কম্পিউটার

অ্যাডব্লক বৈশিষ্ট্য সহ সেরা অ্যান্ড্রয়েড ব্রাউজারগুলির মধ্যে 3টি৷

অ্যাডব্লক বৈশিষ্ট্য সহ সেরা অ্যান্ড্রয়েড ব্রাউজারগুলির মধ্যে 3টি৷

আপনি চালাতে পারেন, কিন্তু আপনি লুকাতে পারবেন না যেহেতু বিজ্ঞাপনগুলি শেষ পর্যন্ত আপনার কাছে ধরা পড়বে৷ যদিও তাদের কিছু দরকারী, তারা মাঝে মাঝে বিরক্তিকর হতে পারে। বিজ্ঞাপনদাতারা জানেন না কখন প্রস্থান করবেন, এবং সম্ভবত আপনার কাছে একটি বিজ্ঞাপন-ব্লকিং ব্রাউজার ব্যবহার করা ছাড়া কোনো বিকল্প নেই।

অ্যাড-ব্লকিং ব্রাউজারগুলি আপনাকে বিজ্ঞাপন থেকে বিরতি দেয় এবং আপনাকে হাতে থাকা তথ্যগুলিতে মনোনিবেশ করতে সহায়তা করে। অবশ্যই, আপনি আগ্রহী হতে পারে এমন একটি বিজ্ঞাপন মিস করতে পারেন, তবে আপনি শেষ পর্যন্ত এটি দেখতে পাবেন।

1. সাহসী ব্রাউজার

সাহসী ব্রাউজার 2016 সালে প্রথম প্রকাশিত হয়েছিল এবং বিজ্ঞাপনগুলিকে দূরে রাখতে একটি দুর্দান্ত কাজ করে৷ আপনাকে কিছু সেট আপ করতে হবে না। যত তাড়াতাড়ি আপনি একটি ওয়েব পৃষ্ঠা খুলবেন, আপনি লক্ষ্য করবেন যে বিজ্ঞাপনগুলি একটি ফাঁকা জায়গা দিয়ে প্রতিস্থাপিত হয়েছে৷

অ্যাডব্লক বৈশিষ্ট্য সহ সেরা অ্যান্ড্রয়েড ব্রাউজারগুলির মধ্যে 3টি৷

Brave এছাড়াও তৃতীয় পক্ষের কুকি ব্লকার এবং একটি স্ক্রিপ্ট ব্লকার বৈশিষ্ট্যযুক্ত, এবং এটি আপনার দেখা প্রতিটি সাইটে HTTPS ব্যবহার করে। আপনি যদি কখনও একটি নির্দিষ্ট সাইটের সেটিংস পরিবর্তন করতে চান, ব্রেভ ব্রাউজার আপনাকে তা করতে দেয়।

এটি আপনার ব্রাউজিং অভিজ্ঞতাকে অপ্টিমাইজ করতে পারে যাতে এটি দ্রুত হয় এবং ব্যাটারির জীবন বাঁচায়। ব্রাউজারে অত্যাবশ্যকীয় বৈশিষ্ট্য রয়েছে যা আপনি আশা করেন যেমন ছদ্মবেশী মোড, ইতিহাস এবং বুকমার্ক।

2. ফ্রি অ্যাডব্লকার ব্রাউজার – অ্যাডব্লক এবং পপআপ ব্লকার

ফ্রি অ্যাডব্লকার ব্রাউজার দিয়ে আপনি Duck Duck Go, Yahoo বা Google ব্যবহার করে আপনার প্রিয় সাইটগুলি দেখতে পারেন। এটি থার্ড-পার্টি অ্যাড-কুকিজ ব্লক করতে পারে এবং আপনি এটিকে অনেক বেশি ভাষায় ব্যবহার করতে পারেন।

অ্যাডব্লক বৈশিষ্ট্য সহ সেরা অ্যান্ড্রয়েড ব্রাউজারগুলির মধ্যে 3টি৷

উদাহরণস্বরূপ, আপনি ফ্রেঞ্চ, স্প্যানিশ, জার্মান, পর্তুগিজ, রোমানিয়ান, ইতালিয়ান, চাইনিজ, আরবি এবং আরও অনেক কিছু থেকে বেছে নিতে পারেন। এছাড়াও আপনি আপনার হোম পৃষ্ঠাটি কাস্টমাইজ করতে পারেন, সংরক্ষিত লিঙ্কগুলি পরে খুলতে পারেন এবং আপনার গোপনীয়তা সেটিংস পরিবর্তন করতে পারেন৷

লগইন করার মতো জিনিসগুলি পরিচালনা করুন, ট্র্যাক করবেন না এবং প্রস্থান করার সময় ডেটা সাফ করুন এবং আপনি একটি মাস্টার পাসওয়ার্ডও ব্যবহার করতে পারেন৷ এছাড়াও পাঠ্যের আকার পরিবর্তন, জুম সক্ষম এবং ভয়েস ইনপুট সক্ষম করার বিকল্প রয়েছে৷

3. অ্যান্ড্রয়েডের জন্য অ্যাডব্লক ব্রাউজার

অ্যান্ড্রয়েডের জন্য অ্যাডব্লক ব্রাউজার বিজ্ঞাপনগুলি সরিয়ে দেয় তবে সামগ্রীগুলিকে একসাথে সরিয়ে দেয়, তাই আপনাকে একটি বিশাল ফাঁকা জায়গার দিকে তাকানো বাকি থাকে না। অ্যাডব্লকার সর্বদা চালু থাকে, কিন্তু যদি এমন কোনো সাইট থাকে যার বিজ্ঞাপন আপনি দেখতে চান, আপনি শুধুমাত্র সেই সাইটের জন্য অ্যাডব্লক নিষ্ক্রিয় করতে পারেন।

অ্যাডব্লক বৈশিষ্ট্য সহ সেরা অ্যান্ড্রয়েড ব্রাউজারগুলির মধ্যে 3টি৷

তিনটি উল্লম্ব বিন্দুতে আলতো চাপুন এবং মাঝপথে "এই সাইটে বিজ্ঞাপনগুলি ব্লক করুন" বিকল্পটি আনচেক করুন৷ এছাড়াও আপনি বেনামে ব্রাউজ করতে পারেন এবং একটি ফিল্টার তালিকা যোগ করতে পারেন এবং সামাজিক মিডিয়া বোতাম এবং হোয়াইটলিস্ট ওয়েবসাইটগুলি অক্ষম করতে পারেন৷

ট্র্যাক করবেন না, লগইন পরিচালনা করুন এবং একটি মাস্টার পাসওয়ার্ডের মতো বিকল্প রয়েছে এবং আপনি অ্যাপ থেকে বেরিয়ে আসার পরে আপনার ডেটা সাফ করতে পারেন।

উপসংহার

বিজ্ঞাপনগুলি দুর্দান্ত হতে পারে কারণ তারা আপনাকে এমন কিছু দেখাতে পারে যা আপনি খুঁজছেন, তবে সেগুলি আক্রমণাত্মকও হতে পারে। আপনি যখন বিজ্ঞাপন-মুক্ত হতে চান, তখন আপনি কাজটি সম্পন্ন করতে উপরের যেকোনো ব্রাউজারে ভরসা রাখতে পারেন। আপনি প্রথমে কোন ব্রাউজার চেষ্টা করতে যাচ্ছেন? নীচের মন্তব্যে আপনার চিন্তা শেয়ার করুন.


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা CyanogenMod বিকল্পগুলির মধ্যে 5টি৷

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. Android এর জন্য সেরা আইকন প্যাকগুলির মধ্যে 5টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য 15টি সেরা অ্যাডব্লক ব্রাউজার (2022)