কম্পিউটার

Disney+ শীঘ্রই আসছে:আপনার যা জানা দরকার!

আমাদের বয়স যতই বড় হোক না কেন, কিন্তু আমরা সবাই এখনও মন থেকে ডিজনির ভক্ত! ডিজনি—এটি একটি সাধারণ শব্দ যা আমাদের অভ্যন্তরীণ সন্তানকে বের করে আনতে যথেষ্ট নস্টালজিক, এটি এই নিষ্ঠুর পৃথিবীতে আমাদের নিজের ছোট্ট সুখী জায়গার মতো। এবং আপনি কি জানেন ডিজনিকে এত দুর্দান্ত করে তোলে? এটি সত্য যে এটি কেবল বাচ্চাদের মধ্যে নয়, প্রাপ্তবয়স্কদের মধ্যেও সমানভাবে জনপ্রিয়। ওয়েল, এখানে একটি ভাল খবর আসে! ডিজনি শীঘ্রই ডিজনি+ নামে পরিচিত তার সাবস্ক্রিপশন পরিষেবা চালু করবে যা আপনার টেলিভিশন, অ্যান্ড্রয়েড ডিভাইস, আইওএস, নিন্টেন্ডো সুইচ এবং আপনার আশেপাশে থাকা যেকোনো ডিভাইসে একচেটিয়া ডিজনি বিষয়বস্তু প্রদর্শন করবে।

ডিজনি+ কি?

সংক্ষেপে বলতে গেলে Disney+ হল Disney দ্বারা চালু করা একটি ডেডিকেটেড স্ট্রিমিং পরিষেবা যাতে আপনি যুক্তিসঙ্গতভাবে ন্যায্য খরচে আপনার ডিভাইসে Disney-এর একচেটিয়া বিষয়বস্তু দেখতে উপভোগ করতে পারেন। Disney+ স্ট্রিমিং পরিষেবা অনলাইন স্ট্রিমিং শিল্পে একটি বিশাল বিপ্লব হতে পারে এবং এমনকি Netflix এবং Hulu-এর মতো পরিষেবাগুলির সাথে কঠিন প্রতিযোগিতাও দিতে পারে৷

ডিজনি+ লাইব্রেরিতে 500 টিরও বেশি সিনেমা এবং 7000টি টিভি এপিসোড থাকবে যা যেকোনো ডিজনি ফ্যানকে ঘণ্টার পর ঘণ্টা স্ক্রিনে আটকে রাখার জন্য যথেষ্ট।

ডিজনি কীভাবে Netflix ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিল এবং এই লিঙ্কের মাধ্যমে গত বছর তাদের ডেডিকেটেড স্ট্রিমিং পরিষেবা চালু করার গুরুত্বপূর্ণ পরিকল্পনার কথা ঘোষণা করেছিল সে সম্পর্কে আরও পড়ুন।

আসুন আরও এগিয়ে যাই এবং ডিজনি+ স্ট্রিমিং পরিষেবা, বৈশিষ্ট্য, ডিজনি+ মূল্য, প্রকাশের তারিখ এবং সম্ভবত আমরা এখনও অবধি যা জানি তার সমস্ত কিছু জেনে নেই।

ডিজনি+ একচেটিয়া বিষয়বস্তু বৈশিষ্ট্যযুক্ত হবে

Disney+ শীঘ্রই আসছে:আপনার যা জানা দরকার!

ডিজনি সীমিত বিষয়বস্তু সহ তার লাইব্রেরি স্লিম এবং একচেটিয়া রাখার সিদ্ধান্ত নিয়েছে। তবে হ্যাঁ, এটিতে অ্যানিমেটেড ক্লাসিক, সিনেমা এবং টিভি শো থেকে শুরু করে ডিজনি বাফকে বিনোদন দেওয়ার জন্য যথেষ্ট ভাল সবকিছুই দেখানো হবে। তাই, আরও বেশি সংখ্যক শিরোনাম দিয়ে পরিষেবাটি বাজি করার পরিবর্তে, ডিজনি তাদের সমস্ত উত্সর্গীকৃত ভক্তদের জন্য একচেটিয়া পরিবার-বান্ধব ডিজনি সামগ্রী বৈশিষ্ট্যযুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে৷ সিম্পসন থেকে শুরু করে স্টার ওয়ার্স পর্যন্ত, ডিজনি + এর কাছে একজন ভক্তের প্রয়োজনীয় সবকিছু রয়েছে!

কোন সমস্ত ডিভাইস ডিজনি+ এর সাথে সামঞ্জস্যপূর্ণ হবে

ডিজনি+ এর সাথে এই সমস্যাটি নিয়ে আপনাকে অবশ্যই চিন্তা করতে হবে না। মুনাফা এবং ব্যবহারকারীর ডাটাবেস বাড়ানোর জন্য, ডিজনি একটি স্মার্ট উপায়ের কথা চিন্তা করেছে এবং আমাদের আশেপাশে থাকা প্রায় যেকোনো ডিভাইসে তার সাবস্ক্রিপশন পরিষেবাকে সামঞ্জস্যপূর্ণ করেছে। সামঞ্জস্যপূর্ণ ডিভাইসের তালিকায় স্মার্ট টিভি, Android, iOS ডিভাইস, PS4, Xbox One, Nintendo Switch, Chromecasts এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত থাকবে।

ডিজনি+ স্ট্রিমিং পরিষেবার দাম কত হবে?

এবং হ্যাঁ, এখানে আপনি স্বস্তির আরেকটি দীর্ঘশ্বাস নিতে পারেন! আপনি জেনে খুব খুশি হবেন যে যখন দামের কথা আসে, ডিজনি+ আপনার পকেটে একটি ছিদ্র পোড়াবে না। হ্যা, তা ঠিক! Disney+ স্ট্রিমিং পরিষেবা প্রতি মাসে 6.99$ ন্যায্য মূল্যে আসে যা বেশ সাশ্রয়ী মূল্যের এবং অনলাইনে আপনার প্রিয় ডিজনি সামগ্রী উপভোগ করার জন্য এটি মূল্যবান। অন্যান্য স্ট্রিমিং পরিষেবার তুলনায়, ডিজনি+ এর সাবস্ক্রিপশন মূল্য অনেক সস্তা, এটা কি অসাধারণ নয়?

Disney+ শীঘ্রই আসছে:আপনার যা জানা দরকার!

এবং হ্যাঁ, আপনি একটি কম্বো সংস্করণও বেছে নিতে পারেন যার মধ্যে রয়েছে ডিজনি+, ইএসপিএন এবং হুলু প্রতি মাসে 12.99$ এর ন্যায্য-বান্ডিল খরচে৷

ডিজনি+ পরিষেবার প্রত্যাশিত প্রকাশের তারিখ কী?

Disney+ শীঘ্রই আসছে:আপনার যা জানা দরকার!

Disney+ পরিষেবার অফিসিয়াল রিলিজ 12 th -এ হতে চলেছে৷ মার্কিন যুক্তরাষ্ট্রে এই বছরের নভেম্বরে। এবং নভেম্বরের পরের দিনগুলিতে পরিষেবাটি কানাডা, নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সহ অন্যান্য অঞ্চলেও প্রসারিত হবে৷

Disney+ এর কি একটি উজ্জ্বল ভবিষ্যত আছে?

তাই বন্ধুরা, আপনি মনে করেন ডিজনি+ স্ট্রিমিং পরিষেবার এই দৌড়ে কতদূর যেতে পারে? ডিজনি ভক্ত ছাড়াও, আপনি কি মনে করেন ডিজনি+-এর প্রতিযোগিতামূলক জায়গায় টিকে থাকার সুযোগ আছে? ঠিক আছে, তাদের খেলা চালিয়ে যাওয়ার জন্য, ডিজনিকে অবশ্যই কিছু চিন্তাশীল ধারণা এবং উদ্ভাবনের কথা ভাবতে হবে যা এটিকে Netflix, Roku, Hulu, এবং Amazon Prime এর মতো অন্যান্য পরিষেবা থেকে আলাদা করে কারণ তারা দীর্ঘদিন ধরে এই লীগে রয়েছে।

আপনি কি ডিজনি+ স্ট্রিমিং পরিষেবা প্রকাশের বিষয়ে উত্তেজিত? নীচের মন্তব্য বাক্সে আপনার চিন্তা শেয়ার করতে দ্বিধা বোধ করুন!


  1. অ্যান্টিভাইরাস সম্পর্কে আপনার যা জানা দরকার

  2. 5G সম্পর্কে আপনার যা জানা দরকার

  3. BIM সম্পর্কে আপনার যা জানা দরকার

  4. বীকন প্রযুক্তি সম্পর্কে আপনার যা জানা দরকার