কম্পিউটার

কীভাবে একটি iPhone 11 আনলক করবেন 

যখন এই মুহূর্তের সবচেয়ে প্রত্যাশিত এবং কাঙ্ক্ষিত স্মার্টফোনগুলির কথা আসে, তখন কোন সন্দেহ নেই যে নতুন আইফোন 11 তাদের মধ্যে রয়েছে।

সর্বোপরি, আমরা একটি প্রিমিয়াম স্মার্টফোনের কথা বলছি, হুডের নীচে একটি সম্পূর্ণ নতুন চিপ সহ, তাই চিত্তাকর্ষক পরিমাণে পাওয়ার প্যাক করে, সেইসাথে পিছনে একটি হাই-এন্ড ট্রিপল-লেন্স ক্যামেরা, যার মধ্যে কয়েকটি টেপ রয়েছে। হাতা কম আলোর ফটোগ্রাফি উন্নত করতে এই নতুন ক্যামেরাটি একটি নতুন নাইট মোড সহ আসে।

ওহ, এবং এটি খুব ভাল দেখায়! কারণ আরে, একটি নতুন ফোন কেনার সময় আমরা প্রথম যে জিনিসগুলি দেখি তা হল ডিজাইন, তাই না? আমরা অবশ্যই বলতে পারি যে আইফোন ব্যবহারকারীরা এই আপগ্রেডগুলির সাথে তাদের স্বপ্ন পূরণ করতে পেরেছে।

তবে এই নতুন স্মার্টফোনটির একটি বেশ বড় নেতিবাচক দিকও রয়েছে:এর দাম এটি কোনও গোপন বিষয় নয় যে অ্যাপলের বেশিরভাগ পণ্য সাশ্রয়ী হওয়া থেকে অনেক দূরে এবং আইফোন 11ও এর ব্যতিক্রম নয়। এটি বিবেচনা করে, অনেক লোক যারা তাদের হাত পেতে চায় তারা দুই বছরের চুক্তির সাথে এটি পাবে - যা একটি কম দামের ট্যাগ বোঝায় - যদিও এর অর্থ একই ক্যারিয়ারের সাথে দুই বছরের জন্য আটকে থাকা। কারণ, স্পষ্টতই, ফোনটি তার নেটওয়ার্কে লক করা আছে।

চিন্তা করবেন না, এটি একটি বড় সমস্যা থেকে দূরে!

কিন্তু কি হবে যদি আমরা আপনাকে বলি যে আপনার আইফোন 11 আনলক করার এবং এই ক্যারিয়ার লক থেকে পরিত্রাণ পাওয়ার একটি খুব সহজ উপায় আছে, যাতে আপনি যে কোনো নেটওয়ার্কে ফোনটি ব্যবহার করতে চান? এবং এটিই একমাত্র সুবিধা নয়… 

একটি আনলক করা আইফোন আপনাকে ভ্রমণের সময় ব্যয়বহুল রোমিং ফি এড়াতে সাহায্য করবে কারণ আপনি বাড়িতে ফিরে কল করার জন্য একটি স্থানীয় সিম ব্যবহার করতে পারেন, আরও ভাল হারে। এছাড়াও, এটি বিক্রি করা সহজ হবে (এখন নয়, তবে আপনি যখন একটি নতুন ফোন চাইবেন), দ্রুত উল্লেখ না করা। লোকেরা সাধারণত একটি নির্দিষ্ট নেটওয়ার্কে লক করা আইফোনগুলিকে এড়িয়ে চলে, তাই আপনারগুলি আরও আকর্ষণীয় হবে!

ঠিক আছে, এখন মূল কথায় আসা যাক!

একটি অ্যান্ড্রয়েড ফোনের বিপরীতে, যা একটি কোড ব্যবহার করে আনলক করা যায়, এই পদ্ধতিটি কিছুটা আলাদা। আনলক আইফোন 11 পদ্ধতির মধ্যে রয়েছে অ্যাপলের ডাটাবেসে ফোনের স্ট্যাটাসকে 'একটি নির্দিষ্ট ক্যারিয়ারে লক করা' থেকে 'নেভারলকড'-এ পরিবর্তন করা। কিন্তু এটা কিভাবে করা যায়? বিভিন্ন তৃতীয় পক্ষের সেবা ব্যবহার করে!

আমি কোথায় আমার iPhone 11 আনলক করতে পারি?

কিছুটা গবেষণা করার পরে, আমরা কয়েকটির মধ্যে এসেছি, যার মধ্যে একটি হল UnlockUnit.com, একটি আনলকিং প্ল্যাটফর্ম যার ক্লায়েন্টদের কাছ থেকে দুর্দান্ত পর্যালোচনা রয়েছে। Trustpilot-এ একটি 4.6/5 রেটিং সহ, তারা তাদের পরিষেবাগুলি চেষ্টা করার জন্য আমাদেরকে অনেক বেশি রাজি করেছে।

অবশ্যই, এটি শুধুমাত্র একটি সুপারিশ, যেহেতু অন্যান্য পরিষেবা রয়েছে আপনিও চেষ্টা করতে পারেন, তবে নিশ্চিত করুন যে আপনি প্রথমে পর্যালোচনাগুলি পরীক্ষা করেছেন!

UnlockUnit.com-এ ফিরে আসুন, আমাদের উল্লেখ করা উচিত যে আপনি যদি তাদের পরিষেবা ব্যবহার করে আপনার iPhone 11 আনলক করতে চান তবে আপনার কোনও প্রযুক্তিগত জ্ঞানের প্রয়োজন নেই, যেহেতু পদ্ধতিটি খুবই সহজ। এছাড়াও, ফোনটিকে স্থানীয় পরিষেবায় নেওয়ার প্রয়োজন ছাড়াই আপনার বাড়ির আরাম থেকে সবকিছু করা যেতে পারে।

আমি কিভাবে একটি অর্ডার দিতে পারি?

ধাপ 1 :UnlockUnit.com-এ যান, যেখানে আপনি একটি অর্ডার ফর্ম দেখতে পাবেন, যা নিম্নলিখিত বিবরণ সহ সম্পূর্ণ করতে হবে:

  • বর্তমান দেশ এবং নেটওয়ার্ক যেখানে ফোনটি লক করা আছে৷ আপনার বর্তমান ক্যারিয়ার নির্বাচন করা নিশ্চিত করুন, এটিকে আনলক করার পরে আপনি যেটির সাথে ফোন ব্যবহার করার পরিকল্পনা করছেন তার নয়।

ধাপ 2 :শর্তাবলী পড়ুন, কিছু ভুল হলে একটি অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে, তারপর Unlock Now-এ ক্লিক করুন৷

ধাপ 3 :আপনার পছন্দের অর্থপ্রদানের পদ্ধতি, পেপাল বা ক্রেডিট কার্ড, সেইসাথে মূল্যের বিকল্প বেছে নিন, তারপর আপনার অর্ডার দিন।

একবার আপনি এটি সম্পন্ন করার পরে, আপনি একটি ইমেল পাবেন, যা নিশ্চিত করবে যে আপনার অর্ডার দেওয়া হয়েছে, তারপরে একটি দ্বিতীয় ইমেল আসবে, নির্বাচিত ডেলিভারি সময়ের উপর নির্ভর করে, "আনলক কমপ্লিট" বিষয় সহ, আপনাকে পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করতে হবে, আপনার iPhone 11 আনলক করার জন্য।

বরাবরের মতো, T-Mobile USA এবং AT&T পরিষেবাগুলি নতুন iPhone 11 মালিকদের স্বাগত জানাতে প্রস্তুত৷ আপনি যদি ডিভাইসটির মালিক হন, T-Mobile USA বা AT&T-এ লক করা থাকে, অর্ডার দিতে দ্বিধা করবেন না।

  • ফোনের IMEI। এটি *#06# ডায়াল করে পাওয়া যাবে। এটি সাবধানে পরীক্ষা করুন, যেহেতু আপনি যদি একটি ভুল প্রদান করেন তবে পরিষেবাটি সঠিকভাবে কাজ করবে না।
  • একটি বৈধ ইমেল ঠিকানা ইমেল। এখানেই আপনি অতিরিক্ত নির্দেশাবলী পাবেন, সেইসাথে আপনার অর্ডারের আপডেট পাবেন।

কিভাবে আনলক করার নির্দেশাবলী ব্যবহার করবেন?

আরও নির্দিষ্ট হওয়ার জন্য, আপনি যে কোনও নেটওয়ার্কে আপনার iPhone 11 ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য আপনাকে এই পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

  • আপনার পিসিতে iTunes এর সর্বশেষ সংস্করণ ইনস্টল করুন।
  • iTunes-এ উপলব্ধ iOS-এর সর্বশেষ সংস্করণে আপডেট করুন৷ যাইহোক, যেহেতু আমরা আইফোন 11 সম্পর্কে কথা বলছি, এটি ইতিমধ্যেই থাকা উচিত, তবে, ঠিক ক্ষেত্রে, এটি পরীক্ষা করার জন্য এক মুহূর্ত সময় নিন।
  • একটি অ-স্বীকৃত সিম কার্ড ঢোকান, অন্য ক্যারিয়ার থেকে, সেগুলির যেকোনটি, কিন্তু আপনি বর্তমানে ব্যবহার করছেন এমন নয়৷
  • আইটিউনস এর সাথে ফোনটি সংযুক্ত করুন এবং আইফোন সনাক্ত না হওয়া পর্যন্ত কয়েক মুহূর্ত অপেক্ষা করুন৷
  • ফোনটি সংযোগ বিচ্ছিন্ন করুন, তারপর 10 সেকেন্ড পরে পুনরায় সংযোগ করুন৷

এবং এই এটা! আপনি সফলভাবে আপনার iPhone 11 আনলক করতে পেরেছেন এবং এটি এখন বিশ্বের যেকোনো নেটওয়ার্কে ব্যবহারের জন্য প্রস্তুত। এছাড়াও, নতুন সফ্টওয়্যার আপডেটের পরেও এটি আনলক থাকবে। দেখুন, এটি আসলে খুব সহজ, তাহলে কেন আপনার ফোনকে কিছু প্রাপ্য স্বাধীনতা দেবেন না?

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানতে দিন বা আলোচনাটি আমাদের টুইটার বা ফেসবুকে নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • একজন বিশ্লেষকের মতে আমরা 2020 সালে iPhone SE2 দেখতে পাব
  • আপনার কম্পিউটার হ্যাক করতে পারে এমন আইফোন লাইটনিং তারগুলি ব্যাপকভাবে তৈরি ও বিক্রি হচ্ছে
  • এই ছোট্ট 32GB ফ্ল্যাশ ড্রাইভটি আইফোনের জন্য নিখুঁত এবং এটি এখন মাত্র $6
  • 2020 iPhones ডিজাইন ঘড়িটি 10 ​​বছর পিছিয়ে দিতে পারে

  1. কীভাবে একটি আইফোন পিং করবেন

  2. আইফোনে কীভাবে স্ক্রিন ঘূর্ণন আনলক করবেন

  3. আইওএস 12 এ আপনার আইফোনে লুকানো থিসোরাস কীভাবে আনলক করবেন?

  4. কিভাবে কম্পিউটার ছাড়াই আইফোন পাসকোড আনলক করবেন