কম্পিউটার

অ্যাপল iOS এর জন্য একটি বিনামূল্যের টেক্সাস হোল্ডেম গেম প্রকাশ করেছে

Apple iOS এর জন্য তার Texas Hold'em গেমটি পুনরায় প্রকাশ করেছে। নতুন সংস্করণটি উন্নত ভিজ্যুয়াল, নতুন অক্ষর এবং বড় পর্দার জন্য সমর্থন যোগ করে। সবচেয়ে ভালো জিনিস হল Texas-Hold'em এখন খেলার জন্য সম্পূর্ণ বিনামূল্যে এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা বর্জিত। এটিকে একটি বিরল জন্তু বানিয়েছে।

অ্যাপলের আসল টেক্সাস হোল্ডেম গেমটি 2006 সালে আইপডের জন্য উপলব্ধ প্রথম গেমগুলির মধ্যে একটি। তারপর, 2008 সালে অ্যাপ স্টোর আত্মপ্রকাশ করলে, অ্যাপল আইফোনেও টেক্সাস হোল্ডেম প্রকাশ করে। তারপর এটি 2009 সালে আপডেট করা হয়েছিল, 2011 সালে অদৃশ্য হওয়ার আগে।

iOS-এ টেক্সাস হোল্ডেম কীভাবে খেলবেন

এখন, টেক্সাস হোল্ডেম আইওএস এবং অ্যাপ স্টোরে ফিরে এসেছে যেখানে এটি রয়েছে। তীক্ষ্ণ গ্রাফিক্স, আরও অক্ষর এবং চ্যালেঞ্জিং গেমপ্লে সহ এটি গ্রাউন্ড-আপ থেকে পুনরায় ডিজাইন করা হয়েছে। যা মোবাইল গেমিং-এ উত্থাপিত প্রজন্মের কাছে আবেদন করতে সাহায্য করবে৷

অ্যাপল দাবি করেছে যে এটি "অ্যাপ স্টোরের 10 বছর পূর্তি উদযাপন" করার জন্য টেক্সাস হোল্ডেমকে পুনরায় প্রকাশ করেছে। যাইহোক, এটি আসলে 11 বছরের বার্ষিকী, অ্যাপ স্টোরটি মূলত জুলাই 2008 সালে চালু হয়েছিল। এটি সেই সময় যখন গেমটি নিজেই আত্মপ্রকাশ করেছিল।

তবুও, গেমটি এক বছর দেরিতে এসেছে এই সত্যটিকে উপেক্ষা করে, এটি খেলার উপযুক্ত। বিশেষ করে যেহেতু এটি বিনামূল্যে পাওয়া যায়, আসলটির বিপরীতে, যার দাম $4.99৷ টেক্সাস হোল্ডেম অ্যাপ-মধ্যস্থ কেনাকাটাও বিনামূল্যে। তাই আপনি এই সময়ে শুধুমাত্র ভার্চুয়াল অর্থ ব্যয় করবেন।

খেলার মতো অন্যান্য বিনামূল্যের মোবাইল গেম

বাস্তব জগতে যে কেউ কখনও পোকার খেলেছে তার কোনো সমস্যা ছাড়াই টেক্সাস হোল্ডেম বাছাই করতে এবং খেলতে সক্ষম হওয়া উচিত। AI বিরোধীদের বিরুদ্ধে হোক বা Wi-Fi-এর মাধ্যমে বন্ধুদের বিরুদ্ধে হোক৷ আপনি এতে ভালো নাও হতে পারেন, কিন্তু আপনি খুঁজে বের করতে মজা পাবেন।

যদি টেক্সাস হোল্ডেম আপীল না করে তবে আপনার এই অন্যান্য বিনামূল্যের মোবাইল গেমগুলি পরীক্ষা করা উচিত যা প্রচুর সামগ্রী সরবরাহ করে। অথবা, টেক্সাস হোল্ডেম-এর বিরুদ্ধে অ্যাপলের খেলা যদি আপনাকে ওল্ড-স্কুল গেমিং-এর জন্য তৃষ্ণা দেয়, তাহলে নস্টালজিয়া জাঙ্কিদের জন্য এখানে কিছু বিনামূল্যের রেট্রো মোবাইল গেম রয়েছে।


  1. iOS 15.2 – অ্যাপল ব্যবহারকারীদের জন্য নতুন বৈশিষ্ট্য রোল আউট

  2. ফর্টনাইট ব্যাটল রয়্যাল পিসি বিনামূল্যে ব্যবহার করার নির্দেশিকা

  3. Android এর জন্য 10টি সেরা ফ্রি বোলিং গেম অ্যাপ

  4. কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন