কম্পিউটার

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

সামগ্রী:

  • API-MS-WIN-Core-Libraryloader-|1-1-1.dll অনুপস্থিত ওভারভিউ:
  • api-ms-win-core-libraryloader-l1-1-1.dll কি?
  • কিভাবে api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 পাওয়া যায়নি?

API-MS-WIN-Core-Libraryloader-|1-1-1.dll অনুপস্থিত ওভারভিউ:

আপনি প্রথম যে জিনিসটি করার চেষ্টা করতে পারেন তা হল api-ms-win-core-libraryloader-l1-1-1.dll ডাউনলোডের সুবিধা নেওয়া যখন আপনি ত্রুটি বার্তা পান যে প্রোগ্রামটি শুরু হতে পারে না কারণ api -ms-win-core-libraryloader-l1-1-1.dll আপনার কম্পিউটার থেকে অনুপস্থিত। এই সমস্যাটি সমাধান করতে প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন .

কিন্তু প্রকৃতপক্ষে, কখনও কখনও, এই ক্রিয়াটি আপনাকে সিস্টেমের ত্রুটি সমাধানে সহায়তা করতে ব্যর্থ হয় যা Windows 10 আপগ্রেডের সময় api-ms-win-core-libraryloader-l1-1-1.dll ফাইলটি খুঁজে পায় না৷

এই সত্যের ভিত্তিতে, এই নিবন্ধটি আপনাকে বলার উপর ফোকাস করবে যে যখন এপিআই এমএস উইন কোর সমস্যা আছে তখন অ্যাপ্লিকেশন শুরু করতে ব্যর্থ হলে কী করতে হবে। এটি .dll ফাইলগুলির একটির সর্বোত্তম ব্যবহার করবে – wimgapi.dll এই ত্রুটিটি সম্পূর্ণরূপে অপসারণ করতে, বিশেষ করে Windows 10 Fall Creators আপডেটের পরে।

api-ms-win-core-libraryloader-l1-1-1.dll কি?

যেমন VcRuntime140.dll অনুপস্থিত৷ , DLL ফাইলগুলির মধ্যে একটি হিসাবে, api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 8 এ নির্মিত। এই ধারণাগুলির মধ্যে, DLL ডায়নামিক লিঙ্ক লাইব্রেরির জন্য সংক্ষিপ্ত। এবং এই api-ms-win-core হল এক ধরনের প্রোগ্রাম যা বিভিন্ন প্রোগ্রাম একই ধরনের কার্যকারিতা শেয়ার করতে পারে।

যেহেতু api-ms-win-core-libraryloader-I1-1-1.dll ফাইলটি উইন্ডোজ 7 এ অ্যাক্সেসযোগ্য নয়, আপনি প্রায়শই api-ms-win-core-libraryloader-I1-1-1.dll খুঁজে পাবেন না। Windows 10-এ আপগ্রেড করার সময় Windows 10-এ। সুতরাং একবার এই DLL ফাইলটি Windows 10-এ আপনার জন্য উপলব্ধ না হলে, নিম্নলিখিত পদ্ধতিগুলি ব্যবহার করে এটি পুনরুদ্ধার করা আপনার জন্য জরুরি।

কিভাবে api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 পাওয়া যায়নি?

উইন্ডোজ 10-এ একটি নতুন api-ms-win-core-libraryloader-l1-1-1.dll ডাউনলোড করা ছাড়াও, এই পোস্টটি আপনাকে আরও কিছু কার্যকর উপায়ের সাথে পরিচয় করিয়ে দেবে যাতে আপনি প্রোগ্রামটি শুরু করতে না পারার কারণে সমাধান করতে সহায়তা করতে পারেন api-ms-win-core-libraryloader-l1-1-1.dll আপনার কম্পিউটার থেকে অনুপস্থিত Windows 10৷

আপনাকে লক্ষ্য করতে হবে যে Windows 10-এ এই api-ms-win-core-libraryloader-l1-1-1.dll খুঁজে পাচ্ছেন না আপনার পিসিতে বিশেষ করে প্রোগ্রাম স্টার্টআপে, Windows 10 আপগ্রেড করার সময় এবং আপনি যখন চান একটি নির্দিষ্ট কার্যকারিতা ব্যবহার করতে।

এই নিবন্ধটির জন্য, আপনি api-ms-win-core-x-|x-x-x.dll ফাইলগুলি অনুপস্থিত ঠিক করতে পারেন যার মধ্যে রয়েছে:

api-ms-win-core-libraryloader-l1-2-0.dll

api-ms-win-core-timezone-l1-1-0.dll

api-ms-win-core-libraryloader-l1-1-0.dll

api-ms-win-core-localization-l1-2-0.dll

api-ms-win-core-timezone-l2-1-0.dll

api-ms-win-core-apiquery-l1-1-0.dll

api-ms-win-core-com-l1-1-0.dll

শুধুমাত্র এক বা একাধিক উপায় ব্যবহার করার চেষ্টা করুন, আপনি api-ms-win-core-libraryloader-l1-1-1.dll এর সম্মুখীন হবেন না Windows 7, 8, এবং 10-এ ত্রুটি পাওয়া যায়নি৷

সমাধান:

1:Windows 10 আপডেট Wimgapi.dll ফাইলকে Windows System32 Wimgapi.dll ফাইল দিয়ে প্রতিস্থাপন করুন

2:api-ms-win-core-libraryloader-I1-1-1.dll ফাইল ডাউনলোড করুন

3:Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ ডাউনলোড করুন

4:সিস্টেম ফাইল চেকার চালান

5:Api ms win core Missing সমাধান করতে Windows 10 আপগ্রেড করুন

6:Windows 10 আপডেটের জন্য চেক করুন

সমাধান 1:Windows 10 আপডেট Wimgapi.dll ফাইলকে Windows System32 Wimgapi.dll ফাইল দিয়ে প্রতিস্থাপন করুন

উইন্ডোজ 7 বা 8 এ api-ms-win-core-libraryloader-l1-1-1.dll পাওয়া যায়নি কারণ এই প্রোগ্রামটি ঠিক করতে শুরু করা যাবে না, আপনার জন্য ফাইল এক্সপ্লোরারএ যাওয়া আবশ্যক> Windows system32-এ wimgapi.dll ফাইল কপি করতে এবং Windows আপডেট ফোল্ডারে পেস্ট করতে।

আপনি দেখতে পাচ্ছেন, যেমন api-ms-win-core-libraryloader-l1-1-0.dll অনুপস্থিত এবং api-ms-win-core-libraryloader-l1-2-0 অনুপস্থিত Windows 10-এ, api-ms -উইন-কোর খুঁজে পাওয়া যায়নি দূষিত বা অনুপস্থিত ফাইলের কারণে হতে পারে।

এইভাবে, উইন্ডোজ 10 আপগ্রেড ফোল্ডারে একটি নকল করার চেষ্টা করুন, যেহেতু এই সিস্টেম ত্রুটিটি বেশিরভাগ ক্ষেত্রেই ঘটে যখন আপনি উইন্ডোজ 7, ​​8 থেকে উইন্ডোজ 10 এ আপগ্রেড করতে চান বা আপনি উইন্ডোজ 10 ফল ক্রিয়েটর আপডেটে আপডেট করছেন।

1. অনুসন্ধান করুন ফাইল এক্সপ্লোরার অনুসন্ধান বাক্সে এবং তারপর এন্টার টিপুন৷ এটিতে প্রবেশ করতে।

2. ফাইল এক্সপ্লোরার-এ , C:\Windows\ System32-এ নেভিগেট করুন এবং তারপর অনুসন্ধান বাক্সে, dll টাইপ করুন৷ .

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

তাৎক্ষণিকভাবে আপনি wimgapi.dll ইনপুট করুন সিস্টেম 32 এর অধীনে অনুসন্ধান বাক্সে, আপনি wimgapi.dll ফাইল পপ আপ দেখতে পারেন৷

3. তারপর wimgapi.dll-এ ডান ক্লিক করুন কপি করতে এটা।

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

4. C:\Windows10Update-এ যান৷ এবং তারপর পেস্ট করতে ফাঁকা জায়গায় ডান ক্লিক করুন wimgapi.dll এখানে।

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

5. তারপর আপনাকে প্রতিস্থাপন করার জন্য মনে করিয়ে দেওয়া হবে৷ বিদ্যমান ফাইল। এই মুহূর্তে, হ্যাঁ টিপুন অনুমতি দিতে।

এইভাবে, আপনি সিস্টেম32 থেকে Windows10Update ফোল্ডারে wimgapi.dll সফলভাবে প্রতিস্থাপন করতে পারবেন। এবং api-ms-win-core-libraryloader-l1-1-1 রেজিস্ট্রেশন করতে পারে না এছাড়াও সমাধান করা যেতে পারে।

সমাধান 2:ডাউনলোড করুন api-ms-win-core-libraryloader-I1-1-1.dll

যদি wimgapi.dll ফাইলটি প্রতিস্থাপন করা Windows 10-এ api ms win core libraryloader I1-1-1 dll অনুপস্থিত সমস্যা সমাধান করতে ব্যর্থ হয়, তাহলে নির্ভরযোগ্য টুলের সাহায্যে এই DLL ফাইলটি ইনস্টল করাও আপনার পক্ষে সম্ভব – DLL- ফাইল ক্লায়েন্ট . DLL-FILES ক্লায়েন্ট স্বয়ংক্রিয়ভাবে আপনার পিসির জন্য api-ms-win-core-libraryloader-I1-1-1.dll ফাইল অনুসন্ধান এবং ইনস্টল করতে পারে৷

1. DLL-Files ক্লায়েন্ট ডাউনলোড করুন Windows 10 এ।

2. অনুসন্ধান বাক্সে, api-ms-win-core-libraryloader-I1-1-1.dll লিখুন এবং তারপর DLL ফাইলের জন্য অনুসন্ধান করুন .

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

3. তারপর api-ms-win-core-libraryloader-I1-1-1.dll খুঁজুন অনুসন্ধান ফলাফল থেকে।

4. ডানদিকে ক্লিক করুন api-ms-win-core-libraryloader-I1-1-1.dll যা Windows 10 সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ ইনস্টল করুন এটা।

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

Windows 10-এ api-ms-win-core-libraryloader-I1-1-1.dll ডাউনলোড এবং ইনস্টল করার মিনিট, আপনি এখনও api-ms-win-core-libraryloader-I1 ত্রুটিটি দেখতে পাবেন কিনা তা পরীক্ষা করতে পারেন। -1-1.dll আপনার কম্পিউটার থেকে অনুপস্থিত।

সমাধান 3:Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ ডাউনলোড করুন

যেহেতু api-ms-win-core-libraryloader-I1-1-1.dll ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজের একটি অংশ, আপনি যখন api-ms-win-core-libraryloader-I1-1-1.dll-এ আঘাত করেন তখন পাওয়া যায় নি , এটি ভিজ্যুয়াল C++ প্যাকেজ ডাউনলোড করার জন্যও বোধগম্য হয় যাতে api-ms-win-core-libraryloader-I1-1-1.dll ডাউনলোড করা যায়।

অবশ্যই, আপনি Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ পেতে সক্ষম মাইক্রোসফ্ট অফিসিয়াল সাইট থেকে, তবে এটি কিছুটা জটিল এবং ঝামেলাপূর্ণ বলে মনে হচ্ছে, তাই, আপনি পেশাদার এবং নিরাপদ টুলটি ব্যবহার করতে পছন্দ করবেন। ড্রাইভার বুস্টার কার্যকরভাবে আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে ভিজ্যুয়াল C++ প্যাকেজ পেতে পারে।

1. ডাউনলোড করুন৷ , আপনার পিসিতে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. স্ক্যান টিপুন ড্রাইভার বুস্টারকে উইন্ডোজ 10-এ পুরানো ড্রাইভার বা উপাদানগুলি খুঁজে বের করতে দেওয়ার জন্য, যার মধ্যে দূষিত বা পুরানো ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ রয়েছে।

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

3. তারপর অনুসন্ধানের ফলাফলে, গেম সমর্থন চিহ্নিত করুন৷ এবং Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ আপডেট করার সিদ্ধান্ত নিন .

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

আপনি Windows 10-এর জন্য সমস্ত প্যাকেজ আপডেট পেতে একটি নির্দিষ্ট Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ আপডেট করতে বা এখনই আপডেট করতে বেছে নিতে পারেন।

ড্রাইভার বুস্টার এই প্যাকেজটি স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করবে, যাতে আপনার অনুপস্থিত api-ms-win-core-libraryloader-I1-2-0.dll রয়েছে। আপনার কম্পিউটার থেকে api-ms-win-core-libraryloader-I1-1-1.dll অনুপস্থিত থাকার কারণে এই প্রোগ্রামটি শুরু হতে পারে কিনা তা দেখতে আপনি আবার Windows 10 এ আপগ্রেড করতে পারেন৷

সমাধান 4:সিস্টেম ফাইল চেকার চালান

Windows 10-এর DLL ফাইলগুলির মধ্যে একটি হিসাবে, api ms win core নষ্ট বা অনুপস্থিত হতে পারে, এইভাবে api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 এ কাজ করে না৷

অতএব, সিস্টেম ফাইল চেকার ব্যবহার করে এই DLL ফাইলটি কিছু সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা তা পরীক্ষা করা আপনার জন্য প্রয়োজনীয়। (SFC )।

1. ইনপুট কমান্ড প্রম্পট শুরুতে অনুসন্ধান বাক্স এবং তারপরেপ্রশাসক হিসাবে চালান করতে সেরা-মিলিত ফলাফলে ডান ক্লিক করুন .

2. তারপর sfc/scannow টাইপ করুন কমান্ড প্রম্পটে এবং Enter চাপুন SFC চালানোর জন্য Windows 10 এ।

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

এখানে যতক্ষণ না আপনার api-ms-win-core dll ফাইলটি কাজ করে না, সিস্টেম ফাইল পরীক্ষক এটি সনাক্ত করবে এবং আপনার জন্য সমস্যাযুক্ত ফাইলটি স্বয়ংক্রিয়ভাবে সংশোধন করতে সাহায্য করবে, কিছু সময়ের জন্য অপেক্ষা করুন৷

যদিও আপনি যদি দেখেন যে আপনার সিস্টেম ফাইলগুলিতে কোনো ভুল নেই, যেমন api ms win core, আপনিও Windows Defender সক্রিয় করতে পারেন api-ms-win-core-libraryloader-l1-1-1.dll খুঁজে না পাওয়ায় অন্য সফ্টওয়্যার থেকে ভাইরাসগুলি এই প্রোগ্রামে নিয়ে যাওয়ার ক্ষেত্রে আপনার পিসি স্ক্যান করতে৷

সমাধান 5:Api ms win core missing সমাধান করতে Windows 10 আপগ্রেড করুন

আপনারও করার কথা। একবার আপনি লক্ষ্য করেছেন যে ফাইল, ভাইরাস সমস্যা সনাক্ত করা হয়েছে এবং উইন্ডোজ 10-এ DLL ফাইলের সমস্যা রয়ে গেছে, সম্ভবত এটির আসল কারণটি উইন্ডোজ সিস্টেমে রয়েছে। আপনি যদি api-ms-win-core-libraryloader-l1-1-1.dll পুরোপুরি খুঁজে না পাওয়া যায় তা ঠিক করতে চাইলে আপনাকে Windows 10 ইনস্টলেশন পরিষ্কার করতে হবে৷

এই পুনরায় ইনস্টল করার প্রক্রিয়াতে, আপনাকে কিছুর জন্য প্রস্তুত করতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, মিডিয়া তৈরির টুল দিয়ে Windows 10 আপগ্রেড করুন .

Windows 10 মিডিয়া তৈরির টুল তৈরি করে, Windows 10 পুনরায় ইনস্টল করার চেষ্টা করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন।

1. স্বীকার করুন ক্লিক করুন৷ Windows 10 সেটআপকে অনুমতি দিতে আপনার পিসিতে ইনস্টল করুন৷

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

2. তারপর ইনস্টলেশন মিডিয়া তৈরি করার সিদ্ধান্ত নিন .

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

আপনি USB ফ্ল্যাশ ড্রাইভ দিয়ে একটি তৈরি করার চেষ্টা করতে পারেন৷ , DVD অথবা ISO ফাইল .

3. ভাষা নির্বাচন করার চেষ্টা করুন , সংস্করণ , এবং স্থাপত্য নতুন Windows 10 ইনস্টলেশনের জন্য।

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

সব হয়ে গেছে, আপনি সফলভাবে Windows 10-এর জন্য মিডিয়া তৈরির টুল তৈরি করেছেন।

এবং অবশেষে একটি নতুন Windows 10 পুনরায় ইনস্টল করতে, আপনাকেWindows 10 ISO ফাইলগুলি ডাউনলোড করতে হবে মিডিয়া তৈরির টুল সহ।

সম্ভবত, আপনি আবার Windows 10 ইনস্টল করার পরে, সিস্টেম ত্রুটি এই অ্যাপ্লিকেশনটি শুরু করা যায়নি কারণ api-ms-win-core-libraryloader-l1-1-1.dll ফাইলটি অনুপস্থিত ছিল Windows 10 আপনার পিসি থেকেও মুছে ফেলা হবে৷

সমাধান 6:Windows 10 আপডেটের জন্য চেক করুন

আপনি যদি সফলভাবে Windows 10-এ আপগ্রেড করে থাকেন, কিন্তু DLL ফাইলের সমস্যাটি যেটি api-ms-win-core-libraryloader-l1-1-1.dll ফাইলটি পাওয়া যায় না তা আপনার পিসিতে থেকে যায়, আপনি আরও ভালভাবে উইন্ডোজ পরীক্ষা করতে পারবেন। 10 আপডেট।

কিছু মাত্রায়, আপনি Windows সিস্টেম ত্রুটির কারণে Windows 10-এ আপগ্রেড করতে ব্যর্থ হয়েছেন, যা সম্ভবত Microsoft আপডেটের মাধ্যমে সমাধান করা যেতে পারে, যেমন Windows 10 ক্রিয়েটর আপডেট।

1. শুরু -এ নেভিগেট করুন সেটিংস আপডেট এবং নিরাপত্তা .

2. Windows Update-এর অধীনে , আপডেট চেক করুন ক্লিক করুন .

স্থির:api-ms-win-core-libraryloader-l1-1-1.dll উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত

Windows 10 আপডেটগুলি ইনস্টল করার পরে, কিছু ব্যবহারকারীর জন্য, api-ms-win-core-libraryloader-l1-1-1.dllও ফিরে আসবে এবং Windows 10 এ কাজ করবে৷

শেষ পর্যন্ত, যদি আপনি এখনও সিস্টেমের ত্রুটির সমাধান করতে না পারেন- প্রোগ্রামটি শুরু হতে পারে না কারণ api-ms-win-core-libraryloader-l1-1-1.dll অনুপস্থিত। এই সমস্যাটি সমাধান করতে এই প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন, শুধু আমাদের জানান৷


  1. পটভূমি বুদ্ধিমান স্থানান্তর পরিষেবা পরিষেবা থেকে অনুপস্থিত ঠিক করুন৷

  2. Windows 10 সেটিংস থেকে ব্লুটুথ অনুপস্থিত ঠিক করুন

  3. Windows 10-এ MSVCP140.dll অনুপস্থিত ঠিক করুন

  4. উইন্ডোজ 10 এ অনুপস্থিত steam_api64.dll ঠিক করুন