কম্পিউটার

কিভাবে আপনার iPhone বা iPad এ Wordle খেলবেন

Wordle ঝড়ের মাধ্যমে ইন্টারনেট নিয়ে যাচ্ছে, মাত্র কয়েক মাসের মধ্যে কয়েক ডজন ব্যবহারকারী থেকে মিলিয়ন ব্যবহারকারীতে যাচ্ছে। অনেক লোক Wordle খেলে, আপনি হয়তো ভাবছেন যে (এবং কিভাবে) আপনি এটি আপনার iPhone বা iPad এ খেলতে পারেন।

আপনি যদি ভাবছেন, আপনি যে উত্তরটি খুঁজছেন তা এখানে।

আপনি কি আপনার iPhone বা iPad এ Wordle খেলতে পারেন?

উত্তর হল হ্যাঁ, আপনি আপনার iPhone, iPad এবং অন্যান্য মোবাইল ডিভাইসে Wordle খেলতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল যেকোনো মোবাইল ডিভাইসে অফিসিয়াল Wordle ওয়েবসাইটে যেতে হবে।

ওয়েবসাইটটি মোবাইল ডিভাইসের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, তাই আপনি সহজেই গেমটি খেলতে পারবেন যেমন আপনি আপনার ফোনে একটি অ্যাপ খেলবেন। মোবাইল ওয়েবসাইট এমনকি আপনার অগ্রগতি সংরক্ষণ করবে এবং আপনাকে আপনার স্কোর শেয়ার করতে দেবে।

Wordle ওয়েবসাইটে হার্ড মোড বা ডার্ক মোডের মতো বেশ কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে। আপনি যদি বর্ণ-অন্ধ হন তবে Wordle এর একটি কালার ব্লাইন্ড মোড বিকল্পও রয়েছে। এই সমস্ত বৈশিষ্ট্য আপনার মোবাইল ডিভাইসে ত্রুটিহীনভাবে কাজ করে৷

আপনার iPhone হোম স্ক্রীনে Wordle যোগ করুন

Wordle এর এই মুহূর্তে একটি iOS অ্যাপ নেই। কিন্তু আপনি যদি আপনার হোম স্ক্রিনে Wordle ওয়েবসাইট যোগ করতে চান এবং এটিকে একটি সাধারণ অ্যাপের মতো খুলতে চান, তাহলে আপনি যেকোনো iOS বা iPadOS ডিভাইসে তা করতে পারেন।

প্রথমে, অফিসিয়াল Wordle ওয়েবসাইটে যান। সেখানে গেলে, শেয়ার করুন আলতো চাপুন৷ স্ক্রিনের নীচে আইকন৷

কিভাবে আপনার iPhone বা iPad এ Wordle খেলবেন

একবার এটি খোলা হয়ে গেলে, হোম স্ক্রিনে যোগ করুন এ স্ক্রোল করুন . সেটিংস খুলতে এটিতে আলতো চাপুন এবং যোগ করুন আলতো চাপুন৷ উপরের ডানদিকের কোণায়।

কিভাবে আপনার iPhone বা iPad এ Wordle খেলবেন

একবার এটি হয়ে গেলে, আপনি হোম স্ক্রীন থেকে অবিলম্বে Wordle ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারেন। পরবর্তী iOS সংস্করণগুলিতে এটি করা শীর্ষস্থানীয় ওয়েব ঠিকানা বারটিও সরিয়ে দেবে, যাতে আপনি গেমটিতে আরও মনোযোগী থাকতে পারেন। এটি একটি বাস্তব অ্যাপের মতোও হবে৷

Wordle কি একটি iOS অ্যাপ প্রকাশ করবে?

Wordle-এর ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে, অনেকেই ভাবছেন যে ভবিষ্যতে কোনও অ্যাপ থাকবে কিনা৷

যদিও এটি অনেক Wordle অনুরাগীদের জন্য মজাদার এবং সুবিধাজনক হবে, বর্তমানে Wordle অ্যাপের জন্য কোন পরিকল্পনা নেই। এই কারণে, অ্যাপ স্টোরে অনেক নক-অফ অ্যাপ রয়েছে।

আশা করি, ভবিষ্যতে, আমাদের কাছে একটি অফিসিয়াল Wordle অ্যাপ থাকবে এবং আমরা সারা বিশ্বের অন্যান্য Wordle প্লেয়ারদের সাথে সংযোগ স্থাপন করতে পারব।


  1. আইফোন এবং আইপ্যাডে নোট অ্যাপ কীভাবে পরিচালনা করবেন

  2. আপনার আইপ্যাড, আইফোন বা ম্যাকে কীভাবে ফেসটাইম অক্ষম করবেন

  3. আপনার iPhone/iPad এ iOS 10 কিভাবে ইনস্টল করবেন?

  4. আইফোন বা আইপ্যাডে যে কোনও অ্যাপ কীভাবে লক করবেন