কম্পিউটার

টুইটার এখন আপনাকে iOS-এ অডিও টুইট রেকর্ড করতে এবং পাঠাতে দেয় – এটি কীভাবে চেষ্টা করবেন তা এখানে রয়েছে

আপনি যদি টুইটারের একজন আগ্রহী ব্যবহারকারী হন, তাহলে আপনি প্রায় অবশ্যই এর কিছু বিধিনিষেধ দ্বারা বিরক্ত হয়েছেন, যার মধ্যে অক্ষরের সীমা রয়েছে৷

কখনও কখনও, আপনি শুধু বলতে চান অনেক আছে. আপনি যখন আপনার টুইটগুলিকে আরও সমন্বিত অভিজ্ঞতা দেওয়ার জন্য থ্রেড করতে পারেন, কখনও কখনও আপনার চিন্তাগুলি টাইপ করার চেয়ে মৌখিকভাবে প্রকাশ করা সহজ। আপনি সর্বদা একটি YouTube ভিডিও রেকর্ড করতে এবং পোস্ট করতে পারেন, কিন্তু এটি সম্পূর্ণ জিনিস এবং এটা সন্দেহজনক যে এটি পছন্দসই নাগাল পাবে।

এখন, টুইটার iOS-এ একটি বৈশিষ্ট্য পরীক্ষা করছে যা ব্যবহারকারীদের সরাসরি অ্যাপ থেকে অডিও বার্তা রেকর্ড করতে দেয় এবং সেগুলিকে একক টুইট বা টুইটের একটি থ্রেড হিসাবে পোস্ট করতে দেয়। প্রতিটি ভয়েস টুইট 140 সেকেন্ড পর্যন্ত অডিও রেকর্ড করে এবং আপনার বার্তা সেই দৈর্ঘ্যের বেশি হলে, Twitter স্বয়ংক্রিয়ভাবে অডিও ক্লিপগুলিকে একটি একক টুইট থ্রেডে থ্রেড করবে৷

বৈশিষ্ট্যটি শুধুমাত্র মূল টুইটগুলিতে কাজ করে এবং আপনি অন্য টুইটের প্রতিক্রিয়া হিসাবে বা একটি পুনঃটুইট হিসাবে সরাসরি অডিও রেকর্ড করতে পারবেন না। আপনি যদি বৈশিষ্ট্যটি ব্যবহার করতে চান তবে আমরা আপনাকে দেখাব কিভাবে।

iOS-এ টুইটার অডিও টুইট কিভাবে রেকর্ড করবেন

টুইটারে নতুন বৈশিষ্ট্য ব্যবহার করা সহজ হতে পারে না। প্রথমে নিশ্চিত করুন যে আপনার টুইটার অ্যাপ আপ-টু-ডেট আছে তারপর নিচের ধাপগুলি অনুসরণ করুন।

  1. আপনি যখন একটি নতুন টুইট রচনা করতে যান, তখন আপনাকে কিছু ​​অডিও তরঙ্গ দেখতে হবে কম্পোজারের অধীনে - এটিতে ক্লিক করুন

    ছবি:KnowTechie

  2. আপনাকে Twitter দিতে হবে আপনার মাইক্রোফোন অ্যাক্সেস করার অনুমতি

    ছবি:KnowTechie

  3. তাহলে, এটি শুধুমাত্র আপনার বার্তা রেকর্ড করার বিষয় এবং টুইটারে শেয়ার করা হচ্ছে

    ছবি:KnowTechie

এটাই! আপনি এখন সরাসরি টুইটারে অডিও বার্তা শেয়ার করতে পারেন। কার্যকারিতাটি অ্যান্ড্রয়েডে আসবে কিনা বর্তমানে কোন কথা নেই, তবে এটি অবশ্যই একটি দুর্দান্ত বৈশিষ্ট্য তাই আশা করি, আমরা ভবিষ্যতে আরও বিস্তৃত রোলআউট দেখতে পাব।

আপনি কি মনে করেন? এটি কি এমন একটি বৈশিষ্ট্য যা আপনি নিজে ব্যবহার করে দেখতে পারেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • টুইটার একটি নতুন বৈশিষ্ট্য পরীক্ষা করছে যা আপনাকে টুইট করার আগে একটি নিবন্ধ পড়তে লজ্জা দেয়
  • টুইটার আপনাকে সেই মিষ্টি নীল যাচাইকৃত চেকমার্ক দেওয়ার জন্য একটি নতুন উপায়ে কাজ করছে
  • Facebook এখন মার্কিন যুক্তরাষ্ট্রের ব্যবহারকারীদের রাজনৈতিক বিজ্ঞাপন বন্ধ করতে দেবে - এটি কীভাবে করবেন তা এখানে রয়েছে
  • প্রেসিডেন্ট ট্রাম্পের হিংসাত্মক বক্তৃতা সীমিত করে স্ন্যাপচ্যাট টুইটারে যোগ দেয়

  1. Twitter এখন আপনাকে সম্পাদনা করতে দেয় কে আপনার টুইটের উত্তর দিতে পারে৷

  2. কীভাবে এখন অ্যান্ড্রয়েড 11 বিটা চেষ্টা করবেন এবং কেন আপনি এটি করতে চান

  3. কীভাবে হোয়াটসঅ্যাপ ভিডিও এবং ভয়েস কল রেকর্ড করবেন

  4. ভার্চুয়ালডুবে স্লো-মোশন ভিডিও এবং অডিও কীভাবে রেকর্ড করবেন