কম্পিউটার

বিক্রিতে থাকা সেরা আইফোন ফ্ল্যাশ ড্রাইভ - নির্বিঘ্নে ফাইলগুলি স্থানান্তর করুন

অসীম আকারের মেমরি ধারণ করতে সক্ষম মানুষের মেমরির বিপরীতে, আইফোন এবং আইপ্যাডের একটি সীমিত মেমরি রয়েছে যা সহজেই ভিডিও, সঙ্গীত, ছবি এবং অ্যাপ্লিকেশন দিয়ে পূরণ করে। দুর্ভাগ্যবশত, আপনার ডিভাইসের স্থান আপগ্রেড করার কোন সুযোগ নেই। ব্যাকআপ উপভোগ করতে, আপনার আইফোন বা আইপ্যাড থেকে অন্য ফাইলের বিরামবিহীন স্থানান্তর, আপনার উদ্দেশ্য পূরণ করে এমন একটি ফ্ল্যাশ ড্রাইভ থাকা একটি আনুষঙ্গিক জিনিস যা আপনার পাওয়া উচিত।

আইফোন এবং আইপ্যাড ফ্ল্যাশ ড্রাইভের লোড দিয়ে বাজার সম্পূর্ণরূপে পরিপূর্ণ। আপনি শুধু যে কোনো জন্য যেতে চাইতে পারেন. মনে রাখবেন যে সব সুন্দর জুতার মতই মাপসই হবে না, এমন একটি ড্রাইভ খুঁজে বের করা যা ফ্যাশন এত দ্রুত স্থানান্তরিত হয় এবং বকের জন্য একটি ঠ্যাং বাচ্চাদের খেলা নয়। এখানে আমরা যথেষ্ট গবেষণা করেছি এবং আপনার জন্য সেরা ফ্ল্যাশ ড্রাইভ নিয়ে এসেছি। আসুন বিবেচনা করুন কেন আপনার একটি পাওয়ার কথা বিবেচনা করা উচিত।

কেন বিজোড় ট্রান্সফার কোয়ালিটি সহ একটি ফ্ল্যাশ ড্রাইভ কিনবেন?

আইওএস সামঞ্জস্যপূর্ণ ড্রাইভগুলি আগে যা ছিল তার থেকে দুর্দান্ত উন্নতি দেখেছে। ড্রাইভগুলি বিশেষভাবে গুরুত্বপূর্ণ বলে প্রমাণিত হয়েছে যখন বড় ফাইলগুলি অ্যাক্সেস করা, ফাইলগুলির ব্যাকআপ এবং ফাইল স্থানান্তর করা। যেহেতু iOS প্ল্যাটফর্মে স্টোরেজ আপগ্রেড করা অসম্ভব, তাই এই আনুষঙ্গিকগুলি গুরুত্বপূর্ণ থেকে বেশি দেখায়।

মনের পর্যাপ্ত স্বাচ্ছন্দ্যের সাথে, ফ্ল্যাশ ড্রাইভগুলি আপনাকে আপনার ফাইলগুলির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়। এই ড্রাইভ সব ফরম্যাটের ফাইল সমর্থন করে। নিরাপত্তা বিতর্কের বিষয় নয়। তারা পাসকোড/টাচ আইডি ব্যবহারের অনুমতি দেয়। যেসব এলাকায় মিডিয়া ব্যাকআপ প্রয়োজন, সেখানে ফ্ল্যাশ ড্রাইভ অপরিহার্য। নীচে আমাদের পছন্দগুলি রয়েছে:

আমাদের পছন্দ

iClique

এমন একটি ড্রাইভ উপভোগ করতে চান যা একটি ডিভাইসে সমস্ত প্রয়োজনীয় সংযোগকারী এবং অ্যাডাপ্টার সরবরাহ করে? iClique যে প্রতিশ্রুতি. iClique ফাইল পরিচালনার সম্পূর্ণ নিয়ন্ত্রণের প্রতিশ্রুতি দেয়। এটিকে আইফোন/আইপ্যাড ফ্ল্যাশ ড্রাইভ হিসাবে আলাদা করে তোলে তা হল USB 3.0 ডেটা স্থানান্তর গতি। TF কার্ড SD কার্ডের জন্য স্পেস সহ, আপনি খুব দ্রুত ফাইল স্থানান্তর উপভোগ করেন।

এছাড়াও আপনি আপনার iPhone/iPad এবং PC এর সাথে বিদ্যুতের সংযোগ উপভোগ করতে দাঁড়ান। রেঞ্জিং আকারে উপলব্ধ:16GB, 32GB এবং 64GB। টপিং? আপনি Android ডিভাইসের সাথে আপনার iClique ড্রাইভ ব্যবহার করে উপভোগ করতে পারেন। লেখার সময়, আমাজনে এর দাম $39.99।

সানডিস্ক iXpand

অ্যামাজনে এর পর্যালোচনাটি দেখুন, তাহলে আপনি বুঝতে পারবেন কেন iXpand এখানে প্রবেশ করেছে। iXpand একটি ডেডিকেটেড ফ্ল্যাশ ড্রাইভ যা আপনার iPhone এবং iPad এর জন্য লাইটনিং সংযোগকারী ব্যবহার করে। লাইটনিং কানেক্টর সব ক্ষেত্রে আইফোন লাইটনিং পোর্টের সংযোগের অনুমতি দেয়। সবচেয়ে আশ্চর্যজনক ডিজাইন না থাকায়, এটি 16GB থেকে 128GB পর্যন্ত সম্ভাব্য স্থানগুলির সাথে খুব নির্ভরযোগ্য৷

ইউএসবি 3.0 পোর্টের জন্য 13 এমবিপিএস-এর উপরে ডেটা স্থানান্তর বৃদ্ধি করা। এটি বেশিরভাগ ড্রাইভ থেকে আলাদা হয়ে যায় কারণ এটি সংযুক্ত হয়ে গেলে এটি স্বয়ংক্রিয়ভাবে ফাইলগুলির ব্যাক আপ করে। আরেকটি বৈশিষ্ট্য যা এটিকে আলাদা করে তুলেছে তা হল iXpand Drive অ্যাপ। অ্যাপটি সরাসরি iXpand-এ সরাসরি ডাউনলোড করার অনুমতি দেয়। লেখার সময়, Amazon-এ 64GB এর দাম $58.25।

HooToo

একটি ফ্ল্যাশ ড্রাইভের সৌন্দর্য, অ্যালুমিনিয়াম খাদ দিয়ে তৈরি; এই ড্রাইভ সহজেই চূর্ণ করা প্রতিরোধ করতে পারেন. একটি উপযুক্ত ফ্ল্যাশ ড্রাইভ যা আপনাকে অবিশ্বাস্যভাবে দ্রুত হারে ফাইল স্থানান্তর করতে দেয়, তারপরে HooToo হল আপনার স্টোরেজের প্রয়োজনীয় ডোজ উপভোগ করার জন্য। 80MBps রিডিং এবং 30MBps-এ ডেটা স্থানান্তর হার সহ, নির্বিঘ্ন স্থানান্তরের ভবিষ্যতে স্বাগতম৷

4GB পর্যন্ত বড় ফাইল স্থানান্তর সমর্থন করে, এটি USB 3.0 ফাইল স্থানান্তর গতির ব্যবহার উপভোগ করে। iPlugmate ফ্ল্যাশ ড্রাইভ অ্যাপের সাথে মিলিত, HooToo ফাইল ফরম্যাটের একটি বিস্তৃত পরিসর সমর্থন করে। 64GB এবং 128GB এর রেঞ্জিং স্পেস সহ, এটিতে একটি বর্ধিত সংযোগকারী (4mm) রয়েছে যা নিশ্চিত করে যে এটি বেশিরভাগ ক্ষেত্রেই ফিট হয়। এটি একটি iOS প্রত্যয়িত লাইটনিং সংযোগকারীও উপভোগ করে। লেখার সময়, আমাজনে এর দাম $58.88।

ক্রেটার:i-ফ্ল্যাশডিস্ক 32GB

ফাইল এবং কম্প্যাক্ট সংগঠনের আদর্শ ব্যবস্থাপনা হল ক্রেটার আই-ফ্ল্যাশ ডিস্ক যা অফার করে। ক্রেটার আই-ফ্ল্যাশ ডিস্কের সাথে, আপনি ফাইলগুলি তৈরি, সম্পাদনা, পুনঃনামকরণ এবং মুছে ফেলার ক্ষমতা সহ ব্যবহারের সহজতা উপভোগ করতে পারেন। প্রায় সব ফাইল ফরম্যাটের মতই সমর্থন করে, ব্যবহারকারীরা সহজেই ফ্ল্যাশ ড্রাইভে উপলব্ধ মিডিয়া উপভোগ করতে পারে। ড্রাইভটি যে ফাইল ফরম্যাটগুলির সাথে কাজ করে সেগুলির মধ্যে রয়েছে:.mp3, ফ্লাই, rvm, jpg এবং PNG৷

সরাসরি বাহ্যিক স্মৃতি থেকে, আপনি সহজেই আপনার সঙ্গীত এবং ভিডিও প্লেব্যাক করতে পারেন। 1080p পর্যন্ত ভিডিও ফরম্যাট সমর্থন করে, ফ্ল্যাশ ডিস্ক ব্যবহারকারীদের সেরা মানের উপভোগ করতে দেয়। লেখার সময়, আমাজনে এর দাম $69.99।

ওমার্স আইফোন লাইটনিং ফ্ল্যাশ ড্রাইভ

এমন একটি ড্রাইভ খুঁজছেন যা নির্ভরযোগ্য এবং দ্রুত? ওমরসকে বীট করার ফ্ল্যাশ ড্রাইভ। ফ্ল্যাশ ড্রাইভের যুগে ওমার্স ফ্ল্যাশ ড্রাইভ একটি দুর্দান্ত গতিসম্পন্ন। 80MBps রিডিং এবং 35MBps রাইটিং পর্যন্ত ডাটা ট্রান্সফার সহ, ওমার্স গেমের শীর্ষস্থানীয়। শুধুমাত্র একটি ক্লিকের মাধ্যমে, আপনি আপনার সম্পূর্ণ পরিচিতি তালিকা ব্যাক আপ করতে পারেন। এটি বিভিন্ন ফাইল ফরম্যাটের বহুমুখী সমর্থনের কারণে। এর মধ্যে রয়েছে txt, PDF, docx, mp3, mp4 ইত্যাদি।

স্ট্যান্ডার্ড ইউএসবি 3.0 এবং একটি লাইটনিং কানেক্টর দিয়ে তৈরি, ডাটা ট্রান্সফার ওমার্সের জন্য একটি ওয়াকওভার। আপনি সহজেই আপনার Mac বা iPhone এবং iPad-এ ফাইল শেয়ার, ট্রান্সফার এবং স্টোর করতে পারবেন। 32GB এবং 64GB এর উপলব্ধ স্থানগুলির সাথে, দ্রুত স্থানের প্রয়োজন হলে এই আনুষঙ্গিকটি কাজে আসে। তবে এটি একটি সমস্যা আছে. যেহেতু প্লাস্টিক প্রটেক্টর ড্রাইভের সাথে সংযুক্ত নয়, আপনি সহজেই বাদাম হারাতে পারেন।

যাইহোক, ওমরস আপনার বকের জন্য একটি ঠুং শব্দ ছাড়া অন্য.

iDisk

সুবিধা এবং কার্যকারিতা একত্রিত করে, iDisk হল আপনার বহুমুখী ড্রাইভ। যেকোনো ফাইল ফরম্যাটের স্থানান্তর পনিরের মতোই সহজ এবং সুবিধাজনক। এর অ্যালুমিনিয়াম বিল্ড এটি একটি মসৃণ নকশা দেয়। ড্রাইভটি এমন একটি অ্যাপের সাথে আসে যা ব্যবহারকারীদের সরাসরি ড্রাইভে সরাসরি ফাইল সংরক্ষণ করতে দেয়। এটি ভিডিওগুলির তাত্ক্ষণিক শুটিংয়ের অনুমতি দেয়।

আইডিস্কে টাচ আইডি বা পাসকোড খেলার ক্ষেত্রে নিরাপত্তা কোনো সমস্যা নয়। এই ড্রাইভটি 8 এবং তার উপরে সংস্করণের সমস্ত iPhone এবং iPad এর সাথে সামঞ্জস্যপূর্ণ। 32GB থেকে 128GB পর্যন্ত মাপের সাথে, এই মাস্টারপিসটি সর্বোচ্চ গতির স্থানান্তর হার উপভোগ করে। এই সৌন্দর্যের দাম $39.95।

RAVPower

কি ভাল নাম এই ড্রাইভ মাপসই? স্থানান্তর গতিতে শক্তিশালী, এই ফ্ল্যাশ ড্রাইভটি আপনার প্রতিটি স্থান সমস্যার সম্পূর্ণ সমাধান এবং দ্রুত প্রদান করে। এটি যত দ্রুত সম্ভব যেকোনো ফরম্যাটের ফাইলের স্ট্রিমিং অফার করে। একটি নমনীয় কর্ডের সাহায্যে যা এটিকে যেকোন ক্ষেত্রে ফিট করতে দেয়, আপনাকে আপনার ভারী কেস নিয়ে মাথা ঘামাতে হবে না।

ড্রাইভের সাহায্যে, আপনি ফটো, সঙ্গীত, ভিডিও এবং নথিগুলি কার্যকরভাবে পরিচালনা করতে পারেন। সঠিকভাবে ফাইল স্থানান্তর করতে সজ্জিত, এটি সমস্ত iOS সমর্থিত ডিভাইস, ম্যাক এবং ফ্ল্যাশ ড্রাইভের জন্য একটি দুর্দান্ত শীর্ষ গতিতে কাজ করে। এর SD কার্ড সমর্থন সহ, এটি সোশ্যাল মিডিয়াতে ছবি সরাসরি শেয়ার করার অনুমতি দেয়। লেখার সময়, আমাজনে এর দাম $41.99।

GMYLE

GMYLE সাধারণ ব্যবহারকারীর ব্যবহারের একটু উপরে, এটি অন্যান্য ফ্ল্যাশ ড্রাইভের তুলনায় উচ্চতর এবং উন্নত। এটির ফাইল এনক্রিপশন প্রক্রিয়ার সাথে, আপনার ফাইলগুলি সর্বাধিক নিরাপত্তা উপভোগ করে৷ বেশিরভাগ আইফোন/আইপ্যাড ফ্ল্যাশ ড্রাইভের মতো, এটি সহজে এবং গতির সাথে আইফোন, আইপ্যাড এবং কম্পিউটারের মধ্যে সরাসরি স্থানান্তরের অনুমতি দেয়।

এটি ড্রাইভ থেকে সরাসরি বেশিরভাগ ফরম্যাটের ভিডিও সমর্থন করে। 32GB এবং 128GB এ উপলব্ধ, এর দাম যথাক্রমে $36.98 এবং $82.98৷

কিংসটন ডেটা ট্রাভেলার বোল্ট

বোল্টকে সবচেয়ে দ্রুততম মানুষ হিসেবে কে মনে রাখে না? 118 এমবিপিএস রিডিং এবং 32 এমবিপিএস লেখার গতি সহ, আমরা এখন পর্যন্ত সবচেয়ে দ্রুততম মানুষের মতো দ্রুত ড্রাইভ খুঁজে পেতে পারি। ডিজাইনে কল্পনাপ্রসূত নয়, এর অ্যালুমিনিয়াম বডি আপনি দীর্ঘ সময়ের জন্য এর শক্তিশালী গতি উপভোগ করতে পারবেন। থেকে সীমার মধ্যে উপলব্ধ. 32GB থেকে 128GB। আপনি যদি প্রযুক্তির প্রতি উদ্বিগ্ন না হন, তাহলে বোল্টই আপনার প্রয়োজন।

iDoo

ফাইল পরিচালনা এবং স্থানান্তরের জন্য একটি দুর্দান্ত সরঞ্জাম, iDoo আপনাকে USB 3.0 স্থানান্তর গতির স্বাধীনতা দেয়৷ আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার ফাইল ব্যাক আপ করতে পারেন. Luv-Share অ্যাপের সাথে যুক্ত, আপনি আপনার ফাইলগুলির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ উপভোগ করতে পারেন। এর টাচ আইডি এনক্রিপশন সহ, নিরাপত্তা নিশ্চিত করা হয়। এটি বিভিন্ন ফাইল ফরম্যাটও সমর্থন করে। লেখার সময় হিসাবে, আমাজনে এর দাম $41.99

হিটকেক

ব্যবহারকারীদের 4GB পর্যন্ত ফাইল স্থানান্তর করার অনুমতি দিয়ে (কম নিরাপদ দিক), আপনি সহজেই আপনার যোগাযোগের তালিকাটি সহজেই ব্যাক আপ করতে পারেন। এটি টাচ আইডি সহ শীর্ষস্থানীয় সুরক্ষা উপভোগ করে। iDisk প্রো অ্যাপের সাথে সংযুক্ত, ফাইলগুলির সুবিধাজনক ব্যবস্থাপনাকে অগ্রাধিকার দেওয়া হয়। 16GB থেকে 32GB পর্যন্ত ধারণক্ষমতার মধ্যে উপলব্ধ। লেখার সময়, এর দাম $59.99।

লিফ iBridge 3

দ্য লিফ একটি 'উচ্চ ক্ষমতাসম্পন্ন ফ্ল্যাশ আনুষঙ্গিক'। খুব দ্রুত স্থানান্তর হার প্রদান, এটি একটি একক ক্লিক ব্যাকআপ সমর্থন করে। এটি নিরাপত্তার বৈশিষ্ট্যও দেয় যা পাস কোড বা টাচ আইডি দিয়ে ড্রাইভ লক করার বিকল্প দেয়। এছাড়াও আপনি আপনার iPhone বা iPad এ স্থান দখল না করে সরাসরি আপনার ড্রাইভে ছবি তুলতে এবং সংরক্ষণ করতে পারেন। যেকোনো iOS সমর্থিত ডিভাইস, উইন্ডোজ এবং ম্যাকের সাথে সামঞ্জস্যপূর্ণ।

আইফোন/আইপ্যাড ফ্ল্যাশ ড্রাইভ কেনার সময় কী বিবেচনা করবেন

নিরাপত্তা:একটি সস্তা ফ্ল্যাশ ড্রাইভ কিনবেন না যা পর্যাপ্ত নিরাপত্তার প্রতিশ্রুতি দেয় না। আপনার ফাইলগুলি শুধুমাত্র আপনার একা অ্যাক্সেসযোগ্য হওয়া উচিত।

স্ট্যান্ডার্ড লাইটনিং সংযোগকারী:এটি আপনাকে ফাইল স্থানান্তর করার এবং আপনি যেখানেই যান সেখানে নিয়ে যাওয়ার সুযোগ দেয়। আপনি একটি ভাল ফ্ল্যাশ ড্রাইভের জন্য এটি একটি প্রয়োজনীয়তা বিবেচনা করতে চাইতে পারেন।

প্রসারণযোগ্য স্থান:সবসময় অতিরিক্ত স্থানের প্রয়োজন হবে। যদি একটি ফ্ল্যাশ ড্রাইভ আপনার স্থানের চাহিদার সাথে খাপ খায় না, তবে এটি কল্পনাপ্রসূত এবং খুব টেকসই হলেও কিনবেন না৷

গতি:ক্লাউড স্থানান্তরের জন্য খুব ভাল সংযোগ প্রয়োজন। যদি একটি ফ্ল্যাশ ড্রাইভ ক্লাউড ট্রান্সফারের প্রতিদ্বন্দ্বিতা করতে না পারে, তাহলে পরবর্তী ড্রাইভে যান।

উপসংহার

আপনার ছবি এবং ভিডিও সংরক্ষণ করার জন্য আপনার iPhone এবং iPad উপর নির্ভরতা ভাল. ভাল থেকে ভাল কি? এটাই উত্তম. আপনি সম্ভবত 32GB এর জায়গায় জীবনের সমস্ত গুরুত্বপূর্ণ মুহূর্ত সঞ্চয় করতে পারবেন না, আপনার একটি ব্যাকআপ প্রয়োজন। যদিও সাম্প্রতিক সময়ে, অ্যাপল তাদের ডিভাইসে স্থানের আকার বাড়ানোর জন্য কঠোর পরিশ্রম করেছে, এটি এখনও সত্যিই ক্ষতিপূরণ দেয় না। একটি মেমরি কার্ডের জন্য কোন স্লট ছাড়া, আপনি কার্যকরভাবে উপরে উল্লিখিত ফ্ল্যাশ ড্রাইভ ব্যবহার করতে পারেন. আপনি স্থায়িত্ব, গতি এবং দক্ষতা উপভোগ করবেন।


  1. আইফোন থেকে পিসিতে সেরা ফাইল ট্রান্সফার অ্যাপ

  2. 6টি সেরা সুপার পোর্টেবল ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ

  3. iPhone বাহ্যিক সঞ্চয়স্থান:iPhone এর জন্য 4টি সেরা ফ্ল্যাশ ড্রাইভ

  4. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস