কম্পিউটার

কীভাবে সংরক্ষিত ফটো (2022 সংস্করণ) থেকে স্ন্যাপচ্যাট ফিল্টারগুলি সরাতে হয়

প্রত্যেকেই তাদের মুখকে অন্য কিছুতে রূপান্তর করার বিষয়ে কৌতূহলী হয়ে ওঠে এবং Snapchat এর উপর ভিত্তি করে এর জনপ্রিয়তা অর্জন করে। আজকাল, আপনি অসংখ্য অ্যাপ্লিকেশন খুঁজে পেতে পারেন যা ফেস ফিল্টার প্রদান করে এবং ব্যবহারকারীদের প্রলুব্ধ করে যখন স্ন্যাপচ্যাট অসংখ্য ফিল্টার সহ বিভাগে নেতৃত্ব দেয়। স্ন্যাপচ্যাট থেকে সরাসরি ছবি তোলার সময় আমরা প্রায়ই ভুলে যাই, আসল ছবি হারিয়ে যায়। যে কারণে আমরা নির্দিষ্ট প্ল্যাটফর্মে অন্যদের সাথে একই ছবি ব্যবহার করতে পারি না এবং এটির জন্য আমাদের অবশ্যই কিছু সমাধান পেতে হবে বলে মনে হচ্ছে।

এই ব্লগে, আমরা আপনাকে ছবি থেকে Snapchat ফিল্টার সরানোর পদ্ধতি বলব৷

কিভাবে সংরক্ষিত ছবি থেকে স্ন্যাপচ্যাট ফিল্টার সরান

সেই একটি ছবি ব্যবহার করার জন্য একটি সংরক্ষিত ছবি থেকে কীভাবে একটি স্ন্যাপচ্যাট ফিল্টার সরাতে হয় তা শিখতে হবে। পূর্বে ম্যাজিক ইরেজার ছিল এমন একটি টুল যা অ্যাপের মধ্যে থাকা ফিল্টারগুলিকে অপসারণ করতে সাহায্য করেছিল। এটি একটি ছবি থেকে স্ন্যাপচ্যাট ফেস ফিল্টার সরাতে ব্যবহার করা হয়েছিল। যদিও এই টুলটি অনেক আগেই স্ন্যাপচ্যাট দ্বারা স্থায়ীভাবে মুছে ফেলা হয়েছে। এখন আমরা অ্যাপের বর্তমান স্ন্যাপগুলিতে কী পরিবর্তন করা যেতে পারে তার উপর ফোকাস করি৷ স্ন্যাপচ্যাট ফিল্টারটিকে অন্য কোনো ফিল্টার দিয়ে প্রতিস্থাপন করে অপসারণ করা সম্ভব।

দ্রুত প্রশ্ন =আপনি একটি সংরক্ষিত Snapchat থেকে একটি ফিল্টার সরাতে পারেন?

হ্যাঁ! ফটো থেকে দ্রুত একটি স্ন্যাপচ্যাট ফিল্টার সরাতে নীচে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

পদক্ষেপ 1 =লঞ্চ করুন আপনার Android/iPhone-এ Snapchat অ্যাপ।

পদক্ষেপ 2 = স্মৃতি-এ নেভিগেট করুন বিভাগ যেখানে আপনার স্ন্যাপ সংরক্ষিত হয়।

পদক্ষেপ 3 = এখন যান এবং স্ন্যাপ খুলুন৷ যেখান থেকে আপনি ফিল্টারটি সরাতে চান৷

পদক্ষেপ 4 = তিন-বিন্দুতে আলতো চাপুন আইকন , উপরের-ডান কোণায় অবস্থিত এবং স্ন্যাপ সম্পাদনা করুন টিপুন৷ বিকল্প।

পদক্ষেপ 5 =সোয়াইপ-বাম/ডান নতুন ফিল্টার চেক করতে এবং প্রয়োগ করতে। স্ন্যাপ পরিবর্তন করতে পাঠ্য, স্টিকার, ক্রপ, রঙ সংশোধন এবং আরও অনেক কিছু যোগ করতে স্ক্রীন থেকে বিভিন্ন বিকল্প ব্যবহার করুন।

ধাপ 8: নিশ্চিত করুন যে আপনি কপি হিসাবে সংরক্ষণ করুন ক্লিক করে ছবিতে করা পরিবর্তনগুলি সংরক্ষণ করেছেন৷ বিকল্প।

কীভাবে সংরক্ষিত ফটো (2022 সংস্করণ) থেকে স্ন্যাপচ্যাট ফিল্টারগুলি সরাতে হয়

আশা করি এই সরল পদ্ধতিটি "আপনি কি একটি সংরক্ষিত Snapchat থেকে একটি ফিল্টার সরাতে পারেন?" এর জন্য আপনার প্রশ্নের সমাধান করবে৷ বিকল্পভাবে, আরেকটি সমাধান রয়েছে যা আপনাকে সহজেই একটি চিত্র থেকে স্ন্যাপচ্যাট ফিল্টার থেকে মুক্তি পেতে সাহায্য করতে পারে। জানতে পড়তে থাকুন!

সেরা স্ন্যাপচ্যাট ফিল্টার রিমুভার অ্যাপ ব্যবহার করে ফটো থেকে কীভাবে একটি স্ন্যাপচ্যাট ফিল্টার সরাতে হয়?

ঠিক আছে, আপনি যদি একটি ছবি থেকে একটি ফিল্টার বা মাস্ক দ্রুত সরাতে চান, তাহলে কাজটি সম্পাদন করতে ডেডিকেটেড স্ন্যাপচ্যাট ফিল্টার রিমুভার অ্যাপ ব্যবহার করে দেখুন। এখানে এই বিভাগের সবচেয়ে বিশিষ্ট বিকল্পগুলির একটি তালিকা রয়েছে:

1. অবাঞ্ছিত অবজেক্ট রিমুভার - ফটো থেকে অবজেক্ট সরান

অ্যাপ্লিকেশন কয়েকটি ট্যাপ এবং সোয়াইপের মাধ্যমে ফটো এডিট করা এবং আপনার ছবি থেকে অবাঞ্ছিত বস্তু মুছে ফেলার জন্য পরিচিত। এটি আপনাকে কুকুরের কান, তারা এবং হৃদয়ের মতো জনপ্রিয় ফিল্টারগুলিকে কোনও ঝামেলা ছাড়াই অপসারণ করতে সহায়তা করবে। শুধু তাই নয়, আপনি এই সেরা স্ন্যাপচ্যাট ফিল্টার রিমুভার অ্যাপটি ব্যবহার করে সহজেই ছবি থেকে ওয়াটারমার্ক থেকে মুক্তি পেতে পারেন। গুগল প্লে স্টোরে অ্যাপ্লিকেশনটির কয়েক ডজন ইতিবাচক পর্যালোচনা রয়েছে এবং পছন্দসই কাজটি অর্জন করতে দুর্দান্তভাবে কাজ করে৷

২. স্ন্যাপসিড

এখানে আরেকটি অসাধারণ অ্যাপ আসে সহজে এবং দ্রুত ফটো থেকে Snapchat ফিল্টার সরাতে। এটি উন্নত ফটো এডিটিং ক্ষমতা ব্যবহার করে চিত্রগুলি প্রক্রিয়া এবং পরিবর্তন করার জন্য সবচেয়ে শক্তিশালী এবং বহুমুখী অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি৷ Snapseed ব্যবহার করে, আপনাকে কেবল সেই ফটোগুলি আপলোড করতে হবে যেখান থেকে আপনি Snapchat ফিল্টারগুলি সরাতে চান এবং ত্রুটি, প্রভাব, ফিল্টার এবং অন্যান্য অবাঞ্ছিত উপাদানগুলি দূর করার জন্য সরঞ্জামগুলি ব্যবহার করা শুরু করুন৷

3. ফটো রিটাচ – AI অবাঞ্ছিত বস্তুগুলি সরিয়ে দেয়

ফটো থেকে স্ন্যাপচ্যাট ফিল্টার সরানোর সর্বোত্তম উপায় সম্পর্কে কথা বলা এবং ফটো রিটাচ অ্যাপ উল্লেখ না করা অবশ্যই সম্ভব নয়। টুলটি ব্যবহার করে, কেউ সহজেই ফটো থেকে অপ্রয়োজনীয় উপাদানগুলি মুছে ফেলতে পারে, যার মধ্যে মুখের সম্পাদনা যেমন ব্রণ, বলি, ত্বকের দাগ, এবং কী নেই। দ্রুত প্রশিক্ষণের জন্য, স্ন্যাপচ্যাট ফিল্টার রিমুভার অ্যাপ টিউটোরিয়াল সহ লোড করা হয়েছে কিভাবে ফটো রিটাচিং এবং এডিটিং করা যায় তা বোঝার জন্য।

এগুলি ছিল কিছু বিশিষ্ট অ্যাপ্লিকেশন যা আপনাকে সহজেই এবং তাত্ক্ষণিকভাবে ছবি থেকে অবাঞ্ছিত বস্তু, ফিল্টার এবং প্রভাবগুলি থেকে মুক্তি পেতে সহায়তা করবে। আপনি যদি ফটোগুলি থেকে স্ন্যাপচ্যাট ফিল্টারগুলি সরানোর অন্য কোনও উপায় জানেন তবে নীচের মন্তব্য বিভাগে আপনার পরামর্শ আমাদের জানান!

ছবি থেকে স্টিকার সরানোর কোন উপায় আছে কি?

হ্যাঁ, আপনি নিচের ধাপগুলির মাধ্যমে স্ন্যাপচ্যাটে ছবি থেকে স্টিকারগুলি সহজেই সরাতে পারেন৷

ধাপ 1: প্রথমে আপনাকে অ্যাপটি চালু করতে হবে এবং স্মৃতি বিভাগে যেতে হবে।

ধাপ 2: আপনি যে ছবিটি থেকে স্টিকার সরাতে চান সেটিতে এখানে আলতো চাপুন৷

ধাপ 3: আরও বিকল্প দেখতে উপরের-ডানদিকে তিন-বিন্দু আইকনে আলতো চাপুন।

পদক্ষেপ 4: সম্পাদনা স্ন্যাপ বিকল্পে আলতো চাপুন৷

ধাপ 5: আইটেমটি নির্বাচন করতে ছবির স্টিকারে আলতো চাপুন। সম্পাদনা সরঞ্জামগুলির ডান তালিকার ট্র্যাশ বিন বিকল্পে টেনে আনার সময় এটি ধরে রাখুন৷
কীভাবে সংরক্ষিত ফটো (2022 সংস্করণ) থেকে স্ন্যাপচ্যাট ফিল্টারগুলি সরাতে হয়

পদক্ষেপ 6: আরও স্টিকারের জন্য এই ধাপটি পুনরাবৃত্তি করুন, এবং আপনি একটি স্টিকার-মুক্ত ছবি পাবেন।
কীভাবে সংরক্ষিত ফটো (2022 সংস্করণ) থেকে স্ন্যাপচ্যাট ফিল্টারগুলি সরাতে হয়

পদক্ষেপ 7: মনে রাখবেন পৃষ্ঠাটি ছেড়ে যাওয়ার আগে আপনাকে সম্পন্ন বোতামে ট্যাপ করতে হবে এবং ছবিটি সংরক্ষণ করতে হবে৷

ধাপ 8: এই ধাপে নতুন স্টিকারও যোগ করা যেতে পারে।

ধাপ 9: পরিবর্তনগুলি শেষ হলে, সম্পন্ন-এ ক্লিক করুন৷ উপরের বাম কোণে বিকল্প। কপি হিসাবে সংরক্ষণ করুন এ আলতো চাপ দিয়ে ছবি সংরক্ষণ করুন৷ বিকল্প।

আমি কিভাবে একটি সংরক্ষিত ফটো থেকে একটি Snapchat ইমোজি সরাতে পারি?

স্টিকারগুলি সরানোর পদক্ষেপগুলির মতো আপনি স্ন্যাপ-এ যোগ করা ইমোজিগুলিও সরাতে পারেন৷ কিন্তু আপনি যদি কীবোর্ড থেকে একটি ইমোজি যোগ করতে পারেন, তাহলে তা নিচের উপায়ে সরানো যেতে পারে।

ধাপ 1: প্রথমে আপনাকে অ্যাপটি চালু করতে হবে এবং স্মৃতি বিভাগে যেতে হবে।

ধাপ 2: এখানে ইমোজি সরাতে ছবিতে আলতো চাপুন।

ধাপ 3: আরও বিকল্প দেখতে উপরের-ডানদিকে তিন-বিন্দু আইকনে আলতো চাপুন।

পদক্ষেপ 4: সম্পাদনা স্ন্যাপ বিকল্পে আলতো চাপুন৷

ধাপ 5: ছবির ইমোজিতে ট্যাপ করুন; এটি আপনাকে পাঠ্য সম্পাদনা বিকল্পটি দেখাবে। ব্যাকস্পেস দিয়ে মুছুন এবং ফাঁকা রাখুন।

পদক্ষেপ 7: পরিবর্তনগুলি শেষ হলে, সম্পন্ন-এ ক্লিক করুন৷ উপরের বাম কোণে বিকল্প। কপি হিসাবে সংরক্ষণ করুন এ আলতো চাপ দিয়ে ছবি সংরক্ষণ করুন৷ বিকল্প।

আপনি একটি ছবি থেকে কুকুর ফিল্টার সরাতে পারেন?

হ্যাঁ, কুকুরের ফিল্টার মুখের অংশগুলিকে ঢেকে রাখে বলে এটিকে বিচক্ষণ ফটো এডিটিং করতে হবে। ডগ ফিল্টার ব্যবহারকারীদের দ্বারা সবচেয়ে বেশি চাওয়া হয় কারণ এটি শীর্ষস্থানীয় স্ন্যাপচ্যাট ফিল্টারগুলির মধ্যে একটি। বিশেষজ্ঞ ফটো এডিটিং অ্যাপস দ্বারা এটি অপসারণ করতে হবে এবং রঙটি পুনরায় স্পর্শ করতে হবে। আপনি ফটো এডিটিং সফ্টওয়্যার ব্যবহার করতে আপনার স্মার্টফোন থেকে আপনার কম্পিউটারে ছবিটি স্থানান্তর করতে পারেন। একটি সংরক্ষিত ছবি থেকে স্ন্যাপচ্যাট ফেস ফিল্টার অপসারণ করা কঠিন হয়ে পড়ে কারণ এটির জন্য পেশাদার সরঞ্জাম এবং দক্ষতার প্রয়োজন৷

উপসংহার

এইভাবে একটি সংরক্ষিত ছবি থেকে একটি স্ন্যাপচ্যাট ফিল্টার সরাতে হয়। আপনি যদি অ্যাপের মধ্যে এই কাজটি সম্পাদন করতে চান তবে আপনি এটিকে অন্য ফিল্টার দিয়ে প্রতিস্থাপন করতে পদ্ধতিটি ব্যবহার করতে পারেন। অন্যথায়, আপনি ফিল্টারগুলি সরাতে পেশাদার সম্পাদনা সরঞ্জামগুলির সাহায্য নিতে পারেন। আপনার পরামর্শ এবং মন্তব্য নীচের মন্তব্য বিভাগে স্বাগত জানাই. সামাজিক মিডিয়াতে নিবন্ধটি শেয়ার করে আপনার বন্ধুদের এবং অন্যদের সাথে তথ্য ভাগ করুন৷

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি!

আমরা ফেসবুক এবং টুইটারে আছি। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে ভালোবাসি. প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যার সমাধান সহ আমরা নিয়মিত টিপস এবং কৌশল পোস্ট করি।

সম্পর্কিত বিষয়:

স্ন্যাপচ্যাট বৈশিষ্ট্য:এখানে আপনার জন্য৷

স্ন্যাপচ্যাটে অর্থ উপার্জনের জন্য সেরা হ্যাক।

কিভাবে স্ন্যাপচ্যাটে স্ন্যাপ গেম খেলবেন।

কিভাবে একটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট পুনরায় সক্রিয় করবেন।


  1. Windows 10 PC (2022)

  2. Windows 10 PC-এ ফটো থেকে দানা কীভাবে সরানো যায়?

  3. ইমোটেট ম্যালওয়্যার কী এবং কীভাবে এটি আপনার ম্যাক থেকে সরানো যায় (2022)

  4. How to Remove SearchbBaron.com from Mac (2022)