কম্পিউটার

কীভাবে GMX-এ ইমেল ঠিকানাগুলিকে হোয়াইটলিস্ট করবেন

আপনি কি জানেন যে Gmail ব্যতীত সেখানে অনেকগুলি বিনামূল্যে ইমেল সরবরাহকারী রয়েছে? এবং Google এর গোপনীয়তা লঙ্ঘন এবং নিরাপত্তার কারণে ইমেলগুলি স্ক্যান করার অভিপ্রায় সম্পর্কে সাম্প্রতিক সমস্ত উদ্বেগের সাথে, এটি পরিবর্তন করার সময় হতে পারে৷

ঠিক আছে, GMX হল গোপনীয়তার জন্য সেরা ইমেল অ্যাকাউন্টগুলির মধ্যে একটি এবং আপনার যদি আগে থেকে না থাকে তবে আপনার এটিতে স্যুইচ করার কথা বিবেচনা করা উচিত৷ এটি অবশ্যই নিখুঁত নয়, তবে এটি কিছুই না হওয়ার চেয়ে ভাল হতে পারে।

একবার স্যুইচ করার পরে, আপনি সমস্যায় পড়তে পারেন যেখানে ইমেলগুলি ফিল্টার করা হচ্ছে বা কোনও কারণে স্প্যাম চিহ্নিত করা হচ্ছে৷ এই সমস্যাটি পেতে, শুধু একটি সাদা তালিকা তৈরি করুন৷

কীভাবে GMX-এ ইমেল ঠিকানাগুলিকে হোয়াইটলিস্ট করবেন

GMX-এ, একটি ইমেল ঠিকানা হোয়াইটলিস্ট করা খুবই সহজ৷

  • আপনি যে ঠিকানাটি সাদা তালিকাভুক্ত করতে চান সেখান থেকে একটি ইমেল খুলুন।
  • "থেকে:" ক্ষেত্রটি দেখুন।
  • প্রেরকের নাম ক্লিক করুন নীল প্লাস আইকন সহ।
  • প্রেরকের জন্য একটি প্রথম এবং শেষ নাম ইনপুট করুন৷
  • ঠিক আছে ক্লিক করুন এবং তুমি করে ফেলেছ.

সাদা তালিকাভুক্ত ইমেল ঠিকানাগুলি আর স্প্যাম হিসাবে চিহ্নিত করা হবে না৷ ম্যানুয়ালি আরও ইমেল ঠিকানাগুলিকে হোয়াইটলিস্ট করতে, পরিচিতিগুলি-এ ক্লিক করুন৷ একেবারে উপরে, তারপর নতুন পরিচিতি-এ ক্লিক করুন , বিস্তারিত ইনপুট করুন এবং সংরক্ষণ করুন এ ক্লিক করুন . সম্পন্ন।

এটা কি কাজ করেছে? যদি তা না হয়, কিছু সাহায্য পেতে নীচে মন্তব্য করুন! অন্যথায়, অন্যান্য ইমেল পরিষেবাগুলির তুলনায় GMX ব্যবহার করার বিষয়ে আপনি কী পছন্দ করেন তা আমাদের জানান৷ আমরা জানতে চাই!


  1. কিভাবে Word নথি থেকে ইমেল ঠিকানা বের করতে হয়

  2. জিমেইলের জন্য কিভাবে ব্ল্যাকলিস্ট বা হোয়াইটলিস্ট আইপি অ্যাড্রেস

  3. আউটলুকে কীভাবে ইমেল বার্তা পাঠানোর বিলম্ব বা সময়সূচী করা যায়

  4. জিমেইলে কীভাবে বিরক্তিকর ঠিকানা ব্লক করবেন