীচে নেভিগেট করুন এবং Avast SecureLine VPN-এ সার্ভারের অবস্থানে আলতো চাপুন৷ অবস্থানের তালিকা থেকে, একটি চয়ন করুন৷

অ্যাভাস্ট ভিপিএন কি বিশ্বস্ত হতে পারে?

OpenVPN হল VPN-এ ব্যবহৃত একটি জনপ্রিয় এবং ব্যাপকভাবে বিশ্বস্ত প্রোটোকল। এটি ওপেন সোর্স, তাই যে কেউ নিরাপত্তা ত্রুটির জন্য এটি পরিদর্শন করতে পারে এবং এর নির্ভরযোগ্যতা পরীক্ষা করতে পারে। উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েডের জন্য Avast SecureLine VPN কার্যক্ষমতা, গতি এবং নির্ভরযোগ্যতার ক্ষেত্রে সর্বোত্তমভাবে চলে।

আমি কিভাবে আমার Avast Vpn ঠিক করব?

  • অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন রিবুট হলে আপনার ব্রডব্যান্ড সংযোগ কাজ করবে না।
  • অ্যাভাস্ট সার্ভারে একটি ভিন্ন অবস্থান চয়ন করুন৷
  • আপনার iOS ডিভাইসে অন্যান্য VPN পরিষেবাগুলি চলমান থাকলে অক্ষম করতে হতে পারে৷
  • ভিপিএন প্রোফাইল পুনরায় ইনস্টল করুন।
  • আপনার সদস্যতা সক্রিয় হওয়া উচিত।
  • এটি থেকে মুক্তি পেতে অ্যাপটি আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন।
  • Avast Track Vpn করে?

    যখনই আপনি আপনার অনলাইন কার্যকলাপ রক্ষা করার জন্য একটি VPN ব্যবহার করেন, আপনার ডেটা একটি সুরক্ষিত সার্ভারের মাধ্যমে রাউট করা হয়, যাতে আপনি এটি চুরি করতে বা অনলাইনে ট্র্যাক করতে না পারেন৷ আপনার Secureline VPN ফায়ারওয়াল প্রতিরোধ করতে কনফিগার করা যেতে পারে, এবং এটি হত্যা করতে ব্যবহার করা যেতে পারে৷ ওয়েব ওয়ার্ম এবং টরেন্ট।

    আমি কিভাবে আমার Avast Secureline Vpn ঠিক করব?

  • ভিপিএন সফ্টওয়্যারটি সরানোর পরে এটির সাথে পুনরায় সংযোগ করবেন না, কারণ এটি আপনার ইন্টারনেট সংযোগকে প্রভাবিত করে৷
  • অ্যাভাস্ট সার্ভার মহাবিশ্বের কোথায় আপনি ব্যবহার করতে চান তা স্থির করুন৷
  • আপনার পিসিতে ইন্টারনেটের সাথে সংযুক্ত সমস্ত VPN পরিষেবা সংযোগ বিচ্ছিন্ন করুন৷
  • অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন-এর আইপি অ্যাড্রেস আপডেট করতে হবে এবং আপনার পিসি রিস্টার্ট হওয়ার পরে আবার অ্যাক্সেস করা যাবে।
  • নিশ্চিত করুন যে আপনার ফায়ারওয়াল সঠিকভাবে সেট করা আছে।
  • Avast Secureline Vpn কি একটি ভাইরাস?

    Avast Secureline কোনো সংক্রমণ ঘটায় না। VPN গুলি আপনাকে ব্যক্তিগতভাবে লগ ইন করার অনুমতি দিয়ে ইন্টারনেটে বেনামী প্রদান করে এবং আপনি ইন্টারনেটে যে ধরনের ডেটা এবং কার্যকলাপগুলি ব্যক্তিগতভাবে করেন সেগুলি রাখতে দেয়।

    অ্যাভাস্ট ভিপিএন ট্রেস করা যায়?

    স্টিভলি ভিপিএন বি ট্রেস-এ Avast Vpn-এর ভূমিকা কী? ?এই VPN ব্যতিক্রমী এনক্রিপশন এবং দ্রুত-চলমান সংযোগ অফার করে৷ যেহেতু আমরা কার্যকলাপের লগ সংগ্রহ করি না, আপনি অ্যাপগুলি অ্যাক্সেস করেন বা আমাদের সিস্টেমের মাধ্যমে ওয়েবসাইটগুলি দেখেন না কেন, আপনার অনলাইন জীবন আপনার কথা মতোই ব্যক্তিগত৷

    অ্যাভাস্ট ভিপিএন কি সবসময় চালু থাকে?

    এই বৈশিষ্ট্যটি আপনার নির্বাচিত পছন্দ অনুযায়ী Avast SecureLine VPN কে স্বয়ংক্রিয়ভাবে চালু করতে সক্ষম করে। এমনকি আপনি যদি না চান যে Avast SecureLine VPN স্বয়ংক্রিয়ভাবে একটি স্বয়ংক্রিয় প্রাইভেট নেটওয়ার্ক (যেমন আপনার বাড়ি বা কাজের নেটওয়ার্ক) সাথে সংযুক্ত হোক, আপনি ব্যক্তিগতকে অনুমতি দিতে পারেন আপনার বিশ্বস্তদের তালিকায় নেটওয়ার্ক।

    অ্যাভাস্ট ভিপিএন-এর মালিক কে?

    এন্টারপ্রাইজ অফিস সেন্টার বিল্ডিং, প্রাগে অ্যাভাস্ট সদর দপ্তর

    নিট আয়

    US$169.6 মিলিয়ন (2020)

    মোট সম্পদ

    US$2.707 বিলিয়ন (2020)

    মোট ইকুইটি

    US$1.195 বিলিয়ন (2020)

    মালিকরা

    পাভেল বাউদিস এবং এডুয়ার্ড কুচেরা (46%)

    Avast Secureline Vpn কি লগ রাখে?

    Avast SecureLine-এর গ্রাহকদের তাদের ক্রিয়াকলাপের লগ রাখা হবে৷ প্রতিবার কোম্পানির একটি প্রেস কনফারেন্স হলে, এটি বেরিয়ে আসে এবং তার ব্যবহারকারীরা কতটা অস্বীকৃত সে সম্পর্কে খোলাখুলি কথা বলে৷ এর পরিষেবা অফারগুলির অংশ হিসাবে, Avast SecureLine IP ঠিকানা ডেটার বেশ কয়েকটি অংশ বজায় রাখে৷ (যেকোনো সংযোগের সাথে, ong SecureLine সংযোগ লগ এবং এমনকি (অংশের) ব্যবহারকারীর আইপি ঠিকানা রাখে।

    অ্যাভাস্ট ভিপিএন কি ইন্টারনেটের গতি কমিয়ে দেয়?

    Avast VPN এর মাধ্যমে সঞ্চালিত ইন্টারনেট সংযোগগুলি সাধারণত আপনার নিয়মিত ইন্টারনেট সংযোগগুলির তুলনায় ধীর হয়৷ আপনার কম্পিউটারে একটি VPN সংযোগ স্থাপনের জন্য বেশ কিছুটা সময় প্রয়োজন, তাই আপনাকে আপনার IP ঠিকানা গোপন করতে হবে৷

    কেন আমার কাছে Avast Secureline Vpn আছে?

    একটি Avast Secureline VPN হল ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্কগুলি অ্যাক্সেস করার একটি উপায়৷ আপনি যদি ইন্টারনেট অ্যাক্সেস করার জন্য খুব ঘন ঘন পাবলিক ওয়াই-ফাই নেটওয়ার্কগুলি ব্যবহার করেন তবে আপনার কার্ডের প্রয়োজন৷ VPN আপনাকে স্ট্রিমিং পরিষেবাগুলি থেকে গ্লোবাল লাইব্রেরিগুলি অ্যাক্সেস করতে সক্ষম করে, যেমন Netflix, প্রাইম ভিডিও, এবং হুলু, আপনাকে অভিভাবকদের সম্মতির প্রয়োজনের মতো সরকারি সীমাবদ্ধতা থেকে বাঁচতে সক্ষম করে।

    আমি কিভাবে Avast Vpn পুনরায় ইনস্টল করব?

    নিচের বোতামে ট্যাপ করে Avast SecureLine-এর Google Play Store পৃষ্ঠা খুলুন। অ্যাভাস্ট সিকিউরলাইন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে পুনরায় ইনস্টল করা যেতে পারে, তবে এটি করতে আপনার কমপক্ষে আরও একটি দিন লাগবে। আপনি ইনস্টল বিকল্পটি নির্বাচন করে এই অ্যাপটি ইনস্টল করতে পারেন। অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে ওপেন সাইন আপ বিকল্পটি ব্যবহার করে অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন-এর জন্য সাইন আপ করুন। .

    অ্যাভাস্ট ভিপিএন ট্র্যাক করা যায়?

    উইন্ডোজ থেকে ম্যাক পর্যন্ত সমস্ত প্রধান প্ল্যাটফর্মগুলি অ্যাক্সেস কন্ট্রোলের সাথে ব্যবহার করা সহজ, শক্তিশালী, সুরক্ষিত VPN হিসাবে ব্যবহার করা যেতে পারে। এটি উজ্জ্বল-দ্রুত ব্রাউজিং গতি এবং সমানভাবে সুরক্ষিত সংযোগের গর্ব করে। আমরা আপনার কার্যকলাপের লগ ট্র্যাক রাখি না বা আপনার ওয়েবসাইট বা অ্যাপ ব্যবহার দেখি না, তাই আপনার অনলাইন জীবন নিরীক্ষণ ছাড়াই মূলত ব্যক্তিগত।

    অ্যাভাস্ট কি আপনার ডেটা ট্র্যাক করে?

    যাইহোক, অ্যাভাস্টের সিইও অস্বীকার করেননি যে এই সমস্ত ডেটা বিক্রি হয়েছিল, তবে বলেছিলেন যে ডেটা সম্পূর্ণ নৈর্ব্যক্তিক ছিল৷ রিপোর্ট অনুসারে, অ্যাভাস্ট যে ব্যবহারকারীকে সনাক্ত করে তার সাথে সম্পর্কিত যে কোনও ডেটা মুছে দেয়৷ তবুও, সেগুলি নির্দিষ্ট ব্যক্তির সাথে মিলে যেতে পারে৷ সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞদের দ্বারা।

    অ্যাভাস্ট যখন বলে যে আপনাকে ট্র্যাক করা হচ্ছে তখন এর অর্থ কী?

    বেশ কয়েকটি নিরাপত্তা পণ্য দাবি করে যে 'আপনার কম্পিউটার ট্র্যাক করা হচ্ছে' বার্তাগুলি অ্যাডওয়্যার বিকাশকারীরা ব্যবহার করে ব্যবহারকারীদেরকে তাদের কেনার জন্য ভয় দেখানোর জন্য৷

    অ্যাভাস্ট অ্যান্টিট্র্যাক কী করে?

    সমাধান, Avast AntiTrack প্রিমিয়াম, বিভিন্ন ওয়েব ট্র্যাকিং পদ্ধতির ডেটা লুকিয়ে রাখে যাতে ব্যবহারকারীরা অনলাইনে আরও বেনামী থাকে৷ অনলাইন ট্র্যাকিংকে অনেক উপায়ে বর্ণনা করা যেতে পারে:উদাহরণস্বরূপ, বিজ্ঞাপনদাতারা ওয়েবসাইট জুড়ে ব্যবহারকারীদের ট্র্যাক করতে ব্রাউজারে কুকি ব্যবহার করে৷


    1. Bitdefender Vpn এর কি Dnssec আছে?

    2. আমার ভিপিএন চালু থাকলে ইন্টারনেট নেই কেন?

    3. কেন রিফ্যাক্টরিং কোডকে সহজ করে তোলে?

    4. কীভাবে একটি VPN সার্ভার তৈরি করবেন?