কম্পিউটার

সিরির সাথে হ্যান্ডস-ফ্রি হোয়াটসঅ্যাপ কীভাবে ব্যবহার করবেন

সিরির কিছু চিত্তাকর্ষক কৌশল রয়েছে তার ডিজিটাল স্লিভস, এবং এখন তালিকায় একটি নতুন যোগ করা যেতে পারে:হোয়াটসঅ্যাপে আপনার বার্তাগুলি পড়া। এই নিবন্ধে আমরা দেখাই যে কীভাবে এই সহায়ক বৈশিষ্ট্যটি আপনার iPhone এ চালু করা যায়।

যখন আপনি Apple এর ভয়েস সহকারীর ক্ষমতার সাথে নিজেকে বিনোদন দিচ্ছেন, তখন Siri বৈশিষ্ট্যটি জিজ্ঞাসা করার জন্য আমাদের মজার জিনিসগুলিও পড়তে ভুলবেন না, কারণ এটি একটি বা দুইটি হাসির জন্য ভাল৷

হোয়াটসঅ্যাপের সাথে সিরি ব্যবহার করা

হোয়াটসঅ্যাপ সম্প্রতি সিরির জন্য সমর্থন অন্তর্ভুক্ত করার জন্য তার অ্যাপ আপডেট করেছে। এর মানে হল যে আপনি এখন ভয়েস সহকারীকে আপনার সাম্প্রতিক বার্তাগুলি পড়তে বলতে পারেন, এমন কিছু যা আপনি যদি গাড়ি চালাচ্ছেন, রান্না করছেন বা আপনার নিজের PA থাকার ধারণার মতোই কাজে লাগতে পারে৷

আপনার কি দরকার?

নতুন বৈশিষ্ট্যটি ব্যবহার করতে, আপনাকে iOS সংস্করণ 10.3 বা তার উপরে এবং WhatsApp 2.17.2 বা পরবর্তী সংস্করণ চালাতে হবে।

আপনি যদি নিশ্চিত না হন যে আপনি বর্তমানে হোয়াটসঅ্যাপের কোন সংস্করণে আছেন তবে কেবল অ্যাপটি খুলুন, নীচের ডানদিকের কোণায় সেটিংস আইকনে আলতো চাপুন, তারপর সহায়তা নির্বাচন করুন৷ পরবর্তী পৃষ্ঠার শীর্ষে আপনি বর্তমান বিল্ড নম্বর দেখতে পাবেন।

হেই সিরি বৈশিষ্ট্যটিও সক্ষম করতে হবে। এটি খুঁজতে সেটিংস> Siri-এ যান এবং নিশ্চিত করুন যে 'Allow Hey Siri' বিকল্পটি চালু আছে।

আরেকটি গুরুত্বপূর্ণ সেটিং হল হোয়াটসঅ্যাপকে সিরির সাথে কথা বলার অনুমতি দেওয়া। এটি করার জন্য সেটিংস> সিরি> অ্যাপ সাপোর্টে যান এবং হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যটি চালু করুন।

সিরির সাথে হ্যান্ডস-ফ্রি হোয়াটসঅ্যাপ কীভাবে ব্যবহার করবেন

পরবর্তী পড়ুন:কিভাবে একটি Mac এ WhatsApp পেতে হয়

আমার WhatsApp বার্তাগুলি পড়ার জন্য আমি কীভাবে Siri পেতে পারি?

এখন সবকিছু সেট আপ করার সাথে সাথে আপনি আপনার প্রাপ্ত হোয়াটসঅ্যাপ মিসিভগুলি বলার জন্য সিরি ব্যবহার করা শুরু করতে পারেন।

আপনি যখন দেখেন যে একটি বার্তা এসেছে ভয়েস ইন্টারফেস সক্রিয় করতে কেবল "হেই, সিরি" বলুন, তারপর বলুন "আমার সর্বশেষ হোয়াটসঅ্যাপ বার্তাটি পড়ুন।"

এখন আপনি শুনতে পাবেন যে প্রেরক কে এবং তাদের কি বলার ছিল। এটি সম্পূর্ণ হলে সিরি জিজ্ঞাসা করবে আপনি উত্তর দিতে চান কিনা৷

সিরির সাথে হ্যান্ডস-ফ্রি হোয়াটসঅ্যাপ কীভাবে ব্যবহার করবেন

"হ্যাঁ" উত্তর দিন, তারপর - যখন অনুরোধ করা হয় - আপনার প্রতিক্রিয়া নির্দেশ করুন৷ Siri আপনাকে উত্তর নিশ্চিত করতে বলবে, এবং তারপর এটি আপনাকে স্ক্রীন স্পর্শ না করেই এটি পাঠাবে।

এটি লক্ষণীয় যে সিরি এখন বার্তাটিকে পঠিত হিসাবে বিবেচনা করবে, এমনকি যদি এটি এখনও হোয়াটসঅ্যাপে অপঠিত হিসাবে প্রদর্শিত হয়। এর মানে হল আপনি যদি আবার জোরে কথা বলতে বলেন তাহলে সিরি আপনাকে বলবে যে আপনার কাছে কোনো নতুন বার্তা নেই।

তাই প্রথমবার তিনি কী বলতে চান তা শুনতে ভুলবেন না।

এটাই. আপনি এখন আপনার হাত আটকানোর জন্য মুক্ত, এই জ্ঞানে নিরাপদ যে আপনি এখনও মুদির চাহিদাগুলির সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন। স্বপ্নে বেঁচে থাকা।


  1. কিভাবে একটি VPN দিয়ে BitTorrent ব্যবহার করবেন

  2. অ্যাপল ওয়াচে WhatsApp কীভাবে ব্যবহার করবেন?

  3. সিরি দিয়ে কীভাবে পডকাস্ট ব্যবহার করবেন তা জানুন

  4. How to use Outlook with Gmail