কম্পিউটার

ম্যাকের জন্য ইউলিসিস কীবোর্ড শর্টকাট চিট শীট

ইউলিসিস নিঃসন্দেহে আপনার ম্যাকের জন্য সেরা বিভ্রান্তি-মুক্ত মার্কডাউন সম্পাদকদের মধ্যে একটি। আপনি এটিকে ব্যবহার করতে পারেন সব ধরনের লেখার প্রজেক্ট একটি সুবিন্যস্ত পদ্ধতিতে পরিচালনা করতে।

আপনি যেমন ইউলিসিসের মতো একটি শক্তিশালী, বহুমুখী অ্যাপ থেকে আশা করতে পারেন, সেখানে নেভিগেশন এবং অন্যান্য অ্যাপ-সম্পর্কিত ক্রিয়াকলাপ দ্রুত করার জন্য প্রচুর কীবোর্ড শর্টকাট রয়েছে। এবং যখন আপনি অ্যাপটি ব্যবহার করার সময় আপনি শর্টকাটগুলি আবিষ্কার করতে পারেন, তখন সেগুলিকে একক অবস্থানে যাওয়ার জন্য প্রস্তুত করা অনেক সহজ৷

এই কারণেই আমরা এই চিট শীট নিয়ে এসেছি, যা আপনি দ্রুত অ্যাক্সেসের জন্য আপনার ডেস্কটপে সংরক্ষণ করতে পারেন। ইউলিসিসে বিভিন্ন ভিউ, প্যানেল এবং মোড পরিচালনা করতে এবং অনায়াসে তাদের মধ্যে স্যুইচ করার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কীবোর্ড শর্টকাট এতে রয়েছে। আপনি পাঠ্য সম্পাদনার জন্য বেশ কয়েকটি শর্টকাটও পাবেন।

আপনার নখদর্পণে এই সমস্ত শর্টকাটগুলির সাথে, আপনি যখন ইউলিসিসে লিখবেন তখন আপনার সম্ভবত কীবোর্ড থেকে হাত সরাতে হবে না!

বিনামূল্যে ডাউনলোড করুন: এই চিট শীটটি একটি ডাউনলোডযোগ্য PDF হিসাবে উপলব্ধ আমাদের বিতরণ অংশীদার, TradePub থেকে। শুধুমাত্র প্রথমবার এটি অ্যাক্সেস করার জন্য আপনাকে একটি ছোট ফর্ম পূরণ করতে হবে। ম্যাকের জন্য ইউলিসিস কীবোর্ড শর্টকাট চিট শীট ডাউনলোড করুন।

ম্যাকের জন্য ইউলিসিস কীবোর্ড শর্টকাট চিট শীট

আইপ্যাড এবং আইফোনে ইউলিসিসের শর্টকাট

আমাদের শর্টকাট চিট শীট ব্যবহার করে আপনি একটি মসৃণ ওয়ার্কফ্লোতে রূপান্তর করলে ইউলিসিস ব্যবহার করা একটি আনন্দের বিষয়।

এমনকি আপনি আইফোন এবং আইপ্যাডে ইউলিসিস অ্যাপে এই শর্টকাটগুলির কিছু ব্যবহার করতে পারেন। তাদের মধ্যে সেরাটি আবিষ্কার করতে, Cmd চেপে ধরে রাখুন আপনার মোবাইল ডিভাইসের সাথে সংযুক্ত কীবোর্ডের কী।

এবং মনে রাখবেন, ইউলিসিস হল প্রিমিয়াম ম্যাক অ্যাপগুলির মধ্যে একটি যা সেটঅ্যাপ সাবস্ক্রিপশনকে সার্থক করে তোলে। তাই আপনার যদি ইতিমধ্যেই একটি Setapp সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনাকে একটি স্বতন্ত্র ইউলিসিস সাবস্ক্রিপশনের জন্য অর্থপ্রদান করতে হবে না৷

ইমেজ ক্রেডিট:আনস্প্ল্যাশে ইলিয়া পাভলভ


  1. শেখার জন্য সেরা ম্যাক কীবোর্ড শর্টকাট

  2. আপনার ম্যাক জমে যাওয়ার জন্য ম্যাক কীবোর্ড শর্টকাট

  3. 10 হ্যান্ডি ম্যাক OS X কীবোর্ড শর্টকাট

  4. জুম কীবোর্ড শর্টকাট চিট শীট:উইন্ডোজ, ম্যাক এবং লিনাক্সের জন্য