কম্পিউটার

2022 সালে YouTube-এ 19টি সেরা বিনামূল্যের ক্রিসমাস মুভি

আহ, বড়দিন। এটি বছরের সেই সময় যখন বাইরে খুব অন্ধকার এবং ঠান্ডা থাকে তবে কিছু করা যায় না কিন্তু কিছু গরম চকোলেট বা এগনগ দিয়ে কুঁকড়ে যান এবং সম্ভব হলে বিনামূল্যে ক্রিসমাস মুভি এবং ওয়েবে বিশেষগুলি দেখার জন্য সেটেল করুন৷ বিনামূল্যে ক্রিসমাস ক্লাসিক এবং নতুন ছুটির রত্ন খুঁজে পেতে YouTube একটি দুর্দান্ত জায়গা৷ এখানে YouTube-এ সেরা বিনামূল্যের ক্রিসমাস চলচ্চিত্রগুলির একটি তালিকা রয়েছে৷

এই কোন পছন্দ না? হলমার্ক চ্যানেলে যান এবং তাদের সেরা ক্রিসমাস মুভিগুলির জন্য আমাদের বাছাইগুলির একটি দেখুন৷

YouTube-এ বিনামূল্যের ক্রিসমাস সিনেমা

ক্লাসিক থেকে আধুনিক গল্প পর্যন্ত, এখানে YouTube-এ আমাদের প্রিয়। আপনি যদি একটি খুঁজে না পান তবে মনে রাখবেন যে সিনেমাগুলি কখনও কখনও কপিরাইট লঙ্ঘনের কারণে YouTube থেকে টেনে নেওয়া হয় যদি সেগুলি অবৈধভাবে আপলোড করা হয়৷

  1. ক্রিসমাসের জন্য উন্মাদ:আপনার যদি এক বিলিয়ন ডলার থাকে তবে আপনি কী করবেন? ক্রিসমাসে সম্পূর্ণ অপরিচিতদের জন্য আপনার সমস্ত টাকা দেওয়ার বিষয়ে কীভাবে?
  2. এ ক্রিসমাস ক্যারল (1984):এটি 1984 সালের পুরো চলচ্চিত্র, মূলত চার্লস ডিকেন্সের বইয়ের উপর ভিত্তি করে।
  3. বড়দিনের দ্বিতীয় দিনে:মার্ক রাফালো অভিনীত এই 1997 সালের কমেডি/ড্রামাটি YouTube-এ একটি জনপ্রিয় প্রিয়।
  4. দ্য ম্যান ইন দ্য সান্তা ক্লজ স্যুট:আপনি যদি পুরোনো ক্লাসিক সিনেমার ভক্ত হন, তাহলে আপনি এই 1979 সালের ছুটির নাটকটি পছন্দ করবেন।
  5. ক্রিসমাসের জন্য একটি মা:ছবিটি দুর্দান্ত নয়, তবে আপনি যদি 90 এর দশকের প্রথম দিকের ছুটির সিনেমাগুলি পছন্দ করেন তবে এটি আপনার জন্য!
  6. মিরাকল অন 34th Street (1973):যদিও এটি আসল নয়, এই মুভিটি এখনও আগের মতই জাদুকরী।
  7. রিচি রিচের ক্রিসমাস উইশ:90 এর দশকের সেই রিচি রিচ চরিত্রটি মনে আছে? আচ্ছা, এখানে তার ক্রিসমাস মুভি।
  8. ফাইন্ডিং জন ক্রিসমাস:এই মুভিটি পিটার ফক ট্রিলজির দ্বিতীয় অংশ যা মুভি বাফদের দ্বারা ভালই পছন্দ করে৷
  9. যখন এঞ্জেলস শহরে আসে:এটি পিটার ফক ক্রিসমাস মুভি ট্রিলজির তৃতীয় অংশ।
  10. দ্য ক্রিসমাস ট্রি:1996 সালের একটি বিরল টিভি ক্রিসমাস মুভি যা একটি সুন্দর গল্প নিয়ে যা আপনাকে কিছুটা বিদীর্ণ করতে পারে!
  11. ক্যারলের ক্রিসমাস:কেউ কীভাবে বড়দিনকে এত ঘৃণা করতে পারে? এই 2004 কমেডিতে খুঁজুন।
  12. ক্রিসমাস ক্যাপার:ক্রিসমাস সবচেয়ে ভালো লোকদের বের করে আনতে থাকে, এমনকি যখন তারা তাদের সবচেয়ে খারাপ অবস্থায় থাকে। এখানে 2007 সালের একটি টিভি কমেডি আছে যা ঠিক তাই করে।
  13. গোল্ডেন উইন্টার:একটি ছেলে এবং তার গোল্ডেন উদ্ধারকারীদের অবশ্যই একটি ব্যাংক ডাকাতি বন্ধ করতে হবে এবং ক্রিসমাস বাঁচাতে হবে।
  14. একটি স্মোকি মাউন্টেন ক্রিসমাস:ডলি পার্টন এই ক্রিসমাস মুভিতে আমাদের সকলকে আকর্ষণ করে৷
  15. ক্রিসমাস মোমবাতি:একজন একাকী, সমস্যাগ্রস্ত যাজক একটি ছোট শহরে চলে যান যেটি একটি বড়দিনের অলৌকিক মোমবাতিতে বিশ্বাস করে। যাজক কি তার ক্রিসমাস অলৌকিক ঘটনা পাবেন?
  16. বছরের সবচেয়ে বিস্ময়কর সময়:একজন ব্যস্ত অবিবাহিত মা ছুটির জন্য একটি চমক পান যখন তার চাচা তাকে একজন সুদর্শন অপরিচিত ব্যক্তির সাথে পরিচয় করিয়ে দেন।
  17. পিটের ক্রিসমাস:গ্রাউন্ডহগ ডে এর চেতনায় , একটি উত্তেজিত কিশোর ছেলে নিজেকে একই দুঃখজনক ক্রিসমাস থেকে বাঁচতে দেখে৷
  18. ক্রিসমাস ট্রেড:ফ্রিকি ফ্রাইডেতে শিরা, একজন মানুষ এবং তার 11 বছর বয়সী ছেলে জাদুকরীভাবে দেহ অদলবদল করে এবং একে অপরের দৃষ্টিকোণ থেকে জীবনকে অনুভব করে।
  19. সান্তা বেবি 2:সান্তা চায় তার মেয়ে পারিবারিক ব্যবসার দায়িত্ব গ্রহণ করুক, কিন্তু নতুন প্রতিদ্বন্দ্বী ক্রিসমাসের হুমকি না দেওয়া পর্যন্ত সে তার জীবন ছেড়ে দিতে নারাজ।

অন্যান্য YouTube বিকল্পগুলি

ইউটিউব প্রিমিয়াম এবং সাইটের অন্যান্য ক্ষেত্রগুলিতে অনেক ক্রিসমাস মুভি রয়েছে, প্লাস ইউটিউব সব সময় মুভি যোগ করে। কিছু জনপ্রিয় সিনেমার শিরোনামও একটি ফি দিয়ে (উচ্চ মানের) দেখার জন্য উপলব্ধ।

2022 সালে YouTube-এ 19টি সেরা বিনামূল্যের ক্রিসমাস মুভি
  1. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস

  2. 20 সেরা ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপ 2022

  3. 10 সেরা ফ্রি নেটওয়ার্ক মনিটরিং সফ্টওয়্যার 2022

  4. 10 সেরা ওয়েবসাইট নির্মাতা 2022