কম্পিউটার

কিভাবে আইফোনে AppleCare যোগ করবেন

কি জানতে হবে

  • iPhone:সেটিংস-এ যান> সাধারণ> সম্পর্কে . AppleCare+ কভারেজ উপলব্ধ বেছে নিন .
  • অনলাইন:AppleCare+ ওয়েবসাইটে যান। iPhone বেছে নিন> একটি সিরিয়াল নম্বর বা অ্যাপল আইডি লিখুন। আপনার ফোনে রিমোট ডায়াগনস্টিক চালান।
  • অন্যান্য বিকল্প:আপনার আইফোন এবং রসিদ সহ একটি অ্যাপল স্টোরে যান। 800-275-2273 নম্বরে কল করুন এবং একজন প্রতিনিধির সাথে কথা বলুন।

এই নিবন্ধটি ব্যাখ্যা করবে কিভাবে আপনার iPhone এ AppleCare যোগ করবেন। যতক্ষণ না আপনি ক্রয়ের প্রমাণ রাখবেন ততক্ষণ আপনি ক্রয়ের 60 দিনের মধ্যে আপনার নতুন আইফোনে AppleCare যোগ করতে সক্ষম হবেন।

কিভাবে আপনার iPhone এর জন্য AppleCare পাবেন

আপনার iPhone এ AppleCare যোগ করার চারটি উপায় রয়েছে। আপনি এটি আপনার iPhone, একটি ওয়েব ব্রাউজার, ফোনের মাধ্যমে বা একটি Apple Store এ গিয়ে করতে পারেন৷

পদ্ধতি 1:আপনার iPhone থেকে

আপনি যদি আপনার iPhone থেকে AppleCare কভারেজ যোগ করেন, তাহলে আপনার রসিদ খুঁজে বের করারও প্রয়োজন হবে না।

  1. সেটিংস খুলুন আপনার আইফোনে। সাধারণ-এ যান> সম্পর্কে .

    কিভাবে আইফোনে AppleCare যোগ করবেন
  2. AppleCare+ কভারেজ উপলব্ধ বেছে নিন .

    আপনি আপনার আইফোন কেনার পর এই বিকল্পটি 60 দিনের জন্য উপলব্ধ থাকা উচিত। আপনি যদি এটি দেখতে না পান তবে আপনার ডিভাইসের যোগ্যতা পরীক্ষা করুন।

  3. দাম এবং পরিকল্পনা দেখতে অনস্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করুন।

পদ্ধতি 2:আপনার ব্রাউজার থেকে

আপনি আপনার ব্রাউজার থেকে AppleCare কভারেজ যোগ করতে পারেন। আপনার ডিভাইসের সিরিয়াল নম্বর বা আপনার অ্যাপল আইডি প্রয়োজন হবে।

  1. AppleCare+ ওয়েবসাইটে যান এবং iPhone বেছে নিন বিভাগ।

    কিভাবে আইফোনে AppleCare যোগ করবেন
  2. আপনার iPhone এর সিরিয়াল নম্বর বা আপনার Apple ID লিখুন৷

    কিভাবে আইফোনে AppleCare যোগ করবেন
  3. আপনার ফোনে রিমোট ডায়াগনস্টিক চালান।

  4. AppleCare বিকল্প এবং দাম থেকে চয়ন করুন৷

পদ্ধতি 3:একটি অ্যাপল স্টোর থেকে

Apple স্টোরের কেউ আপনাকে আপনার iPhone এর জন্য AppleCare কভারেজ পেতে সাহায্য করতে পারে৷ আপনাকে আপনার রসিদ নিতে হবে এবং তাদের আপনার ডিভাইস পরিদর্শনের অনুমতি দিতে হবে।

  1. আপনার স্থানীয় অ্যাপল স্টোরে একটি অ্যাপয়েন্টমেন্ট নিন।

    কিভাবে আইফোনে AppleCare যোগ করবেন
  2. আপনার আইফোন এবং আপনার রসিদ নিন।

  3. একজন অ্যাপল কর্মচারী আপনার ডিভাইস পরিদর্শন করবে।

  4. আপনার ডিভাইসটি যোগ্য হলে, আপনি একটি AppleCare+ পরিকল্পনা বেছে নিতে পারেন।

পদ্ধতি 4:ফোনের মাধ্যমে

আপনি Apple কে কল করে আপনার ফোনে AppleCare যোগ করতে পারেন৷

  1. 800-275-2273 নম্বরে কল করুন।

  2. প্রতিনিধিকে রিমোট ডায়াগনস্টিক চালানোর অনুমতি দিন।

  3. যদি জিজ্ঞাসা করা হয়, আপনার রসিদের একটি অনুলিপি প্রদান করুন।

AppleCare কি কভার করে?

Apple iPhone-এ রয়েছে এক বছরের সীমিত ওয়ারেন্টি এবং 90 দিনের প্রশংসাসূচক প্রযুক্তিগত সহায়তা। এই পরিকল্পনা হার্ডওয়্যার মেরামত বা একটি নতুন ব্যাটারি কভার. AppleCare+ এই কভারেজটি অতিরিক্ত তিন বছরের জন্য প্রসারিত করে, যেদিন থেকে আপনি AppleCare+ কিনেছিলেন। AppleCare+ প্রতি বছর দুর্ঘটনাজনিত ক্ষতির দুটি ঘটনাও কভার করে (পরিষেবা ফি সাপেক্ষে)।

আপনি যদি আপনার ডিভাইস হারিয়ে যাওয়া বা চুরি হওয়ার বিষয়ে চিন্তিত হন, তাহলে আপনি চুরি এবং ক্ষতি সহ AppleCare+ পেতে পারেন। এই পরিকল্পনা একটি প্রতিস্থাপন ডিভাইস প্রদান করে.

ক্ষতির পরে আপনি কি AppleCare কিনতে পারবেন?

আপনি আপনার ফোন ক্ষতিগ্রস্ত হলেও AppleCare পেতে সক্ষম হতে পারেন, কিন্তু শুধুমাত্র যদি আপনি এটি প্রথমে মেরামত করেন। যদি অংশটির সম্পূর্ণ প্রতিস্থাপনের প্রয়োজন হয়, যেমন একটি নতুন স্ক্রীন, আপনার ডিভাইসটি আর AppleCare-এর জন্য যোগ্য হবে না। একটি Apple অনুমোদিত পরিষেবা প্রদানকারীকে অবশ্যই এটি করতে হবে, তৃতীয় পক্ষের মেরামত প্রদানকারীকে নয়৷

কেনার কতক্ষণ পরে আপনি AppleCare কিনতে পারবেন?

আপনি কেনার 60 দিনের মধ্যে আপনার ফোনে AppleCare কভারেজ যোগ করতে পারেন। আপনি কতক্ষণ বাকি আছেন তা দেখতে, সেটিংস-এ যান . একটি অনস্ক্রিন প্রম্পট আপনাকে বলে দেবে AppleCare কেনার জন্য আপনার কত দিন বাকি আছে৷

৷ FAQ
  • আমি কিভাবে AppleCare বাতিল করব?

    আপনার AppleCare কভারেজ বাতিল করতে, আপনাকে Apple সহায়তার সাথে যোগাযোগ করতে হবে৷ নিশ্চিত করুন যে আপনার কাছে আপনার AppleCare চুক্তি নম্বর আছে, যা আপনি MySupport সাইন ইন করে খুঁজে পেতে পারেন। আপনার ডিভাইসের সিরিয়াল নম্বর এবং আপনার বিক্রয় রসিদও প্রয়োজন হবে। আপনি AppleCare কেনার 30 দিনের মধ্যে বাতিল করলে, আপনি সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন। 30 দিন পর, আপনার রিফান্ড সমানুপাতিক হবে।

  • আমার কাছে AppleCare আছে কিনা তা আমি কীভাবে খুঁজে পাব?

    আপনার AppleCare পরিষেবা এবং সমর্থন কভারেজ পরীক্ষা করতে, Apple এর চেক কভারেজ ওয়েবসাইটে যান এবং আপনার সিরিয়াল নম্বর এবং ক্যাপচা কোড লিখুন৷ অন্যান্য জিনিসের মধ্যে, আপনি AppleCare এবং ওয়ারেন্টি কভারেজ দেখতে এবং সেইসাথে AppleCare কিনতে সক্ষম হবেন৷

  • অ্যাপলকেয়ার কতক্ষণ স্থায়ী হয়?

    Apple এর হার্ডওয়্যার ক্রয়ের সাথে এক বছরের সীমিত ওয়ারেন্টি রয়েছে যা আপনাকে উত্পাদন ত্রুটির পাশাপাশি 90 দিনের ফোন সমর্থন থেকে রক্ষা করতে পারে। AppleCare+ কভারেজ মূল ওয়ারেন্টি প্রসারিত করে এবং দুই বা তিন বছরের জন্য প্রযুক্তিগত সহায়তা প্রদান করে, তারপরে আপনি মাস থেকে মাস অনির্দিষ্টকালের জন্য যেতে পারেন।


  1. আইফোনে Google ক্যালেন্ডার কীভাবে সহজে যোগ করবেন?

  2. কীভাবে:iPhone এ ইমেল অ্যাকাউন্ট যোগ করুন

  3. আইফোন 11 এ 5G কীভাবে চালু করবেন

  4. কীভাবে একটি আইফোন পিং করবেন