কম্পিউটার

YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপ

ইওলো (আপনি কেবল একবারই বাঁচেন) - আচ্ছা আমরা নিশ্চিত যে আপনি অবশ্যই এই নামকরণ সম্পর্কে সচেতন থাকবেন, তাই না? YOLO, FOMO (মিসিং আউটের ভয়) বা JOMO (মিসিং আউটের আনন্দ), এগুলি সহস্রাব্দের দ্বারা ব্যবহৃত কিছু সাধারণ সংক্ষিপ্ত শব্দ। এই বাজওয়ার্ডগুলি আমাদের কথোপকথনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে, যা আপনাকে কিছুটা শীতল করে তোলে। Millenials এর কথা বলছি, স্মার্টফোনের আসক্তি এতটাই বেড়েছে যে এখন আমাদের সময়কে বুদ্ধিমানের সাথে পরিচালনা করতে এবং বাস্তব জগতের সাথে সংযোগ স্থাপনের জন্য আমাদের অ্যাপের প্রয়োজন। সোশ্যাল ফিভার (Android) হল সেরা অ্যাপগুলির মধ্যে একটি, আপনি অনলাইনে খুঁজে পেতে পারেন যা নিশ্চিত করবে যে আপনার বাস্তব জীবনকে উপেক্ষা করা হবে না, এবং আপনি অর্থপূর্ণ কোথাও আপনার সময়কে উৎপাদনশীলভাবে ব্যয় করে আপনার জীবন উপভোগ করতে পারবেন।

YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপ

ঠিক আছে, এই প্রজন্মের সর্বশেষ বাজওয়ার্ড হিসাবে YOLO-এ ফিরে আসছি, YOLO প্রশ্নোত্তর নামে পরিচিত একটি নতুন সোশ্যাল মিডিয়া অ্যাপ রয়েছে যা আগুনের মতো প্রবণতা করছে। সূত্রগুলি আরও জানিয়েছে যে এই অ্যাপটি স্ন্যাপচ্যাটকে একটি গুরুতর প্রতিযোগিতা দিচ্ছে এবং ইতিমধ্যেই চার্টের শীর্ষে থাকা সমস্ত রেকর্ড ভেঙে দিচ্ছে। হ্যাঁ, তুমি যা শুনেছ তা ঠিক! সারা বিশ্বের কিশোর-কিশোরীরা YOLO অ্যাপ্লিকেশন ব্যবহার করছে এবং এটি সারা বিশ্বে ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে৷

ভাবছেন YOLO অ্যাপটি কী? আমরা আপনাকে কভার করেছি। এই পোস্টে, আমরা আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেব যার মধ্যে আপনি কীভাবে আপনার স্মার্টফোনে YOLO প্রশ্নোত্তর অ্যাপ ব্যবহার করতে পারেন, এই অ্যাপটি কী, এটি কী কী বৈশিষ্ট্য অফার করে ইত্যাদি।

চলুন শুরু করা যাক।

YOLO অ্যাপটি কী?

যথেষ্ট, YOLO আপনাকে একটি বেনামী প্ল্যাটফর্ম অফার করে যেখানে আপনি আপনার অনুসারীদের কাছে একগুচ্ছ প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। এটি প্রতিক্রিয়া নেওয়া, স্বতঃস্ফূর্ত কিছু জিজ্ঞাসা করা এবং সম্পূর্ণ প্রেক্ষাপটের বাইরে যা কিছু করতে পারে বা সম্ভবত আপনার মনের মধ্যে চলছে এমন কিছু করতে পারে। এই সাম্প্রতিক ট্রেন্ডিং অ্যাপটি আপনাকে 24×7 বিনোদন দিতে পারে, এবং বিশেষ করে আপনি যদি কিশোর হন তাহলে এই অ্যাপ থেকে হাত দূরে রাখা প্রায় অসম্ভব।

YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপ

YOLO অ্যাপটি আগুনের মতো প্রবণতা করছে এবং শীঘ্রই এটি লঞ্চের খুব অল্প দিন পরেই মার্কিন চার্টের শীর্ষে রয়েছে৷ অ্যাপটি Android উভয়ের জন্য উপলব্ধ এবং iOS প্ল্যাটফর্ম যা এটিকে আরও বড় হিট করে তুলছে!

ঘণ্টা বাজবে?

হ্যাঁ, আমরা নিশ্চিত আপনি নিশ্চয়ই সারার কথা ভাবছেন, তাই না? ঠিক আছে, সারারা ব্যবহারকারীদের জন্য একটি বেনামী প্ল্যাটফর্মও অফার করেছে যেখানে আপনি আপনার আসল পরিচয় প্রকাশ না করেই আপনি যা চান তা জিজ্ঞাসা করতে পারেন। কিন্তু সারার নিজস্ব ভাল এবং খারাপ দিন ছিল এবং অনেক গুন্ডামি করার ঘটনা রিপোর্ট করায় এটি একটি জিনিস হয়ে উঠার আগেই খুব শীঘ্রই তাকে অ্যাপল এবং গুগল প্লে স্টোর থেকে বের করে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন:- YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপ10টি সেরা অ্যাপ যা সামাজিক ট্র্যাক এবং সীমাবদ্ধ করে... এখানে 10টি সেরা অ্যাপ ব্যাখ্যা করা হয়েছে যা সোশ্যাল মিডিয়ার ব্যবহার এবং ট্র্যাক করে অ্যান্ড্রয়েডে ফোন ব্যবহার। এই অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহার করে,...

কিভাবে YOLO অ্যাপ ব্যবহার করবেন?

YOLO প্রশ্নোত্তর অ্যাপ ব্যবহার করা খুবই সহজ! আপনি সংশ্লিষ্ট প্লে স্টোরের মাধ্যমে আপনার ডিভাইসে অ্যাপটি ডাউনলোড করতে পারেন। অ্যাপটি চালু করুন এবং তারপর আপনার স্ন্যাপচ্যাট শংসাপত্র দিয়ে লগইন করুন। YOLO শুধুমাত্র আপনার Bitmoji আইকনকে আপনার প্রোফাইল পিক হিসাবে ব্যবহার করে এবং আপনাকে আপনার বন্ধু এবং অনুগামীদের কাছে প্রায় সব কিছু জিজ্ঞাসা করার অনুমতি দেয়।

YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপ

আপনি যদি তাদের উত্তর পছন্দ করেন, তাহলে আপনি এটি আপনার স্ন্যাপচ্যাট গল্পগুলিতে বা অন্য কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করতে পারেন৷

কেন YOLO পাগলাটে জনপ্রিয়?

সম্মত হন বা না হন, তবে বেশিরভাগ কিশোর-কিশোরী পরিচয় সংকটে ভুগছে। যোগ্যতমের বেঁচে থাকা, যেমনটি তারা বলে, কিশোর-কিশোরীদের দৈনন্দিন জীবনে যে-সব সমস্যার মুখোমুখি হতে হয় তা একরকম হয়ে উঠেছে। এটা ভালো গ্রেড পাওয়া বা যেকোনো খেলায় উৎকর্ষতা নিয়েই হোক না কেন, কিশোর-কিশোরীদের সবসময়ই কোনো না কোনো সংকটের সঙ্গে লড়াই করতে দেখা যায়।

YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপ

সুতরাং, এই সমস্ত জগাখিচুড়ির মধ্যে, YOLO-এর মতো একটি অ্যাপ যা প্রধানত বেনামী ধারণার উপর কাজ করে এমন কিছু কাজ করে যা প্রতিটি কিশোর-কিশোরী চায়। কিশোর-কিশোরীরা সবসময়ই অনেক কিছুর প্রতি কৌতূহলী থাকে যা চারপাশে ঘটছে। YOLO অ্যাপটি আগুনের মতো প্রবণতার সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণগুলির মধ্যে একটি হল যে আপনি বেনামী থাকা অবস্থায় আপনার বন্ধু বা অনুসরণকারীদের কাছে যে কোনও কিছু জিজ্ঞাসা করতে পারেন৷ এমনকি তারা বিচারের ভয় ছাড়াই স্বাধীনভাবে উত্তর দিতে পারে!

আরও পড়ুন:- YOLO সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার:কিশোরদের জন্য #1 সোশ্যাল মিডিয়া অ্যাপআপনার সোশ্যাল মিডিয়া নিরাপত্তা বাড়াতে হ্যাকস আপনার সোশ্যাল মিডিয়া নিরাপত্তা উন্নত করুন এবং আক্রমণকারীদের আপনার গোপনীয়তা এবং নিরাপত্তার অনুপ্রবেশ থেকে বিরত রাখুন৷ কিছু পরীক্ষা করে দেখুন...

র্যাপ আপ

YOLO-এর আগে, চার্টের শীর্ষে ওঠার আগেই অনেক বেনামী অ্যাপ এসেছিল এবং উড়ে গিয়েছিল। কিন্তু মনে হচ্ছে YOLO এখানে থাকার জন্য! অ্যাপটি ইতিমধ্যেই আগুনের মতো প্রবণতা করছে এবং কিশোর-কিশোরীদের মধ্যে এটি একটি বিশাল হিট হয়ে উঠেছে। সুতরাং, দেখা যাক এই বেনামী প্রশ্নোত্তর প্ল্যাটফর্মটি কতদূর যায়। শুধুমাত্র সময় বলে দেবে! তাহলে কেন এই অ্যাপটি ব্যবহার করে উপভোগ করবেন না, তাই না?

আরও নতুন প্রযুক্তির আপডেট, কৌশল, সমাধানের জন্য, Facebook-এ WeTheGeek অনুসরণ করুন , টুইটার , ইনস্টাগ্রাম, এবং YouTube।


  1. সোশ্যাল মিডিয়ার জন্য ছবি সম্পর্কে জানার বিষয়

  2. আপনার যা কিছু জানা দরকার:GDPR

  3. ব্লুটুথ 5 সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

  4. PBM ফাইল সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার?