কম্পিউটার

বিনামূল্যের জন্য অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়ার 3 উপায় (আইনিভাবে)

বিনামূল্যের জন্য অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়ার 3 উপায় (আইনিভাবে)

অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করার সময়, আপনাকে এক বা অন্যভাবে অর্থ প্রদান করতে হবে। হয় আপনাকে অ্যাপের জন্য অগ্রিম অর্থ প্রদান করতে হবে বা বিজ্ঞাপন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে ডিল করতে হবে। বিজ্ঞাপন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা এখনও গ্রহণযোগ্য, কারণ আপনি এখনও অ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন, তবে অর্থপ্রদান করা সবার জন্য একটি বিকল্প নাও হতে পারে।

আপনি যদি অ্যাপগুলিতে আপনার কষ্টার্জিত নগদ ব্যয় করতে পছন্দ না করেন, তাহলে আপনি বিনামূল্যের জন্য অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপগুলি পেতে খুঁজছেন। এখানে আমরা আপনাকে বিনামূল্যে অর্থপ্রদত্ত Android অ্যাপ পেতে কিছু আইনি উপায় দেখাব।

দ্রষ্টব্য: নীচে উল্লিখিত উপায়গুলি আপনাকে বিনামূল্যে ডাউনলোড করার জন্য আপনার প্রিয় অর্থপ্রদানের অ্যাপ বেছে নিতে নাও পারে। যাইহোক, একটু সংকল্প এবং ধৈর্যের সাথে, আপনি একটি রত্ন স্কোর করার জন্য যথেষ্ট ভাগ্যবান হতে পারেন।

1. আমাজন আন্ডারগ্রাউন্ড

বিনামূল্যের জন্য অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়ার 3 উপায় (আইনিভাবে)

অ্যামাজন আন্ডারগ্রাউন্ড হল অ্যামাজনের একটি নতুন অফার যা বিনামূল্যে অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানগুলি পেতে৷ এটি পুরানো "দিনের বিনামূল্যের অ্যাপ" প্রোগ্রামে একটি আপগ্রেড যেখানে আপনি বিনামূল্যে শত শত অর্থপ্রদানের অ্যাপ অ্যাক্সেস করতে পারেন৷ উপলব্ধ শিরোনাম কিছু জনপ্রিয়তা পেতে চেষ্টা কিছু সস্তা অ্যাপ নয়; আপনি প্রচুর (এবং ব্যয়বহুল) শিরোনাম পাবেন।

এটি বিনামূল্যের সমস্ত বৈশিষ্ট্যে অ্যাক্সেস প্রদান করে বিনামূল্যে ডাউনলোড করা যায় এমন অ্যাপগুলির জন্য বিনামূল্যে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার অফার করে! কিছু শিরোনামের মধ্যে রয়েছে ফাইনাল কিক, স্টার ওয়ারস:নাইটস অফ দ্য ওল্ড রিপাবলিক, মনুমেন্ট ভ্যালি, ডেইলি ওয়ার্কআউটস, ডিজে 2, ফটোফান প্রো এবং ওয়েদার অ্যান্ড রাডার প্রো৷

অ্যাপ ডেভেলপারদের নিয়ে চিন্তা করবেন না; আপনি একটি অ্যাপে কত সময় ব্যয় করেছেন তার উপর ভিত্তি করে তাদের এখনও অ্যামাজন অর্থ প্রদান করবে। এটি ডেভেলপারদের আরও ভালো অ্যাপ তৈরি করতে এবং শেষ পর্যন্ত আরও ব্যবহারকারীদের আকৃষ্ট করতে অনুপ্রাণিত করতে সাহায্য করে।

2. প্লেস্টোরসেলস

বিনামূল্যের জন্য অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়ার 3 উপায় (আইনিভাবে)

PlayStoreSales হল Google Play Store Apps-এ সর্বশেষ বিক্রয়ের সাথে আপডেট হওয়ার জন্য আপনার ওয়ান-স্টপ জায়গা। এটিতে একটি বিভাগ রয়েছে যেখানে এটি এখন বিনামূল্যে ডাউনলোড করা সমস্ত অর্থপ্রদানের অ্যাপের তালিকা করে। আপনি আগ্রহী এমন কোনো অ্যাপ আছে কিনা তা দেখতে আপনি এই ওয়েবসাইটের সাথে যোগাযোগ রাখতে পারেন, বিনামূল্যে বা না। আপনি অ্যামাজন আন্ডারগ্রাউন্ডের মতো কোনও দুর্দান্ত শিরোনাম নাও পেতে পারেন, তবে এটি অবশ্যই দেখার মতো।

আপনি যদি কিছু টাকা খরচ করতে আপত্তি না করেন বা আপনার নগদ বুদ্ধিমানের সাথে ব্যয় করতে চান, তাহলে PlayStoreSales একটি ভাল বিকল্প। আপনি এটির নিউজলেটারে যোগ দিতে পারেন, এবং বিক্রয়ের জন্য বা বিনামূল্যের হয়ে যাওয়া সমস্ত নতুন অ্যাপের সাথে আপনাকে স্বাগত জানানো হবে। বিক্রয় প্রকৃত মূল্যের 85% পর্যন্ত কমিয়ে দিতে পারে।

3. Google মতামত পুরস্কার

বিনামূল্যের জন্য অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়ার 3 উপায় (আইনিভাবে)

আপনি যদি সত্যিই আপনার পছন্দের অ্যাপ কিনতে চান এবং বিনামূল্যে অ্যাপ হোস্ট করে এমন ওয়েবসাইটে এটি খুঁজে না পান, তাহলে আপনাকে এটি পেতে কিছুটা কষ্ট করতে হতে পারে। Google Opinion Rewards হল এমন একটি অ্যাপ যা আপনাকে Google Play Store ক্রেডিট পূরণ করতে এবং $0.99 পর্যন্ত অর্থ প্রদানের জন্য সমীক্ষা পাঠাবে। এটি খুব বেশি নাও হতে পারে, তবে এটি দ্রুত যোগ হয় এবং আপনি কয়েক মাসের মধ্যে আপনার $20 অ্যাপ পেতে প্রস্তুত হতে পারেন৷

গড়ে, গুগল সপ্তাহে একটি সমীক্ষা পাঠায়; এটি আপনার অবস্থান, কার্যকলাপ এবং উত্তর দেওয়া সমীক্ষার উপর নির্ভর করে কম বা বেশি ঘন ঘন হতে পারে। কিছু লোক এমনকি প্রতিদিন একাধিক জরিপ গ্রহণ করে। আপনি যদি অনেক ক্রিয়াকলাপের মধ্যে থাকেন এবং সর্বদা সততার সাথে সমীক্ষার উত্তর দেন, আপনি কয়েক সপ্তাহের মধ্যে আপনার প্রিয় অ্যাপটি পেতে পারেন৷

যাইহোক, এই অ্যাপটি কিছু দেশে উপলভ্য নাও হতে পারে, তাই আনন্দে নাচের আগে দেখে নিন।

উপসংহার

বিনামূল্যের অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপগুলিতে হাত পেতে উপরে কিছু সহজ উপায় রয়েছে৷ আপনি যদি একটি নির্দিষ্ট অর্থপ্রদানের অ্যাপ বিনামূল্যে চান তবে আপনি Google মতামত পুরস্কার ব্যবহার করে দেখতে চাইতে পারেন, কিন্তু আপনি যদি কিছু অর্থপ্রদত্ত অ্যাপ ব্যবহার করে দেখতে চান, তাহলে অন্যান্য পদ্ধতি আপনাকে ব্যস্ত রাখবে। বিনামূল্যের অর্থপ্রদত্ত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানগুলি পাওয়ার অন্য কোনো উপায় আপনার জানা থাকলে মন্তব্যে আমাদের জানান৷


  1. 2022 সালে Android এর জন্য 15টি সেরা কল রেকর্ডিং অ্যাপ (বিনামূল্যে এবং অর্থপ্রদান)

  2. অ্যান্ড্রয়েডের জন্য ৮টি সেরা ফ্রি ফিঙ্গারপ্রিন্ট লক অ্যাপ

  3. প্লে স্টোরে বিনামূল্যের জন্য অর্থপ্রদানের Android অ্যাপগুলি কীভাবে পাবেন

  4. অডিও সহ অ্যান্ড্রয়েডের জন্য 10+ সেরা স্ক্রীন রেকর্ডার অ্যাপস (বিনামূল্যে এবং অর্থপ্রদান)