কম্পিউটার

উইন্ডোজ 10 এ ওয়্যারলেস নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাওয়া যাবে?

আমি আমার ওয়্যারলেস নেটওয়ার্কের জন্য নিরাপত্তা কী কোথায় পাব?

আপনি যখন আপনার ওয়্যারলেস নেটওয়ার্কে ডান-ক্লিক করেন তখন মেনু থেকে বৈশিষ্ট্যগুলি চয়ন করুন৷ নিরাপত্তা ট্যাব অ্যাক্সেস করতে, এটিতে ক্লিক করুন। আপনি যখন 'অক্ষরগুলি দেখান' বলে বাক্সে ক্লিক করেন (যদি ইতিমধ্যে নির্বাচিত না থাকে), আপনার কীটি নেটওয়ার্ক নিরাপত্তা কী বাক্সে উপস্থিত হবে৷

Wi-Fi Windows 10 এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

একটি ওয়্যারলেস নেটওয়ার্কে অ্যাক্সেস পাওয়ার জন্য, একজনকে একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী লিখতে হবে, যা এক ধরনের নেটওয়ার্ক পাসওয়ার্ড বা ডিজিটাল স্বাক্ষর। উপরন্তু, নেটওয়ার্ক কী কম্পিউটার বা নেটওয়ার্ক এবং ব্যবহারকারীর মধ্যে একটি নিরাপদ সংযোগ স্থাপন করে।

আমি কিভাবে আমার WIFI নিরাপত্তা কী Windows 10 খুঁজে পাব?

আপনি স্টার্ট মেনুতে ডান-ক্লিক করে প্রসঙ্গ মেনু অ্যাক্সেস করতে পারেন। আপনি এটি নেটওয়ার্ক সংযোগ বিভাগের অধীনে পাবেন। আপনি নিচে স্ক্রোল করলে নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টার পাওয়া যাবে। আপনি Wi-Fi-এ ক্লিক করে আপনার ওয়্যারলেস নেটওয়ার্ক খুঁজে পাবেন। এটিতে ক্লিক করে ওয়্যারলেস বৈশিষ্ট্যগুলিতে যান। সিকিউরিটি ট্যাবটি বাম দিকে।

আমি Wi-Fi এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনার রাউটারে সাধারণত ডিফল্ট WPA2 এবং WPA কীগুলির সাথে একটি স্টিকার বা লেবেল প্রিন্ট করা থাকে। আপনি আপনার রাউটার সেট আপ করার সাথে সাথে মনে রাখা সহজ একটি নতুন পাসওয়ার্ড তৈরি করা একটি ভাল ধারণা৷ বিকল্পভাবে, আপনি আপনার অ্যাকাউন্টে গিয়ে যেকোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন।


  1. উইন্ডোজ এক্সপি-তে ওয়্যারলেস নেটওয়ার্ক সিকিউরিটি কী কীভাবে খুঁজে পাব?

  2. উইন্ডোজ 10-এ আমি নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

  3. উইন্ডোজের নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা কী উইন্ডোজ 8 কোথায় পাবেন?