কম্পিউটার

ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?

অ্যানিমে দেখার জন্য, বেশিরভাগ লোকেরা ক্রাঞ্চারোল স্ট্রিমিং পরিষেবা ব্যবহার করতে পছন্দ করবে। Crunchyroll এর ব্যবহারকারীর সংখ্যা 45 মিলিয়নেরও বেশি এবং এটি বিনোদন বিভাগের শীর্ষ-দর্শিত সাইটগুলির মধ্যে একটি। ব্যবহারকারীরা Crunchyroll এ অ্যানিমে দেখতে পছন্দ করে কিন্তু বিজ্ঞাপনের বোমাবাজি এই অভিজ্ঞতাটিকে বেশ বিরক্তিকর করে তোলে। এবং এই বিজ্ঞাপনগুলি এড়িয়ে যাওয়ার জন্য Crunchyroll দ্বারা কোন বিকল্প নেই৷

ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?

এই বিরক্তি কাটিয়ে উঠতে, অনেক ব্যবহারকারী অ্যাডব্লকার ব্যবহার করতে পছন্দ করেন। কিন্তু অন্যদিকে, Crunchyroll এই অ্যাডব্লকারদের কাটিয়ে উঠতে কৌশল প্রয়োগ করে। এবং তারা এই কৌশলগুলি প্রয়োগ করতে বেশ সফল, যা ব্যবহারকারীদের বিজ্ঞাপনগুলি লোড হওয়া বন্ধ করার উপায়গুলি খুঁজে বের করার জন্য অনুরোধ করে এবং সেই কারণেই আপনি এখানে আছেন৷ বিজ্ঞাপন ছাড়াই ক্রাঞ্চারোল দেখার উপায় নিচে দেওয়া হল।

মনে রাখবেন crunchyroll.com একটি ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন। অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ্লিকেশনগুলির সাথে এটির একটি ওয়েব সংস্করণ রয়েছে। মোবাইল অ্যাপের মধ্যে বিজ্ঞাপন ব্লক করা একটি ভিন্ন গল্প।

আপনার অ্যাডব্লক এক্সটেনশন এবং ফিল্টার তালিকা সর্বশেষ সংস্করণে আপডেট করুন

Crunchyroll.com অ্যাডব্লকারদের ঠেকাতে এবং বাইপাস করার জন্য বিভিন্ন কৌশল প্রয়োগ করে চলেছে। একটি পুরানো AdBlock এক্সটেনশন বা পুরানো ফিল্টার তালিকা নতুন প্রয়োগ করা পদ্ধতি এবং কৌশলগুলির সাথে তাল মিলিয়ে চলতে সক্ষম হবে না৷ সেক্ষেত্রে, আপনার অ্যাডব্লক এক্সটেনশন এবং ফিল্টার তালিকাগুলিকে সর্বশেষ সংস্করণে আপডেট করলে সমস্যার সমাধান হতে পারে৷ দৃষ্টান্তের উদ্দেশ্যে, আমরা ইনস্টল করা অ্যাডব্লক এক্সটেনশন সহ ক্রোম ব্যবহার করব। আপনি আপনার ব্রাউজার এবং অ্যাডব্লকিং এক্সটেনশন অনুযায়ী নির্দেশাবলী অনুসরণ করতে পারেন।

  1. লঞ্চ করুন৷ Chrome এবং অ্যাকশন মেনু-এ ক্লিক করুন (উপরের ডানদিকে কোণায় 3টি বিন্দু) এবং তারপরে আরো টুলস-এ ক্লিক করুন .
  2. তারপর সাব-মেনুতে, এক্সটেনশন-এ ক্লিক করুন . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. উপরের ডানদিকের কোণায়, ডেভেলপার মোড সক্ষম করুন . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. এখন আপডেট এ ক্লিক করুন সমস্ত এক্সটেনশন আপডেট করতে। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  5. আপডেট করার প্রক্রিয়া শেষ হওয়ার পরে, পুনরায় লঞ্চ করুন Chrome এবং তারপর Crunchyroll খুলুন বিজ্ঞাপন ব্লক করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে। যদি না হয়, তাহলে আপনি ফিল্টার তালিকা আপডেট করার চেষ্টা করতে পারেন।
  6. যদিও ফিল্টার তালিকাগুলি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয়, ব্যবহারকারীরা সেগুলিকে ম্যানুয়ালি আপডেট করতে পারেন, AdBlock-এর অফিসিয়াল পৃষ্ঠার নির্দেশাবলী অনুসরণ করুন৷ এই নির্দেশাবলী অ্যাডব্লকের ফিল্টার তালিকার জন্য এবং আপনি আপনার অ্যাডব্লকিং এক্সটেনশন অনুযায়ী নির্দেশাবলী অনুসরণ করতে পারেন। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  7. ফিল্টার তালিকা আপডেট করার পরে, সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

ইন-স্ট্রীম বিজ্ঞাপনগুলিকে বাইপাস করতে হোস্ট ফাইল পরিবর্তন করুন

যখন Crunchyroll একটি স্ট্রীমে বিজ্ঞাপনগুলি চালায়, তখন এটি বিজ্ঞাপনগুলি চালানোর জন্য static.vrv.co ব্যবহার করে৷ আমরা একটি কৌশল খেলতে হোস্ট ফাইল পরিবর্তন করতে পারি যা বিজ্ঞাপনগুলি লোড হওয়া বন্ধ করবে৷

  1. বন্ধ করুন৷ আপনার ওয়েব ব্রাউজার।
  2. উইন্ডোজ টিপুন কী এবং নোটপ্যাড টাইপ করুন . তারপর ফলাফল তালিকায়,ডান-ক্লিক করুন Notepad-এ এবং তারপর Run as Administrator-এ ক্লিক করুন . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. এখন নোটপ্যাডে, ফাইল-এ ক্লিক করুন এবং তারপর খুলুন এ ক্লিক করুন . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. এখন খোলা ডায়ালগ বক্সে, টেক্সট ডকুমেন্টস থেকে পরিবর্তন করুন সমস্ত ফাইলে . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  5. তারপর আপনার “হোস্ট-এ নেভিগেট করুন ফাইলগুলি"৷ ডিরেক্টরি সাধারণত, এটি
  6. এ অবস্থিত
C:\Windows\System32\drivers\etc
  1. দেখানো ফাইলগুলিতে, "হোস্ট" নির্বাচন করুন৷ ফাইল ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  2. এখন # এর শেষে হোস্ট ফাইলগুলিতে, একটি নতুন লাইন যোগ করুন
    127.0.0.1 static.vrv.co

    প্রকৃতপক্ষে, এই পরিবর্তনের মাধ্যমে আমরা আপনার ব্রাউজার অনুসন্ধানকে আপনার সিস্টেমে বিজ্ঞাপনগুলি অনুসন্ধান করতে বলছি, যা অবশ্যই সেখানে নেই, এবং এইভাবে বিজ্ঞাপনগুলি লোড হতে ব্যর্থ হবে এবং তাই, বিজ্ঞাপনগুলি এড়িয়ে যাবে৷

    ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. তারপর ফাইলটি সংরক্ষণ করুন এবং বন্ধ করুন।
  4. এখন আপনার ব্রাউজার খুলুন এবং ক্রাঞ্চারোল বিজ্ঞাপন দেখাচ্ছে কিনা তা পরীক্ষা করুন।

অন্য একটি অ্যাডব্লকিং এক্সটেনশন সহ অন্য ব্রাউজারে চেষ্টা করুন

হতে পারে এটি আপনার অ্যাডব্লকিং এক্সটেনশন/ব্রাউজার যা আপস করা হয়েছে বা আপনার অ্যাডব্লকিং এক্সটেনশনটি ক্রাঞ্চারোলের পরিবর্তনশীলতার সাথে মানিয়ে নিতে সক্ষম নয়৷ সেক্ষেত্রে, আপনার অ্যাডব্লকিং এক্সটেনশন পরিবর্তন করলে সমস্যার সমাধান হতে পারে। সেই ক্ষেত্রে, অন্য এক্সটেনশনের সাথে অন্য ব্রাউজার চেষ্টা করে কৌশলটি করতে পারে। আপনি যদি ক্রোম ব্যবহার করেন, তাহলে ফায়ারফক্স এবং এজ বা অন্য কোনো ব্রাউজার ব্যবহার করে অন্য কোনো ব্রাউজার এক্সটেনশন ব্যবহার করলে সমস্যার সমাধান হতে পারে এবং এর বিপরীতে।

নিম্নলিখিত এক্সটেনশনগুলি ক্রাঞ্চারোল

-এ অ্যাডব্লকিংয়ের জন্য কাজ করে বলে জানা যায়
  1. AdBlock
  2. AdGuard
  3. সমস্ত বিজ্ঞাপন বন্ধ করুন
  4. অব্লক করুন
  5. অরিজিন অবরোধ করুন
  6. অ্যাডব্লক প্লাস

অপেরা এর অন্তর্নির্মিত অ্যাডব্লকারের সাথে ব্যবহার করুন

অপেরার বিল্ট-ইন অ্যাডব্লকার অনেক বিখ্যাত অ্যাডব্লকিং এক্সটেনশনকে ছাড়িয়ে যায়। আমরা এমন ব্যবহারকারীদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি যারা রিপোর্ট করেছেন যে Opera ব্যবহার করে সার্ফিং করার সময় তারা কোনো বিজ্ঞাপনে আসেনি। মনে রাখবেন যে আপনি যদি ব্রাউজারগুলি পরিবর্তন করেন তবে আপনি আপনার বিশদ স্থানান্তর করার সিদ্ধান্ত নিলে ক্রোম এবং অপেরার মধ্যে সিঙ্ক সমস্যা হবে৷

  1. অপেরা ব্রাউজারটি ডাউনলোড এবং ইনস্টল করুন। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  2. এখন লঞ্চ করুন৷ Opera এবং এর সেটিংস খুলুন . (Alt+P হল শর্টকাট কী)।
  3. সেটিংসের শীর্ষে, সক্ষম করুন অ্যাডব্লক বৈশিষ্ট্য। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. এখন বিজ্ঞাপন দেখানো হয়েছে কিনা তা পরীক্ষা করতে Crunchyroll খুলুন।

ন্যানো ডিফেন্ডার ব্যবহার করুন

Crunchyroll বিজ্ঞাপন পরিবেশন করার জন্য অ্যান্টি-অ্যাডব্লক সনাক্তকরণ ব্যবহার করে। কিছু ব্রাউজার এক্সটেনশন আছে যা অ্যান্টি-অ্যাডব্লক সনাক্তকরণকে বাইপাস করতে পারে। ন্যানো ডিফেন্ডার এই ধরনের এক্সটেনশনগুলির মধ্যে একটি। কিন্তু এটি শুধুমাত্র ন্যানো অ্যাডব্লকারের সাথে কাজ করে অথবা আপনি এটিকে ইউব্লক অরিজিনের সাথে কাজ করতে পারেন।

  1. ন্যানো ডিফেন্ডার ডাউনলোড করুন। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  2. ন্যানো ডিফেন্ডার ন্যানো অ্যাডব্লকারের সাথে ব্যবহার করা যেতে পারে। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. ন্যানো ডিফেন্ডারও ইউব্লক অরিজিনের সাথে কাজ করতে পারে। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. তারপর আপনার ওয়েব ব্রাউজার চালু করুন এবং Crunchyroll-এ বিজ্ঞাপন দেখানো হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

ডেভেলপার টুল ব্যবহার করুন

যদি আপনার অ্যাডব্লকার এক্সটেনশন ক্রাঞ্চারোল-এ বিজ্ঞাপনগুলিকে ব্লক করতে না পারে, তাহলে আমরা বিজ্ঞাপন পরিবেশনের জন্য ব্যবহৃত URL/ডোমেন ব্লক করে বিজ্ঞাপনগুলি লোড হওয়া বন্ধ করতে Chrome-এর বিকাশকারী সরঞ্জামগুলি ব্যবহার করতে পারি৷

  1. Chrome লঞ্চ করুন এবং Crunchyroll খুলুন।
  2. এখন ডান-ক্লিক করুন পৃষ্ঠায় এবং "পরিদর্শন নির্বাচন করুন৷ ” ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. এখন Control+Shift+P টিপুন কমান্ড ড্রয়ার খুলতে . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. এখন টাইপ করুন “অনুরোধ ব্লকিং দেখান ” এবং এন্টার টিপুন। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  5. নতুন প্যানেলে, “অনুরোধ ব্লকিং সক্ষম করুন বিকল্পটি চেক করুন ” ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  6. এখন প্লাস ক্লিক করুন বোতাম এবং টাইপ করুন “vrv.co ” এবং Add এ ক্লিক করুন। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  7. ডেভ কনসোলটি খোলা রাখুন এবং সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন।
  8. মনে রাখবেন যে এটিকে কাজ করতে এবং বিজ্ঞাপন ছাড়াই ক্রাঞ্চারোল দেখতে আপনার ডেভ কনসোল রাখা উচিত।

আপনার যদি এখনও সমস্যা হয় বা Crunchyroll দ্বারা বিজ্ঞাপন পরিবেশনের URL পরিবর্তন করা হয়, তাহলে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. Crunchyroll ওয়েবসাইটে, পৃষ্ঠায় ডান-ক্লিক করুন এবং তারপর 'পরিদর্শন করুন ক্লিক করুন ' ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  2. এখন ডেভ কনসোলে, ‘নেটওয়ার্ক-এ ক্লিক করুন ' ট্যাব৷
  3. এখন ‘মিডিয়া-এ ক্লিক করুন ', যা পৃষ্ঠায় বর্তমানে চলমান সমস্ত ভিডিও বিজ্ঞাপন দেখাবে। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. এখন Crunchyroll এ একটি ভিডিও চালান এবং অনুরোধগুলি প্যানেলে দেখানো হবে৷ এই অনুরোধগুলি অন্য কোনও ওয়েবসাইট থেকে হবে যা বিজ্ঞাপনগুলি পরিবেশন করতে ব্যবহৃত হয়৷
  5. প্যানেলে, একটি বিজ্ঞাপনে ডান-ক্লিক করুন এবং ‘অনুরোধের ডোমেন ব্লক করুন’-এ ক্লিক করুন . এবং এইভাবে, বিজ্ঞাপন পরিবেশনকারী ওয়েবসাইটটি আপনার ব্লক তালিকায় যুক্ত হবে। এখন Crunchyroll এ বিজ্ঞাপন দেখানো হয়েছে কিনা তা পরীক্ষা করুন। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  6. মনে রাখবেন, Crunchyroll থেকে কিছু ব্লক করবেন না, অন্যথায়, আপনার ভিডিও নাও চলতে পারে। সমস্ত বিজ্ঞাপন-সার্ভিং ব্লক করার জন্য আপনাকে এই প্রক্রিয়াটি একবার বা দুবার পুনরাবৃত্তি করতে হতে পারে মনে রাখবেন, আপনার কেবল ডোমেন দরকার, সমস্ত সম্পূর্ণ URL নয় যেমন শুধু static.vrv.co.

আপনার অ্যাডব্লকিং এক্সটেনশন আনইনস্টল/পুনরায় ইনস্টল করুন

যদি এখনও পর্যন্ত আপনার জন্য কিছুই কাজ না করে, তাহলে আপনার এক্সটেনশন আনইনস্টল করে এবং তারপরে এটি পুনরায় ইনস্টল করলে সমস্যার সমাধান হতে পারে। উদাহরণের উদ্দেশ্যে, আমরা Chrome থেকে AdBlock আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করব। আপনি আপনার ব্রাউজার এবং অ্যাডব্লকিং এক্সটেনশন অনুযায়ী নির্দেশাবলী অনুসরণ করতে পারেন।

  1. Chrome লঞ্চ করুন এবং অ্যাকশন মেনু-এ ক্লিক করুন (উপরের ডান কোণার কাছাকাছি 3 বিন্দু)। তারপর আরো টুলস-এ ক্লিক করুন .
  2. এখন সাব-মেনুতে, এক্সটেনশন-এ ক্লিক করুন . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. তারপর আপনার অ্যাডব্লকিং এক্সটেনশনে নেভিগেট করুন (এখানে AdBlock) এবং রিমুভ এ ক্লিক করুন . ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. এখন আবার ইনস্টল করুন এবং সক্রিয় করুন আপনার ব্রাউজারের এক্সটেনশন এবং সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

বিজ্ঞাপন ছাড়াই Crunchyroll খুলতে একটি গেস্ট পাস ব্যবহার করুন

একজন ব্যবহারকারী কোনো বিজ্ঞাপন ও চার্জ ছাড়াই ক্রাঞ্চারোল উপভোগ করতে গেস্ট পাস ব্যবহার করতে পারেন। মাসে একবার, প্রিমিয়াম ব্যবহারকারীরা একটি পাসকোড পান, এক ধরনের আমন্ত্রণ টিকিট যা একজন নবাগত ব্যক্তি 48 ঘণ্টার জন্য প্রাইম মেম্বারশিপের সমস্ত বৈশিষ্ট্যের আভাস পেতে ব্যবহার করতে পারেন। তবে কিছু বিধিনিষেধ রয়েছে, কারণ একটি বিনামূল্যের অ্যাকাউন্ট প্রতি ছয় মাসে 10টি পাসকোড ব্যবহার করতে পারে। কিন্তু মূল বিষয় হল গেস্ট পাস কিভাবে পেতে হয়?

নিম্নলিখিত ধাপগুলির মাধ্যমে একটি অতিথি পাস অর্জন করা যেতে পারে:

  1. একজন বন্ধু যার ক্রাঞ্চারোল প্রিমিয়াম সাবস্ক্রিপশন আছে।
  2. অফিসিয়াল ক্রাঞ্চারোল গেস্ট পাস থ্রেড। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  3. রেডিট সাপ্তাহিক অতিথি থ্রেড। ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?
  4. সোশ্যাল মিডিয়া লাইক ফেসবুক পেজ

Crunchyroll প্রিমিয়াম সদস্যপদ ব্যবহার করুন

যদি কিছুই আপনার জন্য কাজ না করে এবং আপনি $7.99/মাস + ট্যাক্স থেকে শুরু করে প্রিমিয়াম সদস্যতার জন্য অর্থ প্রদান করতে পারেন, তাহলে বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি পেতে সাবস্ক্রিপশন বিকল্পটি ব্যবহার করা একটি ভাল ধারণা৷

ক্রাঞ্চারোলের সাথে কাজ করার জন্য কীভাবে অ্যাডব্লক পাবেন?

মার্কিন যুক্তরাষ্ট্রে ভিআরভি

USA-এর ব্যবহারকারীরা VRV.CO-কেও বেছে নিতে পারেন যা Crunchyroll সমর্থন করে এবং অ্যাডব্লকাররা এখনও এতে কাজ করে৷


  1. @Html.CheckBoxFor এর সাথে কাজ করার জন্য কিভাবে বাস্তবায়িত CSS চেকবক্স পাবেন?

  2. মঙ্গোডিবিতে সংরক্ষিত জাভাস্ক্রিপ্টের সাথে কীভাবে কাজ করবেন?

  3. কিভাবে Twitch এ কাজ করার জন্য অ্যাডব্লক পাবেন?

  4. কাজে যান:কিভাবে আমি একটি ছোট ওয়ার্কস্পেস দিয়ে যেতে পারি