কম্পিউটার

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

ভুতুড়ে ঋতু পরিবারের জন্য একটি উত্তেজনাপূর্ণ সময়। অনেক অভিভাবক তাদের বাচ্চাদের যতটা সম্ভব হ্যালোইনকে আলিঙ্গন করতে সাহায্য করতে চান, তাই অ্যাপ বিকাশকারীরা কিছু দুর্দান্ত অ্যাপ তৈরি করতে ব্যস্ত যা শুধুমাত্র মজার নয়, শিক্ষামূলকও। বাচ্চাদের জন্য ছয়টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ সম্পর্কে জানতে পড়তে থাকুন।

1. সংখ্যা অনুসারে রঙ - হ্যালোইন (4+)

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

সংখ্যা অনুসারে রঙ - হ্যালোইন বাচ্চাদের সৃজনশীল হওয়ার সুযোগ দেয়, কোনো বিশৃঙ্খলা ছাড়াই! এটি তিনটি ভিন্ন ছবি অফার করে যা বাচ্চারা বিনামূল্যে আঁকতে পারে। সেটিংস অনেক উপায়ে কাস্টমাইজযোগ্য, এবং প্রতিটি ছবির সহজ, স্বাভাবিক এবং হার্ড সংস্করণ উপলব্ধ রয়েছে (উপরে সহজে দেখানো হয়েছে)।

সংখ্যার দ্বারা রঙ - হ্যালোইন অ্যাপটি ছোট বাচ্চাদের সংখ্যা এবং রঙের সাথে পরিচিত করার একটি দুর্দান্ত উপায়৷

আপনার বাচ্চারা সংখ্যার সাথে আরও আত্মবিশ্বাসী হয়ে উঠলে, আপনি সেটিংস সামঞ্জস্য করতে পারেন যাতে প্রতিটি বিভাগে একটি গণিত প্রশ্ন দেখায় এবং উত্তরটি তাদের ব্যবহার করা প্রয়োজন রঙ। এছাড়াও আপনি সেটিংস সামঞ্জস্য করতে পারেন যাতে আপনার শিশু অক্ষর বা আকারে রঙ করে, যাতে অফারে প্রচুর শেখার সম্ভাবনা থাকে।

এই অ্যাপটি বাচ্চাদের তাদের হাত-চোখের সমন্বয় উন্নত করতেও সাহায্য করে। অ্যাপটির সম্পূর্ণ সংস্করণে 12টি অতিরিক্ত ছবি রয়েছে, তাই আপনার বাচ্চা যদি পেইন্টিং পছন্দ করে, আপনি কয়েক ডলারের বিনিময়ে সেগুলি আনলক করতে পারেন৷

2. বাচ্চাদের জন্য হ্যালোইন গেম! (4+)

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

বাচ্চাদের জন্য হ্যালোইন গেমগুলি ভুতুড়ে-থিমযুক্ত কার্যকলাপে পরিপূর্ণ। বাচ্চারা তাদের সৃজনশীল দিকটি প্রকাশ করতে পারে, তাদের নিজস্ব একটি কুমড়ো মুখ ডিজাইন করে, ক্যাট, কিডস এবং ফেয়ারি সহ হ্যালোইন-থিমযুক্ত অনেক শব্দের বানান অনুশীলন করার আগে। প্রতিটি শব্দের জন্য প্রয়োজনীয় অক্ষরগুলি অন-স্ক্রীনে দেখানো হয় এবং আপনাকে অক্ষরগুলিকে সঠিক ক্রমে টেনে আনতে হবে৷

হ্যালোইন ম্যাথ গেম বিনামূল্যে 0-5 নম্বর ব্যবহার করে অফার করে। আপনি উচ্চ নম্বর আনলক করতে অর্থ প্রদান করতে পারেন. বিনামূল্যের সংস্করণে, আপনাকে চারটি কল্ড্রন দেখানো হয়েছে যার প্রতিটিতে একটি আলাদা নম্বর লেখা আছে। পাঁচটি ভূত উপরে ঘোরাফেরা করছে এবং প্রত্যেকের পেটে আলাদা "ডাইস ফেস" রয়েছে। খেলার মাধ্যমে অগ্রসর হওয়ার জন্য আপনাকে পাশার মুখের সাথে পাশার মুখ মেলাতে হবে।

এর পরে, একটি ট্রেসিং লেটার গেম রয়েছে, যা আপনি কিছু সময়ের জন্য অন্যান্য বিনামূল্যের গেমগুলি খেলার পরে আনলক হয়ে যায়। আপনার সন্তান বর্ণমালার প্রতিটি অক্ষরের রূপরেখা ট্রেস করে, পরেরটিতে যেতে। হ্যালোইন থিমের সাথে রাখতে, এই মিনি-গেমের মধ্যে থাকা ছবিগুলি "ভয়ঙ্কর।"

এই অ্যাপের মধ্যে আরও অনেক গেম উপলব্ধ আছে, কিন্তু সেগুলি উপভোগ করার জন্য অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার প্রয়োজন।

3. ইয়াসা পোষা প্রাণী হ্যালোইন (4+)

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

Yasa Pets Halloween অ্যাপ হল একটি ভূমিকা-প্লেয়িং গেম, যে সমস্ত উপায়ে বাচ্চারা 31 অক্টোবরকে উপভোগ করে তার উপর ভিত্তি করে৷ আপনি একটি ভুতুড়ে বাড়ির ভিতরে শুরু করুন, যা একটি হ্যালোইন পার্টির জন্য সাজানো হয়েছে৷ আপনি বাড়ির মধ্যে অনেক আইটেম সঙ্গে যোগাযোগ করতে পারেন, এবং এমনকি অক্ষর পোষাক, আপনি দৃশ্যের চারপাশে হাঁটা. একবার আপনার ঘরে থাকার পর্যাপ্ত পরিমাণ হয়ে গেলে, আপনি বাইরে যেতে পারেন এবং ট্রিক বা ট্রিট খেলতে ঘরগুলিতে নক করতে পারেন।

Yasa Pets Halloween-এর মত অ্যাপগুলি সামাজিক দক্ষতা উন্নয়ন, কল্পনাপ্রবণ খেলাকে উৎসাহিত করে এবং হ্যালোইনকে ঘিরে শিশুদের ভয় বা উদ্বেগ নিয়ে আলোচনা করার জন্য ডায়ালগ খোলার একটি দুর্দান্ত উপায়। বিজ্ঞাপনগুলি থেকে পরিত্রাণ পেতে আপনি কিছু ডলার দিতে বেছে নিতে পারেন, তবে বিজ্ঞাপনগুলি আপনাকে বিরক্ত না করলে গেমের সমস্ত সামগ্রী বিনামূল্যে পাওয়া যায়৷

4. আরে ডুগি:দ্য স্পুকি ব্যাজ (4+)

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

The Hey Duggee:The Spoky Badge তৈরি করা হয়েছে BBC এর শিশুদের অনুষ্ঠান Hey Duggee-এর ভক্তদের জন্য। প্লেয়ারকে একটি অক্ষর নির্বাচন করতে দিয়ে অ্যাপটি শুরু হয়। আপনি কোন "কাঠবিড়াল" হতে চান তা ঠিক করে নিলে, আপনি তাদের ভুতুড়ে ভুতের পোশাক ডিজাইন করতে পারবেন। এরপরে, আপনাকে অ্যাপের মধ্যে আপনার কুমড়ো খোদাই করতে বলা হবে।

আপনার কুমড়োকে একটি ভুতুড়ে চেহারা দেওয়ার পরে, আপনার চরিত্রগুলি একটি ছোট, হ্যালোইন-থিমযুক্ত হে ডুগি অ্যানিমেশনে পরিণত হয়েছে৷ এই অ্যাপটি ছোট বাচ্চাদের জন্য উজ্জ্বল। এটি তাদের হাত-চোখের সমন্বয় উন্নত করার, তাদের সূক্ষ্ম মোটর দক্ষতা অনুশীলন করার এবং তাদের সৃজনশীলতা প্রদর্শন করার একটি দুর্দান্ত উপায়৷

5. মনস্টার ডেন্টিস্ট স্কুল (4+)

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

মনস্টার ডেন্টিস্ট স্কুল অ্যাপটি বাচ্চাদের ভাল মৌখিক স্বাস্থ্যবিধির গুরুত্ব শেখানোর একটি উজ্জ্বল উপায়। আপনি মূলত ফ্রাঙ্কেনস্টাইনের মনস্টারের দাঁতের ডাক্তার, এবং দৈত্যের দাঁত দেখাশোনা করা আপনার উপর নির্ভর করে। অ্যাপটিতে প্রচুর টুলস রয়েছে যা আপনি বাস্তব জীবনের ডেন্টাল সার্জারিতে পাবেন এবং সেখানে স্থিরভাবে ভুতুড়ে রোগীদের একটি ধারা রয়েছে, যাদের দাঁত ঠিক করা দরকার।

যদি আপনার সন্তান তাদের দাঁত পরিষ্কার করার অনুরাগী না হয়, তাহলে এই অ্যাপটি তাদের দেখায় যে দাঁতের যত্ন না নিলে কী ঘটতে পারে। ডেন্টিস্ট হিসাবে, আপনাকে আপনার রোগীর দাঁত ব্রাশ, ফ্লস এবং পালিশ করতে হবে। যদি তাদের মধ্যে কোনটি ইতিমধ্যে খারাপ হয়ে থাকে, তাহলে আপনাকে প্লায়ার দিয়ে দাঁত বের করতে হবে, তারপর একটি মিথ্যা ফিট করুন। একবার আপনার রোগীর দাঁত চিকচিক করে পরিষ্কার হয়ে গেলে, আপনি তাদের হাসি সোজা করতে সাহায্য করার জন্য ব্রেসিস ফিট করতে পারেন।

অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা আপনাকে বিভিন্ন রঙের সরঞ্জাম কিনতে, বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি দিতে এবং আরও দুর্ঘটনাজনিত ডাউনলোড বা কেনাকাটা প্রতিরোধ করতে সহায়তা করে৷

6. হ্যালোইনের কাউন্টডাউন (4+)

আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ আপনার আইফোনে বাচ্চাদের খেলার জন্য 6টি বিনামূল্যের হ্যালোইন-থিমযুক্ত শিক্ষামূলক অ্যাপ

আপনার সন্তান হ্যালোইন সম্পর্কে সত্যিই উত্তেজিত হলে, এই অ্যাপটি নিখুঁত। এটি তাদের স্পষ্টভাবে দেখতে দেয় যে হ্যালোইন আসতে কতক্ষণ বাকি আছে, এবং এটি ছোট বাচ্চাদের তারিখের ধারণা এবং সময়ের সাথে পরিচিত করার একটি দুর্দান্ত উপায়।

অ্যাপটি আপনাকে আপনার নিজের ফটো আপলোড করতে দেয় যাতে কাউন্টডাউনটি ব্যক্তিগতকৃত করা যায়। স্ক্রিনের নীচের অংশে থাকা কনফেটি কামানটি যখন আপনি এটিতে ট্যাপ করেন তখন আপনার সমস্ত স্ক্রীন জুড়ে ভুতুড়ে কনফেটি জ্বালিয়ে দেয় এবং আপনি চাইলে প্রতিদিনের ডিসপ্লেটি সরাসরি আপনার ফোন পরিচিতি বা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন।

বাচ্চাদের জন্য শিক্ষামূলক মজা

যাই হোক না কেন ঋতু এগিয়ে আসছে, সম্ভাবনা আছে আপনি আপনার বাচ্চাদের উপভোগ করার জন্য কিছু দুর্দান্ত বিনামূল্যের শিক্ষামূলক অ্যাপ খুঁজে পাবেন। অ্যাপগুলি বর্তমান iOS-এ আপডেট করা হয়েছে এবং অন্যান্য ব্যবহারকারীরা সেগুলি উপভোগ করেছেন তা নিশ্চিত করতে আপনি সেগুলি ডাউনলোড করার আগে পর্যালোচনাগুলি পরীক্ষা করা সর্বদা মূল্যবান—কিন্তু আমরা এই সমস্ত অ্যাপগুলির সাথে আপনার জন্য এটি করেছি৷

তাই আপনি শিক্ষামূলক হ্যালোইন অ্যাপ বা বাচ্চাদের জন্য বিনামূল্যের ক্রিসমাস অ্যাপ চান না কেন, বেছে নেওয়ার জন্য অনেক কিছু আছে।


  1. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য 20টি সেরা ফ্রি ইকুয়ালাইজার অ্যাপ

  2. আইফোনে বিনামূল্যে জিআইএফ তৈরি করার জন্য সেরা অ্যাপ

  3. ম্যাক এবং আইফোনের জন্য সেরা বিনামূল্যের মুভি অ্যাপস

  4. আপনার iPhone এ অ্যাপের জন্য বিজ্ঞপ্তি ব্যাজ লুকান