কম্পিউটার

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

প্রায় সবাই কিছু না কিছু সংগ্রহ করে। কিন্তু সেই সংগ্রহের সাথে তাল মিলিয়ে চলা সবসময় সহজ নয়। আপনি শুধু এটি সব লিখতে পারেন, কিন্তু একটি অ্যাপ্লিকেশন সহজ হবে না? বইয়ের মতো এক ধরনের জিনিস সংগ্রহ করার জন্য প্রচুর দুর্দান্ত অ্যাপ রয়েছে। যাইহোক, সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানগুলি একটি একক অ্যাপে প্রায় যেকোনো ধরনের সংগ্রহ এমনকি একাধিক সংগ্রহ পরিচালনা করার জন্য আদর্শ৷

1. মাই কালেকশনস

MyCollections আপনাকে প্রায় যেকোনো কিছুর উপর নজর রাখতে দেয়। এমনকি আপনি আপনার সংগ্রহগুলি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন যাতে আপনি একসাথে তালিকাগুলি পরিচালনা করতে পারেন বা নিশ্চিত করতে পারেন যে আপনার কাছে ইতিমধ্যেই আছে এমন কিছু কেউ আপনাকে কিনছে না৷ সাধারণ সংগ্রহের জন্য অন্তর্নির্মিত টেমপ্লেট রয়েছে, তবে আপনি নিজেরও তৈরি করতে পারেন।

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

ফটো এবং বিবরণ যোগ করুন. একটি অন্তর্নির্মিত অনুসন্ধান বৈশিষ্ট্য জিনিসগুলি খুঁজে পাওয়া সহজ করে তোলে৷ একটি পুরানো চেহারা ইন্টারফেস সত্ত্বেও, এটি একটি শক্তিশালী অ্যাপ যা এমনকি ডিভাইসগুলির মধ্যে সিঙ্ক করে। কোনো সীমাবদ্ধতা ছাড়াই এটি সম্পূর্ণ বিনামূল্যে।

2. মোমেন্টো ডেটাবেস

Momento Database হল আরও জনপ্রিয় সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। এটি ব্যবসা এবং ব্যক্তি উভয়ের জন্য নির্মিত। ব্যবসার তালিকা থেকে আপনার স্ট্যাম্প সংগ্রহ সবকিছু পরিচালনা করুন। আপনি বৃহৎ ব্যবহারকারী সম্প্রদায়ের জন্য উপলব্ধ প্রচুর টেমপ্লেট পাবেন। এটি ডিভাইসগুলির মধ্যে এবং এমনকি Google পত্রকের সাথে সিঙ্ক করে৷

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

গড় সংগ্রাহকের যা প্রয়োজন তার চেয়ে এটি আরও শক্তিশালী হতে পারে তবে কাস্টমাইজেশন বিকল্পগুলি এটিকে একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। যাইহোক, এটি বিনামূল্যে নয়। বিনামূল্যের সংস্করণ আপনাকে 50 MB এবং তিনটি সংগ্রহের মধ্যে সীমাবদ্ধ করে। আপনি 2 GB স্টোরেজ এবং সীমাহীন সংগ্রহের জন্য $3/মাস থেকে আপগ্রেড করতে পারেন।

3. লিবিব

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

আপনার যদি বই, সঙ্গীত, চলচ্চিত্র এবং গেমগুলির জন্য সহজ কিছুর প্রয়োজন হয় তবে লিবিব হল নিখুঁত পছন্দ। এটি শুধুমাত্র এই চারটি আইটেমের সাথে কাজ করে কিন্তু আপনাকে আইটেমের বারকোড ব্যবহার করে সেগুলি স্ক্যান করতে দেয়৷ অবশ্যই, আপনি নিজেও তথ্য লিখতে পারেন। আপনি অন্যান্য ধরণের আইটেমগুলি পরিচালনা করতে পারেন, তবে আপনাকে আপনার টেমপ্লেট হিসাবে চারটি প্রধান সংগ্রহের প্রকারের একটি ব্যবহার করতে হবে৷

এটি একটি অপেক্ষাকৃত সহজ অ্যাপ, কিন্তু একটি সংগ্রহ তৈরি করতে মাত্র কয়েক সেকেন্ড সময় লাগে। এছাড়াও, এটি সম্পূর্ণ বিনামূল্যে৷

4. আমার সংগ্রহ

আমার সংগ্রহ আপনাকে যেকোনো কিছুর জন্য একটি সংগ্রহ তৈরি করতে দেয়। আপনি একটি মৌলিক সংগ্রহ তৈরি করে শুরু করুন এবং তারপর ক্ষেত্রগুলি কাস্টমাইজ করুন৷ ছবি যোগ করুন, ব্যাকআপের জন্য Google ড্রাইভের সাথে সিঙ্ক করুন এবং এমনকি আপনার সংগ্রহ অন্যদের সাথে শেয়ার করুন। আপনি অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা তৈরি করা সংগ্রহগুলি দেখতে পাবেন যারা তাদের সংগ্রহগুলিকে সর্বজনীন করতে চান৷ আপনাকে কিছু পাবলিক করতে হবে না।

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

অ্যাকাউন্ট তৈরির প্রক্রিয়াটি একটু কঠিন, কিন্তু অন্যথায়, এটি অ্যান্ড্রয়েড অ্যাপের সংগঠিত আরও সহজ সংগ্রহগুলির মধ্যে একটি। অ্যাপটি বিনামূল্যে, এবং আপনাকে আপগ্রেড করতে হবে না। প্রতি আইটেম প্রতি দশটি ছবি যোগ করতে, বিজ্ঞাপন সরাতে এবং আরও সামাজিক বৈশিষ্ট্য যোগ করতে এটি $3.99/বছর।

5. আমার … সংগ্রহ

আমার … সংগ্রহ হল একটি নতুন সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপ। লেখার সময়, এটি এখনও বিকাশে রয়েছে, তবে আপনি এটিকে আরও ভাল করতে সহায়তা করার জন্য এখন এটি পরীক্ষা করতে পারেন। ডেভেলপার, Tuyware, ইতিমধ্যেই রেট্রো গেম সহ বোর্ড গেমস এবং ভিডিও গেমের মতো বিভিন্ন ধরনের সংগ্রহের জন্য প্লে স্টোরে বেশ কিছু জনপ্রিয় সংগ্রহ সংগঠিত অ্যাপ রয়েছে। যাইহোক, এই অ্যাপটি একটি একক অ্যাপে সবকিছু সংগ্রহ করার জন্য তৈরি করা হয়েছে।

সেরা সংগ্রহ সংগঠিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 5টি৷

কাস্টমাইজযোগ্য ক্ষেত্রগুলির সাহায্যে, আপনি যেকোনো সংগ্রহ ট্র্যাক করতে পারেন। যদিও প্রাথমিক তৈরির সরঞ্জামটি আপনাকে মাত্র কয়েকটি ক্ষেত্র দিয়ে শুরু করে, আপনি পরে আপনার আইটেমগুলি বর্ণনা করার জন্য যতগুলি প্রয়োজন ততগুলি যোগ করতে পারেন। এমনকি অ্যাপটিকে কাস্টমাইজ করার জন্য থিমও রয়েছে। এটি বিনামূল্যে ব্যবহার করা যায় এবং আপনার সংগ্রহের সাথে তাল মিলিয়ে রাখা অনেক সহজ করে তোলে।

আপনার প্রিয় শখ যদি সঙ্গীত সংগ্রহ করা হয়, তাহলে আপনি জেনে খুশি হবেন যে Android এর জন্য অনেক দুর্দান্ত সঙ্গীত ডাউনলোড অ্যাপ রয়েছে। আপনি যা সংগ্রহ করুন না কেন, আইটেমগুলি ট্র্যাক করতে এখানে উল্লেখিত অ্যাপগুলির একটি ব্যবহার করুন৷ ম্যানুয়ালি সবকিছু প্রবেশ করার সময় প্রথমে সময়সাপেক্ষ হতে পারে, একবার এটি হয়ে গেলে, আপনি যখন আপনার সংগ্রহে যোগ করেন তখন এই অ্যাপগুলি আপডেট হতে কয়েক মিনিট সময় নেয়। এছাড়াও, আপনি বিশদ বিবরণ যোগ করতে পারবেন যেমন আইটেমগুলি কোথায় সংরক্ষণ করা হয়েছে, যদি কেউ কিছু ধার করে থাকে এবং আরও অনেক কিছু।


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফিস অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা Google Analytics অ্যাপগুলির মধ্যে 4টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি রেডিও অ্যাপ