কম্পিউটার

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

সামাজিক দূরত্ব কারাওকে রাতের আয়োজনকে জটিল করে তোলার আগে, একটি কারাওকে পার্টি ছিল সামাজিকীকরণের একটি মজার উপায়। কারাওকে অ্যাপের জন্য ধন্যবাদ, এখন আপনার বাড়ি ছাড়াই একই মজার কিছু সংস্করণ পাওয়া সম্ভব।

আমরা iPhone এবং iPad এর জন্য সেরা কারাওকে অ্যাপগুলির একটি তালিকা সংকলন করেছি যাতে আপনি অন্যান্য কারাওকে উত্সাহীদের সাথে এই বিনোদনমূলক বিনোদন উপভোগ করতে পারেন৷

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

1. ইয়োকি

Yokee হল একটি ফ্রি কারাওকে অ্যাপ যা আপনাকে এবং আপনার বন্ধুদের মিউজিক ভিডিওর অফুরন্ত ক্যাটালগ থেকে গান গাইতে দেয়। আপনি আপনার প্রিয় গানের সংস্করণ গাইতে পারেন, বিশেষ প্রভাব যোগ করতে পারেন, আপনার বন্ধুদের পারফরম্যান্স শুনতে এবং তাদের সাথে আপনার পারফরম্যান্স শেয়ার করতে পারেন।

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

অ্যাপটি আপনাকে শুধু ইংরেজিতে সীমাবদ্ধ করে না, তাই আপনি ভিডিও এবং গানের একটি বড় লাইব্রেরি থেকে অনেক ভাষায় গান গাইতে পারেন। এছাড়াও, আপনি শিল্পী, জেনার বা থিম এবং আরও অনেক কিছু দ্বারা গান অনুসন্ধান করতে পারেন।

আপনি যদি Yokee-এর দুর্দান্ত ভিডিও থিম ব্যবহার করে ভিডিওর সাথে মিউজিক ক্লিপ রেকর্ড করতে এবং তৈরি করতে চান, তাহলে আপনি Yokee-এর VIP গানের ক্যাটালগের জন্য সাপ্তাহিক, মাসিক বা বার্ষিক সাবস্ক্রিপশন দিতে পারেন।

2. স্ম্যুল

Smule এর সাথে, আপনি সারা বিশ্ব থেকে আপনার ঘনিষ্ঠ বন্ধু এবং ভক্তদের সাথে গান গাইতে এবং সঙ্গীত করতে পারেন। কারাওকে অ্যাপটি একাধিক জেনারে 10 মিলিয়নেরও বেশি গান অফার করে।

আপনি বন্ধুদের বা অন্যান্য সঙ্গীত অনুরাগীদের সাথে গান গাইতে এবং লাইভ পারফর্ম করার জন্য একটি Sing Live শুরু করতে পারেন এবং একজন পেশাদারের মতো শোনাতে স্টুডিও ইফেক্ট দিয়ে আপনার কণ্ঠকে পালিশ করতে পারেন৷

Smule আপনাকে আপনার ভোকাল রেকর্ড করতে, ভিজ্যুয়াল এফেক্ট যোগ করতে, ভিডিও যোগ করতে এবং আপনার রেকর্ডিংকে পেশাদার দেখাতে ফিল্টার প্রয়োগ করতে দেয়। আপনি যদি আপনার রেকর্ডিংকে আলাদা করে তুলতে চান তবে আপনি ধোঁয়া, ফায়ারফ্লাই বা বুদবুদের মতো প্রভাবও যোগ করতে পারেন।

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

আপনার ভিডিও তৈরি করা হয়ে গেলে, আপনি এটি বন্ধুদের সাথে Instagram, Snapchat, বা WhatsApp-এর মতো সোশ্যাল মিডিয়া অ্যাপে শেয়ার করতে পারেন অথবা এটিকে Smule-এর গ্লোবাল প্ল্যাটফর্মে পোস্ট করতে পারেন।

Smule-এর একটি কারাওকে গেমও রয়েছে, যেটি আপনি ভার্চুয়াল পার্টির জন্য ব্যবহার করতে পারেন এবং আপনার বন্ধুদের মধ্যে কারাওকের রাজা বা রানী কে তা খুঁজে বের করতে পারেন।

3. স্টারমেকার

iPhone এবং iPad-এর জন্য এই কারাওকে অ্যাপটি ফ্রি ব্যবহার করার জন্য এবং বিজ্ঞাপনের সাথে আসে, তবে আপনি বিজ্ঞাপনগুলি সরাতে এবং StarMaker লাইব্রেরি থেকে আরও গান অ্যাক্সেস করতে একটি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করতে পারেন। আপনি যদি আপনার মিউজিক লাইব্রেরি থেকে আপনার কারাওকে অ্যাপে গান যোগ করতে চান, তাহলে StarMaker একটি ভালো পছন্দ।

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

আপনি লাইভ স্ট্রিমিং সক্ষম করতে পারেন যাতে অন্যরা আপনাকে লাইভ পারফর্ম দেখতে পারে যেন আপনি একটি কনসার্টে ছিলেন। আপনি গান রেকর্ড করতে পারেন, এবং আপনার ফোন থেকে ভিডিও বা মিউজিক শেয়ার করতে পারেন।

একটি অনন্য বৈশিষ্ট্য যা স্টারমেকার কারাওকে অ্যাপকে আলাদা করে তা হল 'টেক দ্য মাইক', যা একটি খোলা মঞ্চ অফার করে যেখানে আপনি কার্ডে দেওয়া গান গাওয়ার জন্য বন্ধু বা অন্যান্য ব্যবহারকারীদের সাথে প্রতিযোগিতা করেন। StarMaker এছাড়াও কণ্ঠ নির্দেশিকা, গানের টিপস, অডিও প্রভাব, এবং ভিডিও ফিল্টার অফার করে যা আপনি আপনার রেকর্ডিং সম্পাদনা করতে ব্যবহার করতে পারেন।

অ্যাপটিতে একটি চমত্কার চিত্তাকর্ষক সঙ্গীত নির্বাচন রয়েছে যা জনপ্রিয় হিটগুলির সাথে নিয়মিত আপডেট হয়। অ্যাপটি আপনার পছন্দের উপর ভিত্তি করে আপনার সঙ্গীতের স্বাদ "শিখে" এবং গানের সুপারিশ করে।

4. কারাফুন

কারাওকে অ্যাপটি আপনার আইফোন বা আইপ্যাডে অবিলম্বে কারাওকে গানের একটি বড় সংগ্রহ অফার করে এবং আপনি আপনার পছন্দের তালিকায় যেকোনো ট্র্যাক যোগ করতে পারেন।

আপনি একবার KaraFun অ্যাকাউন্টের জন্য সাইন আপ করলে, আপনি পূর্ণ-দৈর্ঘ্যের গানগুলি অ্যাক্সেস করতে পারবেন যা আপনি অ্যাপটি পরীক্ষা করতে ব্যবহার করতে পারেন, বাকি গানগুলি ডেমো মোডে উপলব্ধ। আপনি যদি গানগুলি পছন্দ করেন, আপনি সম্পূর্ণ দৈর্ঘ্যের ট্র্যাকগুলির সম্পূর্ণ ক্যাটালগ অ্যাক্সেস করতে এবং বিশেষ বৈশিষ্ট্যগুলি আনলক করতে সরাসরি অ্যাপ থেকে KaraFun-এ সদস্যতা নিতে পারেন৷

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

আপনি যদি প্রথমে আপনাকে ব্যাক আপ করার জন্য একজন পেশাদার গায়কের প্রয়োজন হয় তবে আপনি লিড ভোকাল বৈশিষ্ট্যটি চালু করতে পারেন এবং তারপরে আপনি গান সম্পর্কে আরও আত্মবিশ্বাসী বোধ করলে এটি আবার বন্ধ করে দিন।

KaraFun যেকোন এয়ারপ্লে-সামঞ্জস্যপূর্ণ ডিভাইসের সাথে কাজ করে, তবে আপনি আপনার নিজস্ব শক্তিশালী কারাওকে মেশিন তৈরি করতে সরাসরি যেকোনো টিভি বা ভিডিও প্রজেক্টরের সাথে এটি সংযোগ করতে পারেন। আপনার যদি ইন্টারনেট সংযোগ না থাকে, আপনি আপনার প্রিয় সঙ্গীত অফলাইনে সিঙ্ক করতে পারেন এবং কারাওকে পার্টি চালু রাখতে KaraFun-এর অফলাইন মোড ব্যবহার করতে পারেন৷

5. দ্য ভয়েস

The Voice হল iPad-এর জন্য সেরা কারাওকে অ্যাপগুলির মধ্যে একটি গানের একটি ভাল সংগ্রহ যা আপনি নিজে, বন্ধুদের সাথে বা সারা বিশ্বের গায়কদের সাথে ডুয়েট গাইতে পারেন৷

আপনি অ্যাপের আশ্চর্যজনক ভিজ্যুয়াল এবং ভয়েস ইফেক্টের সাহায্যে আপনার প্রিয় গানগুলি রেকর্ড করতে পারেন, একটি বৃহৎ সহায়ক সম্প্রদায়ের সাথে আপনার ভিডিওগুলি ভাগ করতে পারেন এবং অন্যান্য গায়কদের থেকে আশ্চর্যজনক কভার দেখতে পারেন৷

আইফোন এবং আইপ্যাডের জন্য 5টি সেরা কারাওকে অ্যাপ

আপনি যত বেশি গান গাইবেন, তত বেশি গান আপনি অ্যাপের মধ্যে আনলক করবেন। আপনি যদি আপনার পছন্দের একটি কারাওকে গান খুঁজে না পান তবে আপনি সহায়তা দলকে ইমেল করতে পারেন।

ক্যারাওকেকে একটি সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যান

আইফোন বা আইপ্যাডের জন্য এই কারাওকে অ্যাপগুলির যেকোনো একটি ডাউনলোড করুন এবং লকডাউনের মাঝখানেও কারাওকে উপভোগ করুন। আইফোন বা আইপ্যাড নেই? একটি জুম মিটিং সেট আপ করুন এবং আপনার কারাওকে বন্ধুদের সাথে ভার্চুয়াল কারাওকে করুন৷

আপনার প্রিয় কারাওকে অ্যাপ আছে? মন্তব্য বিভাগে এটি সম্পর্কে আমাদের বলুন৷


  1. আইফোন এবং আইপ্যাডের জন্য সেরা বিনোদন অ্যাপস

  2. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা ইমোজি কীবোর্ড অ্যাপ

  3. আইফোন এবং আইপ্যাড 2022 এ 10টি সেরা কারাওকে অ্যাপ

  4. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ