কম্পিউটার

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

প্রধান হাইলাইটস:

  • যে জিনিসগুলি আপনার আইফোনের ব্যাটারিকে দ্রুততম সময়ে নিষ্কাশন করে এবং মেরে ফেলে৷
  • প্রবণতা এবং সবচেয়ে দরকারী আইফোনের জন্য ব্যাটারি বুস্টার এবং সেভার অ্যাপ্লিকেশন জানুন 2020. 
  • আপনি কি লো ব্যাটারির উদ্বেগে ভুগছেন? হ্যাঁ, এটা বাস্তব, আসল লক্ষণগুলো জেনে নিন!
  • আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর সেরা কৌশলগুলি জানুন৷

একটি নতুন আইফোনের ব্যাটারি মাঝারি ব্যবহার সহ কমপক্ষে 24 ঘন্টা স্থায়ী হওয়া উচিত। যাইহোক, ভিডিও স্ট্রিম করা, কল করা, গেম খেলা, গান শোনা এবং অন্যান্য ক্রিয়াকলাপ দ্রুত ব্যাটারি নিষ্কাশনের জন্য দায়ী করা যেতে পারে। কিন্তু বেশিরভাগ সময়, এটি আপনার অজান্তেই আপনার ব্যাটারির জীবনকে খাওয়ার জন্য দায়ী কিছু ব্যাকগ্রাউন্ড অ্যাকশন। আমরা পাঁচটি প্রধান অপরাধীকে সংকুচিত করেছি যা আপনার ডিভাইসের ব্যাটারিকে দীর্ঘ সময় ধরে চলতে বাধা দেয়।

যে জিনিসগুলি আপনার আইফোনের ব্যাটারি সবচেয়ে বেশি নষ্ট করে দেয়

  1. ঠান্ডা আবহাওয়া 
  2. স্ক্রীনের উজ্জ্বলতা 
  3. মোবাইল কভারেজ কমানো 
  4. অকেজো আইফোন অ্যাপ্লিকেশনগুলি 
  5. আপনার লক স্ক্রিনে পপিং করা অসংখ্য বিজ্ঞপ্তি 

তবে চিন্তা করবেন না, অনেক ঝামেলা ছাড়াই আইফোনের ব্যাটারি লাইফ সংরক্ষণের কিছু উপায় রয়েছে। হ্যাঁ, আমরা সেরা ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস নিয়ে আলোচনা করব যেটি প্রত্যেক ব্যবহারকারীর তাদের মোবাইল ব্যাটারি উল্লেখযোগ্যভাবে অপ্টিমাইজ করার জন্য ইনস্টল করা উচিত! 

এছাড়াও পড়ুন: আপনার স্মার্টফোনের ব্যাটারি অবিলম্বে প্রতিস্থাপন করার জন্য 5টি চিহ্ন!

টপ ব্যাটারি সেভার অ্যাপের সাহায্যে আইফোনের ব্যাটারি ড্রেন কম করুন

নিচের যেকোনো ব্যাটারি বুস্টার ব্যবহার করে এবং তাৎক্ষণিকভাবে আপনার আইফোনের ব্যাটারির দৈনন্দিন জীবন বাড়ান। তাদের এখন চেষ্টা করুন এবং নীচের মন্তব্য বিভাগে আপনার অভিজ্ঞতা আমাদের জানান!

আরো ব্যাটারি নিরীক্ষণ ও সংরক্ষণের জন্য সেরা আইফোন অ্যাপস এখনই ইনস্টল করুন মূল্য
ব্যাটারি লাইফ  এটি এখানে পান! ফ্রি
লিন টিংটং দ্বারা ব্যাটারি সেভার   এটি এখানে পান! ফ্রি
ব্যাটারি লাইফ ডক্টর প্রো  এটি এখানে পান! ফ্রি
সেরা ব্যাটারি ম্যানেজার প্রো  এটি এখানে পান! ফ্রি
ব্যাটারি HD+ এটি এখানে পান! ফ্রি
ব্যাটারি লাইফ ম্যাজিক  এটি এখানে পান! ফ্রি
ব্যাটারি টুলকিট  এটি এখানে পান! ফ্রি
ব্যাটারি সেভার – ওয়াই-ফাই বিশ্লেষক  এটি এখানে পান! ফ্রি
ব্যাটারি কেয়ার  এটি এখানে পান! $1.99

প্রথমে পড়ুন: আইফোন ব্যাটারির স্বাস্থ্য কী বোঝায়?  

আপনার iPhone ব্যাটারি দীর্ঘস্থায়ী করুন:সেরা ব্যাটারি সেভার অ্যাপস 

সিস্টেম-স্তরের ক্রিয়াকলাপ নিরীক্ষণ করতে, ব্যাটারির আসল অবস্থা বের করতে এবং এর কার্যকারিতা উল্লেখযোগ্যভাবে সর্বাধিক করতে এই iPhone অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করুন৷

1. ব্যাটারি লাইফ

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

আপনার iOS ডিভাইসের ব্যাটারি খরচের উপর একটি ট্যাব রাখতে চান? ঠিক আছে, এটি নিরীক্ষণ করার জন্য ব্যাটারি লাইফের চেয়ে ভাল অ্যাপ আর নেই। আপনার টক টাইম, Wi-Fi এবং LTE ব্রাউজিং ব্যবহার, ভিডিও এবং অডিও স্ট্রিমিং টাইম এর উপর নজর রাখুন। আনুমানিক কাঁচা ডেটা সহ আপনার ডিভাইসের রানটাইমগুলির একটি সম্পূর্ণ ওভারভিউ রাখুন, যাতে আপনি সর্বদা জানতে পারেন আপনার ব্যাটারিতে কী ভুল আছে এবং আপনার iPhone এর ব্যাটারি অপ্টিমাইজ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারেন!

2. লিন টিংটং দ্বারা ব্যাটারি সেভার

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

আপনার ব্যাটারির স্বাস্থ্যের উপর নজর রাখা অপরিহার্য যাতে আপনি বিশ্লেষণ করতে পারেন যে এটি কতটা ভাল পারফর্ম করতে পারে। ব্যাটারি সেভার একটি আশ্চর্যজনক আইফোন অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার ডিভাইসের আসল ব্যাটারির অবস্থা সম্পর্কে জানতে দেয়। আইফোনে ব্যাটারি বাঁচাতে এই অ্যাপটি আপনাকে আপনার ফোনে কোন ফাইলগুলি বড় সঞ্চয়স্থান দখল করছে তা পরীক্ষা করতে, এর মেমরির স্থিতি দেখতে এবং iPhone ব্যাটারি লাইফ সংরক্ষণের জন্য সহজে বোঝা যায় এমন একটি টিপস প্রদান করে৷

দ্রষ্টব্য:এই অ্যাপটি বন্ধ করা হয়েছে।

3. ব্যাটারি লাইফ ডক্টর প্রো

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

আপনার iOS ডিভাইসের ব্যাটারিতে কী সমস্যা রয়েছে এবং এটি ঠিক করার জন্য কী পদক্ষেপ নেওয়া যেতে পারে তা কেবলমাত্র একজন ডাক্তারই আপনাকে সাহায্য করতে পারেন। আপনি একটি ড্যাশবোর্ড থেকে সহজেই আপনার ব্যাটারি লাইফ এবং ব্যবহার নিরীক্ষণ করতে পারেন। এটি আপনাকে আরও ভাল পারফরম্যান্সের জন্য আপনার আইফোনের স্টোরেজ পরিষ্কার করতে মেমরির স্থিতি, ডিস্কের স্থান খরচ এবং ধাপে ধাপে পদ্ধতি পরীক্ষা করতে দেয়।

এছাড়াও পড়ুন: অ্যাপল ওয়াচের ব্যাটারি দ্রুত নিষ্কাশনের সমস্যা কীভাবে ঠিক করবেন?  

4. সেরা ব্যাটারি ম্যানেজার প্রো

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

আইফোনের জন্য এই ব্যাটারি সেভার এবং ম্যানেজার অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনার ব্যাটারি চার্জ করার অভ্যাস ট্র্যাক করুন৷ এটি আপনাকে আপনার ব্যাটারি চার্জ করার অভ্যাস বজায় রাখতে এবং লগ করতে সাহায্য করতে বেশ ভাল কাজ করে। এখানে উল্লিখিত অন্যান্য ব্যাটারি অপ্টিমাইজেশান অ্যাপের মতো, সেরা ব্যাটারি ম্যানেজার প্রো আপনার ব্যাটারি লাইফকে সর্বাধিক করার জন্য একটি উত্সর্গীকৃত টিপস অফার করে৷ যা এটিকে অন্যান্য অ্যাপ থেকে আলাদা করে তা হল এটি মজা করার জন্য প্রচুর ব্যাটারি থিম, লক পাসওয়ার্ড সেট করার বিকল্প এবং চার্জের সময় সক্রিয় অ্যালার্ম প্রদান করে।

5. ব্যাটারি HD+

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

এটি আইফোন ব্যবহারকারীদের জন্য সবচেয়ে জনপ্রিয় ব্যাটারি মনিটরিং অ্যাপগুলির মধ্যে একটি। ব্যাটারি বুস্টার এবং সেভার একটি সুন্দর ইন্টারফেস নিয়ে আসে, যা সবই ব্যবহার এবং চার্জ সংক্রান্ত সতর্কতা দিয়ে পরিপূর্ণ। ব্যাটারি HD+ তাৎক্ষণিকভাবে ব্যবহারকারীদের জানতে দেয় যে তাদের সঙ্গীত শোনা, ব্রাউজ করা, গেম খেলা, ফ্ল্যাশলাইট ব্যবহার করা, ভিডিও রেকর্ড করা, বই পড়া, ভিডিও দেখা, ছবি তোলা ইত্যাদির জন্য কত সময় বাকি আছে। এটি তাদের ফোনের ব্যবহার বজায় রাখতে এবং শেষ পর্যন্ত প্রচুর ব্যাটারি বাঁচাতে সাহায্য করে।

এছাড়াও পড়ুন: আইফোন এক্সআর এবং অন্যান্য আইফোনে ব্যাটারি শতাংশ কীভাবে দেখাবেন?  

6. ব্যাটারি লাইফ ম্যাজিক

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

ব্যাটারি লাইফ ম্যাজিক এই তালিকায় উপস্থিত সবচেয়ে স্টাইলিশ ব্যাটারি সেভার অ্যাপগুলির মধ্যে একটি। এই ব্যাটারি সেভার অ্যাপটি একটি চমৎকার পারফরম্যান্স মনিটরিং টুল। আপনি পরিসংখ্যানের সম্পূর্ণ সেটটি পরীক্ষা করতে পারেন যা দেখায় যে আপনি একটি নির্দিষ্ট কার্যকলাপ সম্পাদন করতে কতটা সময় বাকি রেখেছেন৷ এছাড়াও, আপনি আপনার iOS ব্যাটারিকে সর্বোত্তমভাবে চার্জ করতে এবং অপ্টিমাইজ করার জন্য প্রস্তাবিত টিপসের সুবিধা নিতে পারেন!

7. ব্যাটারি টুলকিট

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

ঠিক আছে, ব্যাটারি টুলকিট হল একটি খুব সুবিধাজনক আইফোন অ্যাপ্লিকেশন যা ব্যাটারি বুস্টার, সিস্টেম স্ট্যাটাস মনিটর, ফ্ল্যাশলাইট, রুলার এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন সরঞ্জাম দিয়ে পরিপূর্ণ। এটি এমনকি স্ট্যান্ডবাই, কলিং, ভিডিও, অডিও এবং আরও অনেক কিছুর মতো সাধারণ ব্যবহারের কার্যকলাপগুলিকে ঘন্টা এবং মিনিটের মধ্যে দেখায়৷ এটি একটি ইউনিট রূপান্তরকারীও অফার করে যা ব্যবহারকারীদের এলাকা, মুদ্রা, তারিখ, অ্যাঙ্গলার, শক্তি এবং কী না রূপান্তর করতে দেয়। কুল, তাই না? আইফোনের জন্য এই ব্যাটারি সেভার অ্যাপটি এখনই দেখুন!

8. ব্যাটারি সেভার – ওয়াই-ফাই বিশ্লেষক

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

আইফোনের জন্য এই ব্যাটারি সেভারের সাথে ব্যাটারি রক্ষণাবেক্ষণের জন্য সেরা টিপস পান৷ আরও, আপনি আপনার আইফোনের ব্যাটারি ব্যবহারের একটি সংক্ষিপ্ত প্রতিবেদন পেতে এর ব্যাটারি স্বাস্থ্য বিকল্পে নেভিগেট করতে পারেন। এটি আপনার ডিভাইসের ভলিউম বোতাম, ফ্ল্যাশলাইট, 3D টাচ এবং আরও অনেক কিছুর কার্যকারিতা সম্পর্কে আরও জানতে হার্ডওয়্যার পরীক্ষার প্রস্তাব দেয়। তাছাড়া, আপনি আপনার ডিস্কের স্থান, RAM ব্যবহার, নেটওয়ার্ক ব্যবহারের স্থিতি এবং আরও অনেক কিছু পরীক্ষা করতে পারেন।

এছাড়াও পড়ুন: আইফোনের জন্য সেরা সাউন্ড বুস্টার অ্যাপস সহ উচ্চ ভলিউমে গ্রুভ করুন  

9. ব্যাটারি কেয়ার

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

সর্বশেষ কিন্তু বিবেচনায় অন্তত নয়, ব্যাটারি কেয়ার হল আমাদের পেইড আইফোন অ্যাপ তালিকায়। এটি আপনাকে গ্রাফিকাল ইউজার ইন্টারফেস বুঝতে সহজে গভীরভাবে ব্যাটারি ডেটা অন্বেষণ করতে সক্ষম করে। এটি একটি স্মার্ট গাইড হিসাবে কাজ করে যা ব্যবহারকারীদের জন্য নির্ভরযোগ্য এবং দরকারী তথ্য নিয়ে আসে যাতে তারা তাদের আইফোনের যত্ন নিতে পারে। iOS এর জন্য ব্যাটারি সেভার অ্যাপটি ইংরেজি, জার্মান, ফ্রেঞ্চ, চাইনিজ এবং আরও অনেক কিছু সহ পাঁচটিরও বেশি ভাষায় উপলব্ধ৷

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

গত বছর পরিচালিত এলজির জরিপ অনুসারে, হাজার হাজার ব্যক্তি তাদের স্মার্টফোনের শক্তি হারানোর ভয়ে ভুগছেন। যদিও এটি প্রকৃত অসুস্থতা বা উদ্বেগজনিত ব্যাধি নয়, তবে লো ব্যাটারি উদ্বেগ ধারণাটি উদাহরণ, লোকেরা, যখন তাদের ফোনের ব্যাটারি 20% বা তার নিচে নেমে যায় তখন তাৎক্ষণিক আতঙ্কিত আক্রমণ অনুভব করে।

শীর্ষ 9 ব্যাটারি বুস্টার এবং সেভার আইফোন অ্যাপস:একটি ট্যাপে ব্যাটারি লাইফ বাড়ান!

কয়েকটির সাথে আমাদের বিস্তারিত নির্দেশিকা দেখুন আপনার iPhone এর ব্যাটারির আয়ু বাঁচাতে এবং বাড়ানোর জন্য টিপস এবং কৌশল !

আপনার আইফোনের ব্যাটারির আয়ু বাড়াতে আপনাকে সাহায্য করার জন্য অফুরন্ত টিপস এবং কৌশল রয়েছে৷ আপনার আইফোনের ব্যাটারি দীর্ঘস্থায়ী করার জন্য আপনি উপরে উল্লিখিত গাইডে উল্লিখিত প্রতিটি চেষ্টা করতে পারেন। আপনার যদি যোগ করার কোন পরামর্শ থাকে, অনুগ্রহ করে নিচের মন্তব্য বিভাগে সেগুলিকে নির্দ্বিধায় করুন!

সিস্টওয়েক থেকে আরও 

কিভাবে ম্যাক থেকে আপনার আইফোনের ব্যাটারি চেক করবেন?
আপনার আইফোন কে হ্যাক করেছে তা কীভাবে খুঁজে পাবেন?
অন্ধকারে আইফোন ব্যবহার করার জন্য এবং চোখের চাপ কমানোর জন্য সেরা টিপস  
কেন আমার Android ফোনের ব্যাটারি দ্রুত শেষ হয়ে যাচ্ছে?
অ্যান্ড্রয়েডের জন্য সেরা ব্যাটারি সেভার অ্যাপস


  1. আইফোনের জন্য সেরা 10 ডায়লার অ্যাপ

  2. Android এবং iPhone (2022)

  3. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা 10 রেড আই রিমুভার অ্যাপ

  4. Android ব্যাটারি সেভার টিপস ও ট্রিকস ব্যাটারি লাইফ বাড়ানোর জন্য