কম্পিউটার

ডিল বাউন্টি হান্টিং – কীভাবে ইন্টারনেটে সেরা ডিল সাইটগুলি খুঁজে পাবেন

কিছু ​​নগদ সঞ্চয় করতে হবে? আপনাকে সাহায্য করার জন্য এই সেরা ডিল সাইট এবং কৌশলগুলি দেখুন৷

সমস্ত ওয়েব জুড়ে, অনলাইন ক্রেতারা সর্বদা তারা নিজের জন্য বা কারও জন্য উপহার হিসাবে যে কোনও পণ্যের জন্য সর্বোত্তম সম্ভাব্য চুক্তির সন্ধান করে। অনলাইন কেনাকাটা অনেক ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য আদর্শ হয়ে উঠেছে। যাইহোক, অনলাইনে কেনাকাটার একটি অংশ হল সম্ভাব্য সর্বোত্তম চুক্তি খুঁজে পাওয়ার অসুবিধা। কেনাকাটার জন্য আউটলেটের আধিক্যের সাথে, যে ফ্ল্যাট-স্ক্রিন টিভির জন্য তারা সবচেয়ে কম দামী দাম কোথায় পেতে পারে?

সৌভাগ্যক্রমে, সেখানে এমন ওয়েবসাইট রয়েছে যা ভোক্তাদের তাদের কষ্টার্জিত পয়সা সঞ্চয় করে যা কিছুর জন্য সেরা ডিল খুঁজে পেতে সহায়তা করে। কিছু ওয়েবসাইট ডিল সহ পৃষ্ঠাগুলির লিঙ্কগুলি অফার করবে বা কাউকে কয়েক টাকা বাঁচাতে সাহায্য করার জন্য একটি কুপন কোড দেবে৷

ওয়েবে সেরা ডিলগুলি খুঁজে পেতে এখানে কিছু সংস্থান এবং সেরা ডিল সাইটগুলির একটি তালিকা রয়েছে৷

ফ্রুগা

Frugga.com বস্ত্র, ইলেক্ট্রনিক্স, ফুড বেভারেজ এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন ধরনের অনলাইন স্টোরের জন্য কুপন কোড প্রচার করে। প্রথম পৃষ্ঠায় পরিষেবা এবং অনুষ্ঠান এবং কনসার্টের টিকিটের জন্য কয়েকটি কোডের বেশি থাকবে৷

DealNews.com

DealNews.com একটি ক্রমাগত আপডেট করা ওয়েবসাইট যা প্রতিদিন প্রায় হাজার হাজার ডিল প্রদর্শন করবে। DealNews-এ ইলেকট্রনিক্স থেকে শুরু করে টুলস এবং গৃহস্থালীর যন্ত্রপাতির পণ্য থাকবে।

Ben's Bargains and PriceGrabber.com

Ben’s Bargains এবং PriceGrabber হল দুটি ওয়েবসাইট যেগুলি Android এবং iOS-এর জন্য বিনামূল্যের অ্যাপও উপলব্ধ। দুটি ওয়েবসাইট বিভিন্ন ধরণের পণ্য এবং অনলাইন স্টোরগুলি প্রদর্শন করবে যা তাদের জন্য সর্বনিম্ন ব্যয়বহুল মূল্য অফার করবে। Ben’s Bargains-এর একটি অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা দেখায় সময়ের সাথে সাথে দাম কত কমেছে।

ডিলডাম্প

DealDump সবচেয়ে বড় অনলাইন ডিল ওয়েবসাইটগুলির পাশাপাশি তাদের নিজস্ব ফলাফলগুলিকে এক পৃষ্ঠায় কম্পাইল করে। একটি ওয়েবসাইটের প্রতিটি শিরোনামের নীচে তালিকাগুলি ব্যবহারকারীদের সেই নির্দিষ্ট পৃষ্ঠায় পাওয়া শীর্ষ 10, 15 বা 20টি ডিল দেখাবে৷ SlickDeals, Dealcatcher এবং New Egg হল DealDump-এ প্রদর্শিত কিছু পেজ।

Amazon Prime

শেষ, কিন্তু অবশ্যই অন্তত নয়, সর্বব্যাপী Amazon.com. Amazon-এর নির্বাচন যে কেউ কল্পনা করতে পারে তার সব ধরনের দাম থাকবে, কিন্তু এটি Amazon Prime পরিষেবা যা কিছু চমত্কার ডিল দেয়। আমাজন প্রতিদিন তাদের ডিল আপডেট করবে, যাতে অনলাইন গ্রাহকরা সম্ভবত এখানে সেরা ডিল খুঁজে পেতে পারে। আপনি যদি Amazon Prime-এ সদস্যতা না নিয়ে থাকেন এবং এটি ব্যবহার করে দেখতে আগ্রহী হন, তাহলে এই লিঙ্কে ক্লিক করুন এবং আপনি এটিকে বিনামূল্যে 30-দিনের ট্রায়াল পাবেন যা কিছুতেই নয়।

একটি সহায়ক এক্সটেনশন

মধু হল অনেকগুলি বিনামূল্যের গুগল ক্রোম এক্সটেনশনগুলির মধ্যে একটি এবং এটি একটি নির্দিষ্ট পণ্যের জন্য সেরা চুক্তির জন্য অনলাইন স্টোরগুলিকে স্কোর করে৷ কোনও ব্যবহারকারী চেক আউট করার আগে, হানি তাদের সতর্ক করবে এবং তাদের জানাবে যে এই পণ্যটি নতুন বা সংস্কার করা হলে তারা কতটা বাঁচাতে পারে।

এটি আপনার এক টন টাকা বাঁচাতে যাচ্ছে না, তবে যে কোনও আগ্রহী অনলাইন ক্রেতার জন্য মধু একটি দুর্দান্ত সংযোজন৷

আপনার ব্রাউজারের জন্য টিপস এবং কৌশল

ওয়েবসাইটগুলি যদি কোনও ব্যবহারকারীকে তাদের পছন্দসই ফলাফল না দেয় তবে আরও ভাল দাম দেওয়ার জন্য একটি ইন্টারনেট ব্রাউজারকে বোকা বানানোর কৌশল রয়েছে৷ আইটেমগুলি সংরক্ষণ করার পরিবর্তে একটি কার্ট খালি করা একটি ক্রেতার পক্ষে সিস্টেমে কারচুপি করার একটি উদাহরণ। আরেকটি উপায় হল একটি ইন্টারনেট ব্রাউজারের কুকিজ এবং ক্যাশে সাফ করা, যা ব্রাউজারকে বোকা বানায় ব্যবহারকারীকে আগে থেকে সেরা ডিল দেখাতে এবং/অথবা, ওয়েবসাইটের উপর নির্ভর করে, প্রথম অনুসন্ধানের সময় সর্বনিম্ন ব্যয়বহুল মূল্য দেবে৷

শুভ (ডিল) শিকার!

অনলাইন শপিং মজাদার হতে পারে, বিশেষ করে যখন এটি সবচেয়ে সস্তা দাম এবং সেরা ডিল খুঁজে বের করার ক্ষেত্রে আসে। সেই দামগুলিও খুঁজে বের করার জন্য এটিকে একটি কাজ করতে হবে না, কারণ এই ওয়েবসাইটগুলির যেকোনও পরিদর্শন করা অবশ্যই যেকোন রুকি অনলাইন ক্রেতাকে সাহায্য করবে৷


  1. Windows 11 PC এ IP ঠিকানা কীভাবে খুঁজে পাবেন

  2. কিভাবে ইন্টারনেটে বেনামী থাকা যায়

  3. একটি SD কার্ডে লুকানো ছবিগুলি কীভাবে সন্ধান করবেন

  4. কীভাবে সেরা ডুপ্লিকেট ফাইল ফাইন্ডার এবং রিমুভার খুঁজে পাবেন