কম্পিউটার

Huawei টুইটার থেকে ডাউনলোড করা ছবি মুছে দিচ্ছে

দিনের উদ্ধৃতি

  কি নিয়ে হৈচৈ হচ্ছে?

Huawei অনুমিতভাবে আপনি টুইটার থেকে ডাউনলোড করা ছবি মুছে ফেলছে। আপনি এই উদ্ভট সমস্যা সম্পর্কে কথা বলার জন্য Reddit-এ একটি দীর্ঘ কথোপকথন থ্রেড খুঁজে পেতে পারেন।

এটি প্রথম চীনের একজন হুয়াওয়ে ফোন ব্যবহারকারী হংকং ফোরামে রিপোর্ট করেছিলেন। তিনি হুয়াওয়ে ফোনের ওএস দ্বারা মুছে ফেলা একটি ছবি শেয়ার করেছেন। তাইওয়ান থেকে অনুরূপ একটি ঘটনা রিপোর্ট করা হয়েছে৷

Huawei টুইটার থেকে ডাউনলোড করা ছবি মুছে দিচ্ছে

HUAWEI কি টুইটারকে ব্লক করছে?

আপনার মনে প্রথম যে জিনিসটি আসে তা হল যে কোনও ফোন প্রস্তুতকারকের পক্ষে কোনও অ্যাপের প্রতি পক্ষপাতদুষ্ট হওয়া কি সত্যিই সম্ভব? ভাল, মোবাইল OEM দৈত্যের সাথে, প্রায় কিছু সম্ভব। Huawei ডিভাইসে টুইটার অ্যাপ অদ্ভুতভাবে কাজ করছে কারণ এটি ফটো মুছে ফেলেছে এমনকি আপনি সেগুলি সংরক্ষণ করেছেন।

একটি বার্তা আসে, "Twitter গ্যালারি থেকে একটি ফটো মুছে দিয়েছে"৷ এটি আপনাকে বিভ্রান্তিতে ফেলেছে যে Huawei এখন এটি ব্লক করছে কিনা। তবে, হুয়াওয়ে এর সাথে কোনো সম্পর্ক থাকার কথা অস্বীকার করে।

আসল চুক্তি কি?

আসলে, টুইটার ডাউনলোড করা ছবিগুলিকে একটি নির্দিষ্ট ফোল্ডারে নিয়ে যায়। ছবিগুলি ফাইল ম্যানেজার/ছবি/টুইটারে সরানো হয়েছে৷ এটি একটি নতুন অবস্থান এবং আপনি যদি Huawei স্মার্টফোন ব্যবহার করে থাকেন তবে আপনাকে অবশ্যই এটি সম্পর্কে জানতে হবে।

বিষয়টি নিয়ে হুয়াওয়েকে বিভিন্ন সময় প্রশ্ন করা হয়েছে। তারপরে, ফোন উত্পাদনকারী সংস্থাটি সমস্যাটি পরীক্ষা করে এবং আবিষ্কার করে যে টুইটারের একটি নির্দিষ্ট সংস্করণ একটি ফোল্ডার তৈরি করে এবং সেখানে ছবিগুলি সরায় এবং পটভূমিতে সেগুলি মুছে দেয়। এটি হুয়াওয়েকে সতর্ক করে তাই এটি ইমেজ সুরক্ষা সতর্কতা ট্রিগার করে। এই কারণেই একজন ব্যবহারকারী ভাবতে পারেন যে ছবিটি মুছে ফেলা হয়েছে কিন্তু ছবিটি এখনও আছে।

সংক্ষেপে, এটি হুয়াওয়ে বা টুইটার উভয়ের থেকে কোনো সমস্যা নয়, এটি হল যেভাবে Huawei ফোন ফটোগুলি দেখে এবং টুইটার ব্যাকগ্রাউন্ডে একটি ছবি নিয়ে কাজ করে৷


  1. অ্যান্ড্রয়েডে টুইটার থেকে কীভাবে জিআইএফ সংরক্ষণ করবেন

  2. অটোপ্লে করা থেকে Twitter এবং Facebook ভিডিও বন্ধ করুন

  3. পিডিএফ থেকে ছবি বের করার জন্য বন্ধুত্বপূর্ণ টুল

  4. কিভাবে একাধিক ছবি থেকে পিডিএফ তৈরি করবেন