কম্পিউটার

Google Play Store – সেরা সামাজিক অ্যাপ 2022

অ্যান্ড্রয়েড বিশ্বের সর্বাধিক ব্যবহৃত এবং জনপ্রিয় মোবাইল অপারেটিং সিস্টেম। আমরা আমাদের অ্যান্ড্রয়েড ব্যবহার করি সামাজিকীকরণ করতে, কল করতে, পাঠ্য পাঠাতে, গেম খেলতে, গান শুনতে এবং আরও অনেক কিছু করতে। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি নতুন মানুষ, পুরানো বন্ধু, অপরিচিত এবং সহকর্মীদের সাথেও যোগাযোগ করতে পারেন। প্রতি বছরের মতো, Google Play Store 2022 সালে সর্বাধিক সামাজিক বিভাগের জন্য বিজয়ী অ্যাপ ঘোষণা করেছে।

এই পোস্টে, আমরা সেই অ্যাপগুলির তালিকা শেয়ার করতে যাচ্ছি যেগুলি শীর্ষ 5-এ তাদের স্থান সংরক্ষিত করেছে।  তাহলে, আসুন সেগুলি দেখে নেই!

1. লিটসি

Google Play Store – সেরা সামাজিক অ্যাপ 2022

ছবির উৎস: abbiereadsbooks.com

লিটসির সাথে আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে পড়ার জন্য আপনার ভালবাসা ভাগ করুন। অ্যাপটি ব্যবহারকারীদের তাদের নেটওয়ার্কের লোকেদের সাথে বই পড়তে এবং শেয়ার করতে দেয়। অ্যাপটি আপনাকে চলতে চলতে আপনার সমস্ত চিন্তাভাবনা ক্যাপচার করতে দেয়। এটি একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম যেখানে লেখক এবং উত্সাহী পাঠকরা তাদের পড়ার মুহুর্তগুলি সম্পর্কে তাদের চিন্তাভাবনা ভাগ করে নেন। তাই এগিয়ে যান আপনার সমস্ত বইয়ের চিন্তাভাবনা শেয়ার করুন, আপনার পছন্দের বিষয়গুলিকে অনুসরণ করুন, তাদের চিন্তাভাবনাগুলি জানুন এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আপনার পছন্দের বইগুলিকে যখনই এবং যেখানেই পড়ুন!

লিটসি ব্যবহার করা শুধুমাত্র মজার নয়, এটি ব্যবহার করার জন্যও বিনামূল্যে। ?এটি একটি সহজ এবং স্পয়লার-মুক্ত অ্যাপ যা আপনাকে আপনার শব্দভান্ডার উন্নত করতে এবং আপনার অতিরিক্ত সময় নষ্ট করতে সাহায্য করে৷

এটি এখানে পান

2. ট্যান্ডেম:বিশ্বব্যাপী ভাষা বিনিময় অংশীদার খুঁজুন

Google Play Store – সেরা সামাজিক অ্যাপ 2022

কোটি কোটি মানুষ বিদেশী সংস্কৃতি এবং ভাষা সম্পর্কে জানতে আগ্রহী। আপনাকে আপনার পছন্দের ভাষায় সাবলীল হতে সাহায্য করার জন্য সারা বিশ্ব থেকে একটি নিখুঁত ভাষা বিনিময় অংশীদার খোঁজার মাধ্যমে Tandem শেখার মজা নিয়ে আসে।

Tandem একটি বিনামূল্যের অ্যাপ, যা Tripod Technology GmbH দ্বারা তৈরি করা হয়েছে। এটি আপনাকে সারা বিশ্বের মানুষের সাথে ভাষা অনুশীলন করতে সাহায্য করে। অ্যাপটি 150 টিরও বেশি ভাষা এবং 2500 টিরও বেশি ভাষার সংমিশ্রণ নিয়ে আসে৷ তাছাড়া, একে অপরের ভাষা না জেনে যোগাযোগ করার এটি একটি নতুন এবং আকর্ষণীয় উপায়।

এটি এখানে পান

3. Strava রানিং এবং সাইক্লিং GPS

Google Play Store – সেরা সামাজিক অ্যাপ 2022

স্ট্রাভা রানিং এবং সাইক্লিং জিপিএস লক্ষ লক্ষ দৌড়বিদ এবং সাইক্লিস্ট সারা দিন তাদের ক্রিয়াকলাপ ট্র্যাক এবং রেকর্ড করতে বিশ্বস্ত। অ্যাপটি সময়ের সাথে সাথে আপনার পারফরম্যান্সের তুলনা করতে, বন্ধু এবং সহকর্মীদের সাথে আপনার কৃতিত্ব এবং নতুন রেকর্ড শেয়ার করতে দেয়।

অ্যাপটি আপনাকে Facebook, Instagram, এবং Twitter-এ আপনার দৌড়ানোর বা রাইড করার দুর্দান্ত মুহূর্তগুলি প্রদর্শন করতে দেয়। যেহেতু Strava GPS-এর সাথে কাজ করে, আপনি অ্যাপটিকে আপনার চলমান ঘড়ি, সাইকেল চালানোর কম্পিউটার এবং অ্যাক্টিভিটি ট্র্যাকারের সাথে যুক্ত করতে পারেন।

এটি এখানে পান

4. স্ল্যাক

Google Play Store – সেরা সামাজিক অ্যাপ 2022

এটি একটি দুর্দান্ত অ্যাপ যা আপনার দলের সাথে যোগাযোগ করতে ব্যবহার করা যেতে পারে। আপনি আপনার কথোপকথনগুলিকে বিষয় এবং প্রকল্প দ্বারা সংগঠিত করতে পারেন, আপনার পুরো দলের সাথে এক জায়গায় কথা বলতে। স্ল্যাক একটি উল্লেখযোগ্যভাবে উত্পাদনশীল অ্যাপ যা আপনি একটি ছোট ব্যবসার জন্য এবং একটি বড় প্রতিষ্ঠানের জন্যও ব্যবহার করতে পারেন। যেহেতু প্রায় সব ডিভাইসেই স্ল্যাক পাওয়া যায়, আপনি যেখানেই থাকুন না কেন আপনি সবসময় আপনার দলের সাথে যোগাযোগ রাখতে পারেন।

স্ল্যাকের মাধ্যমে, আপনি আপনার দলের মধ্যে যেকোন একজন ব্যক্তি বা গোষ্ঠীকে একটি কল, বার্তা পাঠাতে পারেন। অ্যাপটি আপনাকে সহজেই নথিগুলি ভাগ করতে, সম্পাদনা করতে এবং দেখতে দেয়। আসলে, আপনি আপনার বিজ্ঞপ্তিগুলি কাস্টমাইজ করতে পারেন যাতে আপনি সব সময় ফোকাস থাকেন৷

এটি এখানে পান

5. ধন্যবাদ

Google Play Store – সেরা সামাজিক অ্যাপ 2022

কুডোস হল একটি সহজ, বিনামূল্যের এবং বিজ্ঞাপন-মুক্ত অ্যাপ যা বাচ্চারা পছন্দ করে। এটি একটি স্বজ্ঞাত টুল যা বাচ্চাদের অন্যদের সাথে ছবি এবং মন্তব্য শেয়ার করতে দেয়। তাছাড়া, অভিভাবকরাও তাদের বাচ্চারা কুডোসের সাথে কী করছে তা আপডেট করতে পারেন। এটি একটি চমত্কার অ্যাপ যা আপনাকে আপনার বন্ধুদের সাথে মজার উপায়ে কথা বলতে এবং তারা আপনার সাথে শেয়ার করা প্রতিটি পোস্ট এবং ছবির প্রতিক্রিয়া পাঠাতে দেয়। এটি একটি ব্যবহার করা সহজ অ্যাপ যা একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসের সাথে আসে৷

সুতরাং, এটি ছিল পুরস্কার বিজয়ী অ্যান্ড্রয়েড সোশ্যাল অ্যাপের তালিকা যা এই বছর তাদের মন ফুঁকানো এবং স্তম্ভিত বৈশিষ্ট্য দিয়ে লক্ষ লক্ষ হৃদয় জয় করেছে৷


  1. Android 2022 এর জন্য সেরা অটো-টিউন অ্যাপ

  2. Android 2022 এর জন্য 10 সেরা ইউটিলিটি অ্যাপ

  3. 2022 সালে Android এ 5টি সেরা বিজ্ঞাপন ব্লকার অ্যাপ

  4. প্লে স্টোরে বাচ্চাদের জন্য 5টি সেরা শেখার অ্যাপ