কম্পিউটার

অ্যানিমাল ক্রসিংয়ে টেরাফর্মিং সম্পর্কে কী জানতে হবে:নিউ হরাইজনস

আপনাদের অনেকের মতো, আমি সম্প্রতি অ্যানিমাল ক্রসিং:নিউ হরাইজনস-এ আমার মূল্যবান দ্বীপকে টেরাফর্ম করার ক্ষমতা আনলক করেছি . এছাড়াও, আপনি যদি আমার মতো কিছু হন, তাহলে আপনি প্রথমে কী করবেন, কীভাবে করবেন এবং আপনার দুর্দান্ত রূপান্তরের সময় কী পরিকল্পনা করবেন তা নিয়ে সিদ্ধান্তহীনতায় স্থবির হয়ে পড়েছেন।

আপনার টেরাফর্মিং অ্যাডভেঞ্চারের জন্য আপনাকে প্রস্তুত করতে সাহায্য করার জন্য, আমরা ভেবেছিলাম যে কিছু মৌলিক বিষয়ের উপর যেতে হবে, সেইসাথে আপনি যখন ময়লা পরিষ্কার করা এবং জটিল নদী ব্যবস্থা তৈরি করা শুরু করবেন তখন কিছু বিষয় মাথায় রাখতে হবে।

এছাড়াও, এখানে কিছু স্পয়লার থাকতে পারে, তাই এটি মনে রাখবেন।

অ্যানিম্যাল ক্রসিং-এ টেরাফর্মিং কিভাবে আনলক করবেন:নিউ হরাইজনস

ঠিক আছে, তাই যদি আপনি ইতিমধ্যেই না করে থাকেন, টেরাফর্মিং আনলক করা আসলে খুব কঠিন নয়। K.K পেতে আপনার শুধু একটি 3-স্টার টাউন রেটিং থাকতে হবে। একটি কনসার্ট করতে স্লাইডার. আপনি ইসাবেলের সাথে আপনার রেটিং পরীক্ষা করতে পারেন।

আপনার দ্বীপের উন্নতি করতে, ফুল যোগ করা আপনার রেটিং উন্নত করবে, সেইসাথে আপনার দ্বীপের চারপাশে বহিরঙ্গন আইটেমগুলিকে আপনার দ্বীপের চেহারা উন্নত করবে।

ছবি:জোসিয়া মটলি / নোটেকি

একবার কে.কে. স্লাইডার প্রথমবার আসে এবং যায়, আপনি বেসিক টেরাফর্মিং-এ অ্যাক্সেস পাবেন, তবে আপনি নুক স্টপে গিয়ে এবং অতিরিক্ত বিল্ডিং পারমিট পেতে নুক মাইলস খরচ করে আরও বৈশিষ্ট্য পেতে পারেন। এই পারমিটগুলির মধ্যে রয়েছে নদী এবং পাহাড়ের ভাস্কর্য, সেইসাথে বিভিন্ন ধরণের পাথ যা আপনি নিচে রাখতে পারেন।

টেরাফর্মিং শুরু করতে, আপনার নুক ফোন খুলুন এবং মাঝখানে আইল্যান্ড ডিজাইনার অ্যাপে ক্লিক করুন।

আপনার অনুমতি আছে, এখন কি?

এখন, আপনার দ্বীপকে আকার দেওয়া শুরু করার সময়! আপনি হাঁটার পথ, নতুন নদী, ক্লিফ এবং আরও অনেক কিছু যোগ করতে পারেন। আপনি যখন আপনার বড় প্রকল্পের পরিকল্পনা করছেন তখনও কিছু বিষয় উল্লেখ করার মতো।

একটির জন্য, আপনার কাছে প্রযুক্তিগতভাবে চারটি স্তরের ক্লিফ থাকতে পারে, কিন্তু উপরের স্তরে প্রবেশ করা যাবে না। এটি মনে রাখার মতো কিছু, তবে বেশিরভাগের জন্য, এটি একটি সমস্যা হওয়া উচিত নয়৷

মনোযোগ দিতে বড় জিনিস সেতু এবং inclines আপনি থাকতে পারে সংখ্যা. যদিও এটি এমন কিছু যা টম নুক আপনাকে সাহায্য করে, আপনি একবারে শুধুমাত্র আটটি বাঁক এবং আটটি সেতু সক্রিয় রাখতে পারেন। তাই সেই অনুযায়ী আপনার নদী এবং ক্লিফ সিস্টেমের পরিকল্পনা করুন।

অ্যানিম্যাল ক্রসিং:নিউ হরাইজনস-এ টেরাফর্মিং-এর জন্য একটি দ্রুত নির্দেশিকা রয়েছে। ! এখন, এখান থেকে বের হয়ে বিল্ডিং শুরু করুন৷

আপনি কি মনে করেন? এখনও অ্যানিমাল ক্রসিং উপভোগ করছেন:নিউ হরাইজনস? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • প্লেস্টেশন গেমাররা 15 মে পর্যন্ত বিনামূল্যে নাথান ড্রেক কালেকশন অ্যান্ড জার্নি ডাউনলোড করতে পারবেন
  • বর্ডারল্যান্ডস 3 একটি দুর্দান্ত জায়গায় আছে, কিন্তু খেলোয়াড়দের ফিরে আসা রাখা কি যথেষ্ট?
  • নতুন নিন্টেন্ডো সুইচ আপডেট বোতাম রিম্যাপিং এবং এসডি কার্ড গেম ট্রান্সফার নিয়ে আসে
  • হ্যাংআউট বাতিল করে, অনলাইনে Dungeons &Dragons খেলা এই কঠিন সময়ে একটি অবকাশ

আপনি যদি আমাদের লিঙ্কের মাধ্যমে কিছু কিনেন, তাহলে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আরও জানতে এখানে ক্লিক করুন।


  1. DNS সম্পর্কে আপনার যা জানা দরকার

  2. iOS 12.1 এর সাথে নতুন কি? এটা সম্পর্কে সব জানুন!

  3. ম্যাক ওএস হাই সিয়েরাতে নোটের নতুন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে সব জানুন

  4. Windows 10 এ Windows আপডেট সম্পর্কে আপনার যা জানা দরকার