কম্পিউটার

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

আমাদের স্মার্টফোন হল সবচেয়ে জোরালো গ্যাজেট যা আপনাকে প্রায় যা খুশি তাই করতে দেয়। একগুচ্ছ দরকারী ইউটিলিটি অ্যাপ যোগ করে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের বহুমুখীতা ভাগফলকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারে। না, আমরা অবশ্যই ক্যামেরা এবং ফ্ল্যাশলাইটের কথা বলছি না!

প্লে স্টোর বিভিন্ন ধরনের টুল এবং ইউটিলিটি অ্যাপ্লিকেশান অফার করে যা আপনাকে দৈনন্দিন কাজগুলিকে আরও সহজ এবং দ্রুত করতে সাহায্য করতে পারে৷ পরিমাপ মেট্রিক্স থেকে বারকোড স্ক্যানার পর্যন্ত আমরা আপনাকে কভার করেছি। আমাদের ফোনের ক্ষমতার আরও সুবিধা নিতে Android এর জন্য কিছু সেরা ইউটিলিটি অ্যাপের তালিকা এখানে দেওয়া হল৷

Android 2022 এর জন্য সেরা ইউটিলিটি অ্যাপস

1. স্মার্ট ফোন ক্লিনার – স্পিড বুস্টার এবং অপ্টিমাইজার

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

স্মার্ট ফোন ক্লিনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য একটি পরিষ্কার এবং কর্মক্ষমতা বৃদ্ধিকারী অ্যাপ৷ এটি ব্যাটারি সেভার, স্পিড বুস্টার, অ্যাপ ক্যাশে ক্লিনার এবং এমনকি গেম বুস্টারের মতো অপ্টিমাইজেশান বৈশিষ্ট্যগুলির সাথে লোড করা হয়েছে। অ্যাপটি এখানে পান

2. স্মার্ট টুলস

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

স্মার্ট টুলস অ্যাপটি দৈনন্দিন ব্যবহারের টুলের একটি কম্বোতে নিখুঁত। এতে কম্পাস, দূরত্ব ক্যালকুলেটর, ফ্ল্যাশলাইট এবং আরও অনেক কিছু সহ মোট 15টি টুলের জন্য 6টি প্রো সেট রয়েছে, যা আপনার জীবনকে "স্মার্ট" করতে বেশ কার্যকর প্রমাণিত হতে পারে। অ্যাপটি এখানে পান।

এছাড়াও পড়ুন:৷ আপনাকে ভালো অবস্থায় রাখতে 8টি সেরা ফিটনেস অ্যাপ

3. Google অনুবাদ

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

Google ট্রান্সলেট অসাধারণ এবং Android এর জন্য সেরা ইউটিলিটি অ্যাপগুলির মধ্যে একটি এই বিভাগে পড়ার জন্য৷ সারা বিশ্ব থেকে 103+ ভাষার মধ্যে সহজভাবে টাইপ করুন এবং অনুবাদ করুন। আপনি উচ্চমানের অনুবাদের জন্য পাঠ্যের ছবি তুলতে তাত্ক্ষণিক ক্যামেরা বিকল্পটিও ব্যবহার করতে পারেন। অ্যাপটি এখানে পান।

4. অ্যাপ লক - ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন এবং পাসওয়ার্ড সহ

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

সিস্টওয়েক সফ্টওয়্যার দ্বারা অ্যাপলক আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য একটি গুরুত্বপূর্ণ ইউটিলিটি অ্যাপ। এটি আপনাকে 4 সংখ্যার পাসকোড, প্যাটার্ন এবং আঙ্গুলের ছাপ বিভিন্ন লক পদ্ধতি ব্যবহার করে পৃথক অ্যাপ্লিকেশন লক করার একটি বিকল্প দেয়। এটি একটি ব্যবহার করা সহজ অ্যাপ্লিকেশন যা তৈরির জন্য নিরাপদ এবং নির্ভরযোগ্য বৈশিষ্ট্য সহ আসে। এটি আপনার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানগুলিকে লক করা অ্যাপ্লিকেশানগুলির তালিকায় যুক্ত করার মাধ্যমে একটি একক ট্যাপের মাধ্যমে লকটিকে অন্তর্ভুক্ত করে৷

5. গ্যাসবাডি

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

GasBuddy হল বিশ্বের বৃহত্তম সম্প্রদায়-ভিত্তিক জ্বালানী অ্যাপ, বিশ্বব্যাপী 60 মিলিয়নেরও বেশি ডাউনলোড সহ৷ টাকা বাঁচান, সময় বাঁচান। 60 মিলিয়ন ব্যবহারকারীদের একটি সম্প্রদায়ের সাথে সস্তা গ্যাস খুঁজুন। অ্যাপটি এখানে পান।

6. Any.do

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

Any.do নিঃসন্দেহে অ্যান্ড্রয়েডের জন্য সেরা ইউটিলিটি অ্যাপগুলির মধ্যে একটি যা আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সহজে যত্ন নেয়৷ অ্যাপটি আপনাকে করণীয় তালিকা, অনুস্মারক এবং নোট সহ আপনার জীবনকে সংগঠিত রাখতে সহায়তা করে। অ্যাপটি এখানে পান।

এছাড়াও পড়ুন:৷ 21টি সেরা অ্যান্ড্রয়েড অপ্টিমাইজার এবং বুস্টার অ্যাপস

7. ফটোগুলি গোপন রাখুন :গ্যালারি ছবি ভিডিও লুকান

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

আপনার ফোন থেকে আপনার ফটোগুলি মুছে ফেলার দরকার নেই কারণ আপনি ভয় পাচ্ছেন যে আপনি তাদের হাতে আপনার ফোন হস্তান্তর করার সময় অন্য কেউ সেগুলি পরীক্ষা করবে৷ এই অবিশ্বাস্য টুলের সাহায্যে আপনার ফোনে আপনার স্মৃতি সংরক্ষণ করা খুবই সহজ। এই টুলের সাহায্যে আপনি সহজেই আপনার ছবি অন্যদের থেকে লুকিয়ে রাখতে পারবেন পাসওয়ার্ড সুরক্ষিত ফোল্ডারে। আপনার সমস্ত ব্যক্তিগত ফটো এবং ভিডিও কিপ ফটো সিক্রেট এর ভল্টে সংরক্ষিত হয় এবং গ্যালারিতে দেখানো হয় না। অ্যাপটি এখানে পান।

8. QR Droid কোড স্ক্যানার

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

আপনার স্মার্টফোনটিকে একটি শক্তিশালী বারকোড এবং QR স্ক্যানারে পরিবর্তন করুন, যাতে ট্যাপ করে ডেটা আমদানি, তৈরি, ব্যবহার এবং ভাগ করুন৷ অ্যাপটি এখানে পান।

9. Android হিসাবে ঘুমান

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

ঘুমানো আমাদের প্রিয় শখ যা আমরা দীর্ঘ সময় ধরে করতে পারি (কোন অভিযোগ ছাড়াই)। আপনি ঘুমাতে কতটা ভালোবাসেন, আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য নিখুঁতভাবে ডিজাইন করা একটি অ্যাপ রয়েছে। এটি একটি স্মার্ট অ্যালার্ম ঘড়ি যা আপনার ঘুমের চক্র ট্র্যাক করে। মনোরম সকালের জন্য সর্বোত্তম মুহূর্তে আপনাকে আলতো করে জাগিয়ে তোলে। অ্যাপটি এখানে পান।

এছাড়াও পড়ুন:৷ আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস সুরক্ষিত করার 8টি উপায়

10. Google Goggles

Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

শেষে কিন্তু অন্তত নয়, চূড়ান্ত Google Goggle আসে যা আপনার Android ফোনের জন্য একটি স্বজ্ঞাত অ্যাপ৷ এটি মূলত একটি ভিজ্যুয়াল সার্চ অ্যাপ যা আপনার ফোনের ক্যামেরা ব্যবহার করে বিখ্যাত ল্যান্ডমার্ক, স্ক্যান বার এবং QR কোড তথ্যের জন্য, বিদেশী ভাষার পাঠ্য অনুবাদ এবং আরও অনেক কিছুর জন্য ব্যবহার করে। অ্যাপটি এখানে পান।

সুতরাং, আপনার অ্যান্ড্রয়েড ব্যবহার করার জন্য এটিকে আরও বেশি উত্পাদনশীল করতে এখানে সেরা ইউটিলিটি অ্যাপ রয়েছে৷ আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের নিরাপত্তা নিশ্চিত করার জন্য স্মার্ট ফোন ক্লিনার এবং অ্যাপলকের মতো অ্যাপ্লিকেশনগুলি অবশ্যই আবশ্যক৷ আপনার প্রিয় এক কি? নীচের মন্তব্য বিভাগে আপনার প্রতিক্রিয়া শেয়ার করুন. আমরা অবশ্যই আপনার কাছ থেকে শুনতে চাই!


  1. Android 2022 এর জন্য সেরা অটো-টিউন অ্যাপ

  2. 2022 সালে Android এর জন্য 6টি সেরা ফ্রি ফ্ল্যাশলাইট অ্যাপ

  3. অ্যান্ড্রয়েড 2022 এর জন্য 5টি সেরা অডিওবুক অ্যাপ

  4. Android 2022 এর জন্য 10টি সেরা মেসেজিং অ্যাপ