কম্পিউটার

স্পটিফাই সাবস্ক্রিপশন বেছে নেওয়ার ৭টি আশ্চর্যজনক কারণ

সঙ্গীত হল এমন একটি আবেগ যা কোন সময়, বয়স, লিঙ্গ-কোন বার দেখে না! আমরা যেখানেই থাকি না কেন, আমরা কোন মেজাজে আছি এটি সর্বদা আমাদের সবচেয়ে প্রিয় থেরাপি হতে পারে। অ্যাপল মিউজিক, সাউন্ডক্লাউড, স্পটিফাই এবং আরও কিছু আমাদের সবচেয়ে প্রিয় অনলাইন মিউজিক স্ট্রিমিং পরিষেবা যা আমরা যে কোনও সময়, যে কোনও জায়গায় অ্যাক্সেস করতে পারি। কিন্তু যখন গান উপভোগ করার কথা আসে, তখন কেউই বিভ্রান্তি পছন্দ করে না? Spotify একটি বিনামূল্যের, বিজ্ঞাপন-সমর্থিত সংস্করণ অফার করে যা ব্যবহারকারীরা একটি বিভ্রান্তি-মুক্ত সঙ্গীত শোনার অভিজ্ঞতার জন্য ব্যবহার করতে পারেন।

স্পটিফাই সাবস্ক্রিপশন বেছে নেওয়ার ৭টি আশ্চর্যজনক কারণ

কিন্তু এর সাথে এখানে একটা প্রশ্ন জাগে! বিজ্ঞাপন অপসারণের জন্য আপনার কি স্পটিফাই সাবস্ক্রিপশনে অতিরিক্ত অর্থ প্রদান করা উচিত? এটা এমনকি একটি শট মূল্য? এই সমস্ত ক্রমবর্ধমান প্রশ্নগুলির সাথে আপনার মাথা কিছুটা পরিষ্কার করার জন্য, এখানে 7টি আশ্চর্যজনক কারণ রয়েছে কেন Spotify প্রিমিয়াম সাবস্ক্রিপশন বেছে নেওয়ার জন্য যা আপনাকে আরও ভাল সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে। অতিরিক্ত 10$ মাসিক সাবস্ক্রিপশন খরচ প্রদান করে, আপনি Spotify-এ আপনার সঙ্গীত শোনার অভিজ্ঞতাকে ব্যাপকভাবে উন্নত করতে পারেন। আপনি শীঘ্রই জানতে পারবেন কেন!

চলুন শুরু করা যাক।

আপনার পছন্দের যেকোনো কিছু খেলুন
স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন আপনাকে আপনার পছন্দের কিছু খেলার সম্পূর্ণ স্বাধীনতা দেয়। বিনামূল্যের সংস্করণের বিপরীতে যা প্রধানত শুধুমাত্র শাফেল মোডকে সমর্থন করে, স্পটিফাই প্রিমিয়াম অনেক বেশি পছন্দ অফার করে। আপনি যদি আপনার স্মার্টফোনে Spotify-এর বিনামূল্যের সংস্করণ ব্যবহার করেন তবে আপনাকে শুধুমাত্র সেই 15টি অন ডিমান্ড প্লেলিস্ট থেকে সাউন্ডট্র্যাক শুনতে বাধ্য করা হবে। তাই, অতিরিক্ত 10$ প্রদান করে আপনি আপনার সঙ্গীত দিগন্তকে প্রশস্ত করতে পারেন এবং আপনার পছন্দের যেকোনো কিছু চালাতে পারেন!

আনলিমিটেড স্কিপস
যেমন আমরা আগে বলেছি, বিনামূল্যে Spotify সাবস্ক্রিপশনে গান নির্বাচনের পছন্দ কিছুটা সীমিত হওয়ায় আপনি যা শুনতে চান তা না পাওয়া পর্যন্ত আপনি চেষ্টা করতে পারেন এবং বিভিন্ন মিউজিক ট্র্যাক এড়িয়ে যেতে পারেন। অন্যদিকে, স্পটিফাই প্রিমিয়াম আপনাকে সীমাহীন স্কিপ অফার করে কারণ সেখানে একটি সম্পূর্ণ বিস্তৃত মিউজিক লাইব্রেরি আপনার অন্বেষণের জন্য অপেক্ষা করছে!

শব্দের গুণমান উন্নত করুন

স্পটিফাই সাবস্ক্রিপশন বেছে নেওয়ার ৭টি আশ্চর্যজনক কারণ

শুধুমাত্র সঙ্গীত উত্সাহীরা বুঝতে পারেন যে শব্দের গুণমান আপনার আত্মায় কী পার্থক্য করতে পারে। Spotify-এর বিনামূল্যের সাবস্ক্রিপশন আপনাকে দুটি পছন্দ অফার করে:একটি হল নরমাল যা প্রতি সেকেন্ডে 96 কিলোবিটে মিউজিক লোড করে এবং অন্যটি হাই যা 160 kbps গতিতে স্ট্রিম করে। কিন্তু আপনি যদি বিশ্বের বাইরের সঙ্গীত শোনার পরিবেশ অনুভব করতে চান, তাহলে প্রতি মাসে সেই অতিরিক্ত 10$ প্রদান করার জন্য আপনি কখনই অনুশোচনা করবেন না। Spotify প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সাথে, আপনি একটি "এক্সট্রিম" বিকল্পও পাবেন যা 320kbps এর উচ্চ-মানের গতিতে সঙ্গীত স্ট্রিম করে। আপনি আসলে পার্থক্য অনুভব করতে পারেন বিশেষ করে যদি আপনি হেডফোনে গান শুনছেন।

অফলাইনে শুনুন

স্পটিফাই সাবস্ক্রিপশন বেছে নেওয়ার ৭টি আশ্চর্যজনক কারণ

আমাদের মধ্যে বেশিরভাগই সবসময় অনেক সমস্যায় পড়েন যখন ইন্টারনেট কানেক্টিভিটি এমন জায়গায় কমে যায় যেখানে আমাদের আসলে গানের প্রয়োজন হয় যেমন রোড ট্রিপে সাবওয়ে টানেল ইত্যাদি। তাই, যেকোনো হতাশা থেকে নিজেকে বাঁচাতে আপনি Spotify প্রিমিয়াম সাবস্ক্রিপশন বেছে নিতে পারেন যা আপনাকে অফলাইনে আপনার প্রিয় সাউন্ডট্র্যাক অ্যাক্সেস করতে দেয়। আপনি 3,333টি পর্যন্ত গান ডাউনলোড করতে পারেন এবং আপনার লাইব্রেরিতে সংরক্ষণ করতে পারেন এবং ইন্টারনেট সমস্যা নিয়ে চিন্তা না করে যেকোন সময় আপনার ইচ্ছামত সেগুলি অ্যাক্সেস করতে পারেন৷

নতুন প্রকাশের আপডেট থাকুন

আপনার প্রিয় সঙ্গীত অ্যালবাম সম্পর্কে জানুন এবং অন্য কারও আগে সেই সমস্ত গানগুলি শুনুন। হ্যা, তা ঠিক! Spotify-এর UMG (ইউনিভার্সাল মিউজিক গ্রুপ) এর সাথে একটি চুক্তি রয়েছে যা বিশেষ করে প্রিমিয়াম সদস্যদের আসন্ন মিউজিক অ্যালবামগুলি সর্বজনীনভাবে প্রকাশ করার আগে শুনতে দেয়।

হুলু ডিল পান

আপনি স্মার্টলি কেনাকাটা করে কিছু অতিরিক্ত টাকা সঞ্চয় করতে পারলে কেন অতিরিক্ত অর্থ প্রদান করবেন? Spotify এবং Hulu ব্যবহারকারীদের জন্য একটি সম্মিলিত সাবস্ক্রিপশন অফার করে যা একটি সাশ্রয়ী মূল্যে আসে এবং আপনাকে আরও সুবিধা পেতে দেয়। আপনি যদি সম্মিলিতভাবে এই সাবস্ক্রিপশনটি বেছে নেন, তাহলে আপনি Spotify এবং Hulu সাবস্ক্রিপশন উভয়ই পাবেন এবং আপনাকে শুধুমাত্র 12.99$ এর অতিরিক্ত খরচ দিতে হবে যা যাইহোক একটি সস্তা চুক্তির মতো শোনায়।

ব্লুটুথ এড়িয়ে চলুন

স্পটিফাই সাবস্ক্রিপশন বেছে নেওয়ার ৭টি আশ্চর্যজনক কারণ

একবার আপনি Spotify প্রিমিয়াম সাবস্ক্রিপশনে আপগ্রেড করলে, আপনাকে আর কখনও আপনার ফোনকে আপনার ব্লুটুথ স্পিকারের সাথে সংযুক্ত করার বিষয়ে চিন্তা করতে হবে না। Spotify Connect এর মাধ্যমে আপনার সমস্ত ডিভাইস স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত হতে পারে এবং আপনি যখনই আপনার ডিভাইসটিকে একটি বাহ্যিক স্পিকারের সাথে সংযুক্ত করতে চান তখন আপনি অকেজো ব্লুটুথ সংযোগ প্রক্রিয়াটি ত্যাগ করতে পারেন। Now Playing স্ক্রিনের নীচে কেবলমাত্র ডিভাইসগুলি উপলব্ধ বিকল্পে আলতো চাপুন৷ এখানে আপনি উপলব্ধ সমস্ত ব্লুটুথ ডিভাইসের তালিকা দেখতে পাবেন, আপনাকে অতিরিক্ত ঝামেলা থেকে বাঁচাতে স্পোটিফাই অ্যাপের মাধ্যমে ডিভাইসের নামের উপর ট্যাপ করুন।

সুতরাং লোকেরা এখানে আপনার সঙ্গীত শোনার অভিজ্ঞতা উন্নত করতে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন বেছে নেওয়ার কয়েকটি কারণ ছিল। আপনি ভাবেন কি মনে করেন? মনে হচ্ছে এটি একটি শট মূল্য?


  1. Spotify Kids:কিভাবে বাচ্চাদের জন্য অ্যাকাউন্ট সেট আপ ও পরিচালনা করবেন

  2. স্পটিফাইতে কীভাবে উচ্চ মানের সঙ্গীত স্ট্রিম করবেন

  3. একটি আশ্চর্যজনক গেমিং অভিজ্ঞতার জন্য 10টি সেরা গেমিং মনিটর

  4. উইন্ডোজের জন্য 10 সেরা মিউজিক প্লেয়ার