কম্পিউটার

2021 মা দিবসের উপহার নির্দেশিকা

আপনার প্রিয়জনরা ঠিক পাশেই বা সমুদ্রের ওপারে বসবাস করুক না কেন, মা দিবস উদযাপন করার একটি দুর্দান্ত সুযোগ যা জীবনকে সম্ভব করে তোলে। আমরা ইতিবাচক যে আপনার মা যে কোনো অঙ্গভঙ্গির প্রশংসা করবেন যা দেখায় যে আপনি কতটা যত্নশীল, কিন্তু আপনি যদি আমাদের মতো হন এবং এখনও নিখুঁত উপহার খুঁজছেন, তাহলে এখানে কয়েকটি ধারণা রয়েছে যা আমরা মনে করি আপনি উভয়ই উপভোগ করবেন।

2021 মা দিবসের উপহার নির্দেশিকা

চিত্রের উৎস: STAKCERAMICS চালু Etsy ©

iPad এবং Utensil হোল্ডার

আপনার প্রিয়জনরা কি পরিবারকে খাওয়াতে এবং নতুন খাবার চেষ্টা করতে পছন্দ করেন? Etsy© থেকে একটি চমৎকার আইপ্যাড এবং ইউটেনসিল হোল্ডার উপহার দিয়ে তাদের জীবনকে একটু সহজ করুন! এটি আপনার ডিজিটাল রেসিপিগুলিকে আপনার প্রিয় রান্নার সরঞ্জামগুলির পাশে রাখার জন্য নিখুঁত আনুষঙ্গিক, এবং ন্যূনতম নকশা এই অংশটিকে যে কোনও রান্নাঘরের জন্য উপযুক্ত করে তোলে৷

থিনঅপ্টিক্স চশমার কেস

এটি একটি অসুবিধাজনক সত্য, কিন্তু অনেক লোক দেখতে পায় যে তাদের চোখ একটু বড় হয়ে গেলে ক্লোজ-আপ অবজেক্টগুলিতে ফোকাস করার জন্য আর ভাল নয়। আপনার মা, ঠাকুমা, বা পরিবারের বন্ধু-যিনি ব্যবহারিকভাবে বড় হয়েছেন-তাদের প্রয়োজনের সময় তাদের পড়ার চশমা আপনার কাছে নেই বলে মনে হয়, ThinOptics Glasses Case হল তাদের লেন্সগুলিকে কোনো অতিরিক্ত যোগ করা ছাড়াই কাছে রাখতে সাহায্য করার জন্য একটি দুর্দান্ত উপহার। .

2021 মা দিবসের উপহার নির্দেশিকা

চিত্রের উৎস:Google ব্লগ

Google Nest ® (প্রিলোড করা পারিবারিক ছবি সহ!)

Google Nest® পণ্যগুলি যারা গ্যাজেট পছন্দ করেন তাদের জন্য দুর্দান্ত উপহার দেয়, সেই মা সহ যিনি ক্রমাগত এটি করেন। Google Nest®-কে অনুস্মারক এবং অন্যান্য সমস্ত ধরণের গৃহস্থালী কাজে সাহায্য করার মাধ্যমে তার কাঁধ থেকে কিছু বোঝা সরিয়ে নিতে দিন, যাতে সে অন্য সবার জন্য সেখানে থাকাতে মনোনিবেশ করতে পারে। আমাদের পরামর্শ? Google Nest Hub® পান এবং সেই যোগ করা ব্যক্তিগত স্পর্শের জন্য ডিসপ্লেতে কিছু পারিবারিক ফটো প্রিলোড করুন।

অন্যান্য স্মার্ট হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস

আপনার মায়ের জন্য একটি ভিন্ন ধরনের "স্মার্ট" পণ্য খুঁজছেন? এই অন্যান্য স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স আইডিয়াগুলির মধ্যে একটি স্মার্ট ককটেল স্কেল থেকে শুরু করে WiFi কানেক্টিভিটি সহ Instant Pot® পর্যন্ত সবকিছু অন্তর্ভুক্ত রয়েছে। একটি বুদ্ধিমান যন্ত্রের মাধ্যমে আপনার মায়ের জীবনকে একটু সহজ করে তুলতে সাহায্য করুন যা তিনি অবশ্যই প্রশংসা করবেন।

2021 মা দিবসের উপহার নির্দেশিকা

চিত্রের উৎস: জিনিস মনে রাখা ©  

ব্যক্তিগত কাটিং বোর্ড বা কিপসেক বক্স

আপনি যদি ব্যবহারিক হতে চান তবে কিছুটা ব্যক্তিগতও, একটি খোদাই করা কাটিং বোর্ড বা কাস্টম গহনা বাক্সে ধন সঞ্চয় করার জন্য অবশ্যই আপনার মায়ের হৃদয় স্পর্শ করবে। আপনি চেকআউট থেকে সরাসরি আপনার পরিবারের নাম, একটি প্রেমময় বার্তা, বা একটি বিশেষ তারিখ আপনার উপহার যোগ করতে পারেন!

2021 মা দিবসের উপহার নির্দেশিকা

চিত্রের উৎস: শাটারফ্লাই ©  

শাটারফ্লাই ©   ফটো বুক

এই বছর সত্যিই একজন মায়ের হার্টস্ট্রিং এ টাগ করতে চান? তাকে একটি শাটারফ্লাই ফটো বুক উপহার দিন যা আপনার প্রিয় সব স্মৃতিকে একত্রে ধারণ করে। ব্যক্তিগত ফটোতে পূর্ণ এই উত্কৃষ্ট আবদ্ধ বইটি নিশ্চিতভাবে ম্যানটেলপিসে একটি সম্মানের স্থান পাবে- এবং আমরা বাজি ধরতে পারি যে এটি আগামী বছরের জন্য অতিথিদের কাছেও দেখানো হবে।

ফোন বা ইলেকট্রনিক্স মেরামত

অনেক মায়েরা অন্য সবাইকে প্রথমে রাখতে থাকে; এবং কখনও কখনও, এর মানে হল যে তারা প্রয়োজনীয় সংশোধনগুলি তাদের প্রয়োজনের চেয়ে বেশি সময়ের জন্য বন্ধ করে দেয়। যদি আপনার মা (বা আপনার ঠাকুমা, বা আপনার সন্তানদের মা) অনেক দিন ধরে একটি ছিন্ন পর্দার চারপাশে বহন করে থাকেন, তাহলে কেন মেরামতের উপহার দেবেন না? সর্বোপরি, মায়ের সবচেয়ে ভালো প্রাপ্য– এবং uBreakiFix® স্টোরগুলিতে, আমরা একটি বিস্তৃত মূল্য-ম্যাচ গ্যারান্টি অফার করি, ডায়াগনস্টিক এবং অনুমান সর্বদা বিনামূল্যে, এবং বেশিরভাগ ফোন মেরামত করতে দুই ঘণ্টারও কম সময় লাগে। এটাকে হারানো কঠিন!


  1. স্রষ্টাদের জন্য OnMSFT ছুটির উপহার নির্দেশিকা

  2. 8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

  3. তার জন্য ভ্যালেন্টাইন্স ডে টেক গিফট গাইড

  4. Pwn2Own 2021 দিন 1 ফলাফল:Microsoft টিম, এক্সচেঞ্জ সার্ভার এবং আরও অনেক কিছু