কম্পিউটার

Oculus Quest 2 কন্ট্রোলার কি রিচার্জযোগ্য?

সুতরাং, আপনি একটি নতুন Oculus Quest 2 ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট পেয়েছেন। গেম, সিনেমা এবং ইন্টারঅ্যাকটিভ সহ নিমগ্ন VR অভিজ্ঞতা সহ আপনি একটি ট্রিট করার জন্য আছেন।

এটি আমাদের কাছ থেকে নিন, ব্যাটারির চার্জ ফুরিয়ে যাওয়ার চেয়ে আপনার নিমজ্জনকে দ্রুত কোনো কিছুই ভাঙবে না।

আপনি আপনার ওকুলাস কোয়েস্ট 2 কন্ট্রোলারগুলিকে কীভাবে চার্জ করবেন তা জানতে চাইবেন, তাই আপনি প্রস্তুত। তারা কি এমনকি চার্জ করা যেতে পারে, নাকি অদলবদল করার জন্য আপনার আরও ব্যাটারি দরকার? আপনার যা জানা দরকার তা আমরা আপনাকে বলব।

তাহলে, আপনি কি Oculus Quest 2 কন্ট্রোলার রিচার্জ করতে পারবেন?

Oculus Quest 2 এর সাথে আসা কন্ট্রোলার প্রতিটি একটি AA ব্যাটারি ব্যবহার করে। এর মানে আপনি কেবল কন্ট্রোলার চার্জ করতে পারবেন না; আপনার কিছু ব্যাটারি লাগবে। আমরা বিশ্বস্ত এনলুপস পছন্দ করি, যার মূল্য প্রতিটি পেনির। আমরা দেখেছি যে তারা ভালোভাবে চার্জ নেয় এবং প্রতিযোগিতার চেয়ে বেশি চার্জ চক্র আছে।

এখন আপনি জানেন যে আপনার কী প্রয়োজন, সেই ব্যাটারিগুলি কীভাবে প্রতিস্থাপন করবেন তা বলার সময় এসেছে৷ কন্ট্রোলারটিকে এক বা উভয় হাতে ধরে রাখুন এবং হ্যান্ডেলে ইজেক্ট চিহ্নটি সন্ধান করুন। এটি একটি শেভরন আকৃতি যার মধ্যে R বা L রয়েছে, আপনি কোন নিয়ামকটি ধরে আছেন তার উপর নির্ভর করে। এটাকে আপনার থেকে দূরে ঠেলে, ওয়েজ যে দিকে দেখায়।

ব্যাটারি কম্পার্টমেন্ট কভার স্লাইড বন্ধ হয়ে যাবে, তাই আপনি AA ব্যাটারি প্রতিস্থাপন করতে পারেন। এটি প্রবেশ করার পরে, কভারটি আবার স্লাইড করুন৷

আমরা মনে করি ওকুলাস পরিবর্তনযোগ্য ব্যাটারি নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে যাতে আপনি দ্রুত কাজ করতে পারেন। একবার আপনি VR অভিজ্ঞতার সাথে যুক্ত হয়ে গেলে আপনি এতে খুশি হবেন।

সম্পাদকের সুপারিশ:

  • অ্যাকুলাস দৃশ্যত একটি দুর্দান্ত ক্রিসমাস ছিল যদি অ্যাপ ডাউনলোডের মতো কিছু হয়
  • কিভাবে আপনার নিন্টেন্ডো সুইচকে স্লিপ মোডে রাখবেন
  • ডেস্কটপ এবং মোবাইলে Twitter থেকে একটি GIF কীভাবে সংরক্ষণ করবেন তা এখানে রয়েছে
  • কীভাবে ম্যাকে ইমোজি টাইপ করবেন

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. ওকুলাস কোয়েস্ট বনাম ওকুলাস রিফ্ট এস:2020 সালে কোনটি সেরা?

  2. ওকুলাস কোয়েস্ট 2 কন্ট্রোলার কাজ করছে না? এই সমাধানগুলি চেষ্টা করুন!

  3. সফ্টওয়্যার আপডেটগুলি কেন এত গুরুত্বপূর্ণ

  4. 2022 সালে ওকুলাসের জন্য 10টি সেরা ভিআর গেম