কম্পিউটার

প্রতিদিন আপনার ইনবক্সে পাঠানো আপনার প্রিয় কিন্ডল হাইলাইটগুলি পান

আপনি কি কখনও দেখেছেন যে কাল্পনিক বইগুলির চেয়ে নন-ফিকশন বইগুলি হজম করা বেশি কঠিন? উদাহরণস্বরূপ, একটি স্ব-সহায়তা বই নিন। আমরা আসলে কতটা ধরে রাখি? আমি যে সমস্ত লাইফহ্যাক টিপস পড়েছি তা মনে রাখতে আমার এত কঠিন সময় আছে যে আমি প্রযুক্তির সাহায্য নিই৷

কিন্ডল উত্সাহীদের জন্য, একটি পরিষ্কার সমাধান রয়েছে -- এটিকে কিন্ডল হাইলাইট বলা হয়৷

একটি বইয়ের সেরা ধারণাগুলি পুনরায় আবিষ্কার করার একটি টুল

আপনি এখন আপনার ইনবক্সে আপনার Kindle হাইলাইটগুলির সবগুলি পুনরায় দেখতে পারেন৷ কোনো অতিরিক্ত প্রচেষ্টার প্রয়োজন নেই, যদি না আপনি এই Chrome এক্সটেনশনটিকে প্রচেষ্টা হিসেবে গণনা করেন .

পড়ুন একটি Chrome এক্সটেনশন যা Amazon-এর ক্লাউডে আপনার Kindle হাইলাইটগুলি নেয় এবং প্রতিদিন আপনার ইমেলে সেগুলির কয়েকটি পাঠায়৷ দৈনিক ইমেল হল একটি ব্যবধানের পুনরাবৃত্তি যা আপনাকে একটি বইয়ের মধ্যে পাওয়া সেরা জ্ঞানকে পুনরায় আবিষ্কার করতে সাহায্য করে এবং হাইলাইট করার জন্য যথেষ্ট আকর্ষণীয় বলে মনে হয়।

তিনটি দ্রুত ধাপে এটি সেট আপ করুন:

  1. আপনার Amazon অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করুন।
  2. Chrome-এ Readwise এক্সটেনশন ইনস্টল করুন।
  3. আপনার কিন্ডল হাইলাইটগুলি আমদানি করুন৷
প্রতিদিন আপনার ইনবক্সে পাঠানো আপনার প্রিয় কিন্ডল হাইলাইটগুলি পান

নিবন্ধন সম্পূর্ণ নিরাপদ সামাজিক লগইন. এখান থেকে, আপনি আপনার হাইলাইট করা প্যাসেজের এলোমেলো মিশ্রণ সহ একটি দৈনিক ইমেল পাবেন। আপনি দৈনিক ইমেলের জন্য যে ইমেল ঠিকানাটি ব্যবহার করতে চান সেটিও পরিবর্তন করতে পারেন।

আপনার ইনবক্স হল এমন একটি জায়গা যেখানে আপনি প্রতিদিন যান। ইমেলটিকে একটি ফিল্টার সহ একটি লেবেল দিন এবং একটি Kindle ইবুকে আপনি যে সমস্ত ধারণা পান তার জন্য আপনার নিজস্ব কেন্দ্রীয় ডাম্প রয়েছে৷

কিভাবে আপনি আপনার নোট এবং হাইলাইট রাখবেন?

Readwise প্রথম টুল নয় যা আপনার হাইলাইটগুলিকে আরও অ্যাক্সেসযোগ্য করে তোলে৷ জনপ্রিয় Clippings.io এক্সটেনশনও রয়েছে তবে এটি একটি মূল্য সংযুক্ত করে আসে। কিন্ডল টু এভারনোটও বিনামূল্যে নয়। Bookcision হল একটি জাভাস্ক্রিপ্ট বুকমার্কলেট যা আপনার কম্পিউটারে সবকিছু ডাউনলোড করে।

Readwise বিনামূল্যে এবং উপরের সরঞ্জামগুলির একটি দুর্দান্ত বিকল্প। এটি আপনাকে প্রতিদিন আপনার ভিড়ের ইনবক্সে যাওয়ার কারণও দেয়।

আপনি কীভাবে আপনার কিন্ডল হাইলাইটগুলি পরিচালনা করবেন? আপনার কি এমন একটি সিস্টেম আছে যা কাজ করে?


  1. কিভাবে আপনার পিসিতে iMessage পাবেন

  2. অ্যাপভ্যালি কি আপনার প্রিয় অ্যাপগুলি পেতে নিরাপদ?

  3. আপনি কিভাবে আপনার আইপ্যাডে আপনার ইনবক্স ফিরে পেতে পারেন

  4. আপনার কম্পিউটার থেকে আপনার আইফোনে আপনার প্রিয় গানগুলি কীভাবে পাবেন