কম্পিউটার

গুগলের পিক্সেল সি এর সুপার হাই রেজোলিউশন কি প্রয়োজনীয়?

গুগলের পিক্সেল সি এর সুপার হাই রেজোলিউশন কি প্রয়োজনীয়?

গুগল সবেমাত্র তাদের নতুন ট্যাবলেট ঘোষণা করেছে, পিক্সেল সি। এর সবচেয়ে বড় সম্পদ হল একটি সুপার হাই রেজোলিউশন স্ক্রিন। এটি কি Google-এর নতুন ট্যাবলেটের জন্য প্রয়োজনীয়?

উচ্চ-রেজোলিউশন ট্যাবলেট ক্ষেত্র ভিড় হচ্ছে. অ্যাপল গত মাসে তাদের আইপ্যাড প্রো ঘোষণা করার সময়, গুগল এখন পিক্সেল সি ঘোষণা করছে। যদিও তুলনামূলকভাবে এটির কাছে আসে, পিক্সেল সি আইপ্যাড প্রোকে ছাড়িয়ে যায়। যদিও পরবর্তীটির রেজোলিউশন 2732 x 2048, Pixel C এর রেজোলিউশন মাত্র 2560 x 1800। যাইহোক, Pixel C এর 10.2 ইঞ্চি একটি ছোট স্ক্রীন রয়েছে, যার মানে এটি 308 পিপিআই নিয়ে গর্ব করে, যেখানে iPad প্রোতে শুধুমাত্র 264 পিপিআই রয়েছে।

কিন্তু এখানেই প্রশ্ন। এটা কি কোন প্রয়োজন? বিদ্যমান ট্যাবলেট ব্রাউজ করা, এটি বর্তমান পিক্সেলেশন একটি সমস্যা মত নয়. রেজোলিউশনের উন্নতি এবং পিক্সেলের সংযোজন কি অন্য ট্যাবলেটগুলিকে মারতে ব্যবহার করার জন্য একটি বড়াই করার বিষয়? অথবা এমন কোন ব্যবহারকারী আছেন যারা উচ্চতর রেজোলিউশন ট্যাবলেটের জন্য দাবি করছেন? আপনি একটি ট্যাবলেট কি ব্যবহার করেন যার জন্য আপনার স্ক্রিনে এত উচ্চ রেজোলিউশন প্রয়োজন?

আমরা আপনার কাছ থেকে শুনতে চাই. আমরা এই কথোপকথনে আপনার ইনপুট চাই. আপনি কি সুপার হাই রেজোলিউশন সহ Google ট্যাবলেট সম্পর্কে শুনে উত্তেজিত ছিলেন? অথবা আপনি কি এটা জেনেও প্রভাবিত হননি যে এটি এমন একটি বৈশিষ্ট্য যা মূলত আপনার কাছে কিছুই নয়?

Google এর নতুন ট্যাবলেটের সুপার হাই রেজোলিউশন কি প্রয়োজনীয়?

ইমেজ ক্রেডিট:Google


  1. কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল পিক্সেল বুট অ্যানিমেশন পাবেন

  2. অ্যান্ড্রয়েডে গুগল অ্যাসিস্ট্যান্টের সেরা বৈশিষ্ট্য

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা Google Analytics অ্যাপগুলির মধ্যে 4টি৷

  4. Google Pixel Buds বনাম Apple AirPods:কে জিতেছে রেস