কম্পিউটার

ডুমুর পাতার অ্যাপ কি শুধু আরেকটি ভিপিএন?

Wi-Fi শুধুমাত্র অনুমোদিত ব্যবহারকারীদের দ্বারা ব্যবহার করা হয় তা নিশ্চিত করতে, FigLeaf একটি VPN-এর মতো পরিষেবা অফার করে যা আপনার ব্যক্তিগত কম্পিউটার এবং ইন্টারনেটের মধ্যে সমস্ত সংযোগ এনক্রিপ্ট করে, তাই এটি হ্যাক হওয়ার সম্ভাবনা খুবই কম৷ FigLeaf-এর ক্ষেত্রে একটি শূন্য-জ্ঞান পরিবেশও বিদ্যমান।

ডুমুর পাতার অ্যাপ কি শুধু আরেকটি ভিপিএন?

Wi-Fi শুধুমাত্র অনুমোদিত ব্যবহারকারীদের দ্বারা ব্যবহার করা হয় তা নিশ্চিত করতে, FigLeaf একটি VPN-এর মতো পরিষেবা অফার করে যা আপনার ব্যক্তিগত কম্পিউটার এবং ইন্টারনেটের মধ্যে সমস্ত সংযোগ এনক্রিপ্ট করে, তাই এটি হ্যাক হওয়ার সম্ভাবনা খুবই কম৷ একটি শূন্য-জ্ঞান পরিবেশও বিদ্যমান৷ যখন এটি FigLeaf আসে।

Figleaf একটি ভাইরাস?

যে ভাইরাসগুলো ডুমুর গাছের মোজাইক, ক্লোস্টিওভাইরাস বা ডুমুরের পাতার মটল সৃষ্টি করে, সেগুলোকে অতীতে চিহ্নিত করা হয়েছে; যাইহোক, প্রায় সমস্ত অর্জিত ডুমুর গাছের সাথে সংযুক্ত করা হয়েছে। এটি প্রায় নিশ্চিতভাবে সংক্রামিত গাছ কাটার মাধ্যমে এবং এরিওফাইড মাইট (এসেরিয়া ফিআই) সংক্রমণের সাথে কলম করা গাছের মাধ্যমে উদ্ভিদে প্রবেশ করানো হয়েছে।

Figleaf অ্যাপ কি নিরাপদ?

FigLeaf-এর ব্যবহারকারীরা সুরক্ষিত পাসওয়ার্ড, এনক্রিপ্ট এবং সঙ্গতি নিশ্চিত করতে ডিভাইস জুড়ে সিঙ্ক তৈরি করতে পারে। তিনি বলেন, ব্যবহারকারীদের পাসওয়ার্ডে কোম্পানি থেকে কোনো অ্যাক্সেস থাকবে না।

Figleaf গোপনীয়তা কি?

“FaggleLeaf, সিলিকন ভ্যালিতে অবস্থিত, এখন একটি গোপনীয়তা ড্যাশবোর্ড বিটা পরীক্ষা করছে যা ব্যবহারকারীদের তাদের সাথে কোন তথ্য শেয়ার করে তার উপর নিয়ন্ত্রণ রাখতে দেয়। US Today “. ব্যবহারকারীদের গোপনীয়তা সর্বোপরি, FigLeaf এর পদ্ধতি ব্যবহারকারীদের ওয়েবে বন্ধুদের অনুসরণ করতে সক্ষম করে দিন.এনবিসি "সিবিএস নিউজ।".


  1. উইন্ডোজ 10-এ অন্য অ্যাপের মাধ্যমে ব্যবহার করা ক্যামেরা ঠিক করুন

  2. Android-এ VPN কানেক্ট হচ্ছে না তা ঠিক করুন

  3. 10 সেরা Android VPN অ্যাপস - Android এর জন্য সেরা 10 VPN অ্যাপ (ফ্রি)

  4. ভিপিএন বৈধ কিনা তা কীভাবে বলবেন | নকল VPN অ্যাপ (2022)