কম্পিউটার

ক্রপ ছাড়াই ইনস্টাগ্রামে কীভাবে ফটো আপলোড করবেন?

খুব সৎ হতে, আমরা সবাই জানি যে ইনস্টাগ্রাম হল এই দিনগুলির সবচেয়ে বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং এটি মানুষের জীবন ভাগ করে নেওয়ার জন্য অত্যন্ত দরকারী হয়ে উঠেছে। এটি ছাড়াও, এটি আমাদেরকে বিশ্বব্যাপী মানুষের সাথে ভাগ করে নেওয়ার এবং প্রকাশ করার এবং যোগাযোগ করার জন্য একটি বিশ্বব্যাপী মঞ্চ দেয়। কিন্তু কখনও কখনও এটি খুব উন্নত ব্যবহার করার সময়, আমরা কিছু মৌলিক সমস্যার সম্মুখীন হই।

এটি একটি ভিডিও ডাউনলোড করার সমস্যা হোক বা পোস্ট করার সময় আমাদের সুন্দর ছবিগুলি ক্রপ করা হোক, এটি আমাদের অভিজ্ঞতাকে ব্যাহত করে। এই ধরনের ক্ষেত্রে, আমাদের এই সমস্যাটি মোকাবেলা করার জন্য এবং আমাদেরকে একটি চমৎকার, সহজ এবং বিনামূল্যের সমাধান দিতে বিশেষভাবে ডিজাইন করা অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট তৈরি করতে হবে।

কি InstraFitter :Instagram, স্কোয়ার ফটোর জন্য কোন ক্রপ নেই?

ইনস্ট্রাফিটার:ইনস্টাগ্রামের জন্য নো ক্রপ সমস্ত ইনস্টাগ্রাম প্রেমী এবং প্রভাবশালীদের জন্য সত্যিই একটি আশীর্বাদ যারা প্রতিদিন ছবি পোস্ট করেন এবং এটি তাদের জন্য হতাশাজনক এবং হতাশাজনক হয়ে ওঠে যখন পুরো ছবি ইনস্টাগ্রাম গ্রিডে মানানসই হতে পারে না এবং তাদের সুন্দর ছবি ক্রপ হয়ে যায়। .

নাম থেকে বোঝা যায় যে কোনও ক্রপ ফটো এডিটর অ্যাপ আয়তক্ষেত্রাকার বা কোনও আকৃতির চিত্রের পুরো অংশকে একটি বর্গাকার আকৃতিতে ফিট করতে সাহায্য করে যা মোটেও ক্রপ না করে গ্রিডের সাথে ফিট করে৷

ইন্সট্রাফিটারের সুবিধা:ইনস্টাগ্রাম, স্কোয়ার ফটোর জন্য কোন ক্রপ নেই

InstraFitter যেকোন উইন্ডোজ ব্যবহারকারী-বান্ধব কম্পিউটারে নীল স্ট্যাক ব্যবহার করে পিসিতে খুব সহজে ডাউনলোড করা যায়। কিছু লোক মনে করে যে এই অ্যাপটি শুধুমাত্র ফোনে ব্যবহারের জন্য তৈরি এবং তৈরি করা হয়েছে এবং শুধুমাত্র অ্যান্ড্রয়েড বা আইওএস-এ কাজ করার উদ্দেশ্যে করা হয়েছে, কিন্তু এটি সত্য নয়, InstraFitter:Instagram এর জন্য কোন ক্রপ নয়, PC এর জন্য Square Photo BrowserCam এ ইনস্টল করা যাবে।

এই অ্যাপ্লিকেশনটির একটি দুর্দান্ত বৈশিষ্ট্য হল এটি আপনাকে হাই ডেফিনিশন (HD) গুণমানে আপনার ফটো সংরক্ষণ করার বিকল্প দেয় যা ছবির গুণমানকে উন্নত করে এবং পিক্সেল সামঞ্জস্য করে এটিকে আরও স্পষ্ট করে তোলে। তাছাড়া আপনি ফোন বা পিসিতে ডাউনলোড করুন এবং প্লে স্টোরে সহজে পাওয়া যায় কিনা তা সম্পূর্ণ বিনামূল্যে এবং তাই আমরা এটি ব্যবহার শুরু করার সাথে সাথে এটি কোন টাকা চার্জ করবে কিনা তা নিয়ে আপনাকে বিভ্রান্ত হতে হবে না।

Instadownload.site:Instagram ভিডিও ডাউনলোডার কি?

আপনার সাথে কতবার এটি ঘটে যে আপনি একটি দুর্দান্ত ভিডিও খুঁজে পান যা আপনি অন্য সোশ্যাল মিডিয়া অ্যাপের মাধ্যমে কারও সাথে ভাগ করতে চান কারণ তার / তার ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট নেই? কিন্তু আপনার মোটেও চিন্তা করতে হবে না; সবচেয়ে সৃজনশীল এবং দরকারী ওয়েবসাইট আপনার এই ধরনের সমস্ত সমস্যা সমাধানের জন্য এখানে আছে. Instagram ভিডিও ডাউনলোডার, আপনাকে আপনার পছন্দের ভিডিওগুলি ডাউনলোড করতে দেয়

ইন্সটাগ্রাম ভিডিও ডাউনলোডারের সুবিধা

ইনস্টাগ্রাম ভিডিও ডাউনলোডার ওয়েবসাইটটি আমাদের জন্য নতুন পথ খুলে দিয়েছে এবং আমাদের জীবনকে আরও সহজ করে তুলেছে। এই ওয়েবসাইটের সুবিধার টন আছে; আমরা এখানে তাদের অধিকাংশ কভার করার চেষ্টা করেছি:

  • আপনাকে একটি দরকারী ভিডিও হারানোর বিষয়ে চিন্তা করার দরকার নেই কারণ আপনি অবিলম্বে ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করতে পারেন, এবং তাই আমরা বলি যে এই ওয়েবসাইটটি সম্পর্কে জানার পর থেকে ভিডিও ডাউনলোড করা আগের চেয়ে সহজ হয়ে গেছে।
  • আপনি খুব অল্প সময়ের মধ্যে আপনার পছন্দের যেকোনো ভিডিও সংরক্ষণ করতে পারেন।
  • এটি ছাড়াও, কেউ তাদের প্রিয় ভিডিওগুলি বন্ধু, পরিবার এবং সহকর্মীদের সাথে অন্যান্য সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারে এবং শুধুমাত্র Instagram নয়৷
  • এমনকি আপনি ভিডিও ডাউনলোড করতে পারেন এবং অফলাইনে থাকা অবস্থায় এটি পরে দেখতে পারেন৷
  • এটি একটি সম্পূর্ণ বিনামূল্যের ওয়েবসাইট; তাই, আপনার পছন্দের ভিডিও ডাউনলোড করার সময় টাকা নিয়ে চিন্তা করতে হবে না।
  • ভিডিওর গুণমান একেবারেই খারাপ হয় না, এবং আপনি আপনার ভিডিওগুলি দুর্দান্ত স্পষ্টতার সাথে উপভোগ করতে পারেন

উপসংহার

এই আশ্চর্যজনক ওয়েবসাইট Instagram Video Downloader-এর উদ্ভাবনের সাথে, আপনার সবচেয়ে প্রিয় ভিডিওগুলি ডাউনলোড করা এবং অন্যদের সাথে শেয়ার করার জন্য এটিকে আপনার গ্যালারিতে সংরক্ষণ করা বা এমনকি যখন আপনার ইন্টারনেট অ্যাক্সেস না থাকে তখন এটি দেখার জন্য এটি অত্যন্ত সহজ হয়ে উঠেছে।

অন্যান্য আশ্চর্যজনক অ্যাপ্লিকেশন ইনস্ট্রাফিটার:ইনস্টাগ্রামের জন্য কোনও ক্রপ নেই, আপনাকে কেবল প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে এবং শুধুমাত্র একটি ট্যাপ দিয়ে আপনি আপনার পছন্দের ফটো লাগিয়ে নিতে পারেন এবং সরাসরি ইনস্টাগ্রামে পোস্ট করতে পারেন এবং দুর্দান্ত উপভোগ করতে পারেন। লাইক এবং কমেন্টের সংখ্যা।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানতে দিন বা আলোচনাটি আমাদের টুইটার বা ফেসবুকে নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • PSA:আপনার Instagram অনুসরণকারীরা একটি ডেস্কটপ ব্রাউজার ব্যবহার করে আপনার ব্যক্তিগত ভিডিও এবং ফটো শেয়ার করতে পারে
  • ইন্সটাগ্রাম এখন আপনাকে আপনার গল্পগুলিতে প্যান্ডোরা মিউজিক শেয়ার করতে দেয় – কীভাবে তা এখানে রয়েছে
  • Instagram একটি মেসেজিং অ্যাপে কাজ করছে যা মূলত Snapchat Lite
  • হ্যাঁ, ইনস্টাগ্রামে আরও অনেক বিজ্ঞাপন রয়েছে এবং ফেসবুকের পিছনে রয়েছে

  1. কীভাবে অ্যানিমেশন না হারিয়ে জিআইএফগুলিকে পুনরায় আকার এবং ক্রপ করবেন

  2. কিভাবে উইন্ডোজ এবং ম্যাকে সহজেই একটি ভিডিও ক্রপ করবেন

  3. গুণমান হারানো ছাড়াই পিসিতে ভিডিও গেম কীভাবে রেকর্ড করবেন

  4. কিভাবে মুছে ফেলা Instagram ফটোগুলি পুনরুদ্ধার করবেন