কম্পিউটার

Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজার:(2022 পর্যালোচনা)

টুইকপাস পাসওয়ার্ড ম্যানেজার পর্যালোচনা:দ্রুত সারাংশ

টুইকপাস আপনার শংসাপত্র এবং অন্যান্য ব্যক্তিগত তথ্যের সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করার জন্য নিরাপত্তার একাধিক স্তরের সাথে ডিজাইন করা একটি শীর্ষস্থানীয় পাসওয়ার্ড পরিচালনা অ্যাপ্লিকেশন। পাসওয়ার্ড ম্যানেজার সামরিক-গ্রেড এনক্রিপশন (256-বিট AES) ব্যবহার করে আপনার সমস্ত মূল্যবান তথ্য, অ্যাকাউন্টের বিবরণ, নোট এবং অন্যান্য সংবেদনশীল ডেটা একটি একক সুরক্ষিত ভল্টে সুরক্ষিত রাখতে।

Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজার:(2022 পর্যালোচনা)

পাসওয়ার্ড ম্যানেজার ব্যবহার না করে ডজন ডজন পাসওয়ার্ডের ট্র্যাক রাখা সম্ভব নয়। সৌভাগ্যক্রমে, বাজারে Android-এর জন্য নির্ভরযোগ্য পাসওয়ার্ড পরিচালনার অ্যাপ্লিকেশন রয়েছে৷ এবং অন্যান্য অপারেটিং সিস্টেম (উইন্ডোজ, ম্যাক এবং আইফোন) যা ব্যবহারকারীদের তাদের সমস্ত পাসওয়ার্ড এবং সংবেদনশীল ডেটা যেমন ক্রেডিট কার্ডের তথ্য, সামাজিক নিরাপত্তা নম্বর, লাইসেন্স কী, লগইন আইডি এবং আরও অনেক কিছু নিরাপদ ডিজিটাল ভল্টে রাখতে সাহায্য করতে পারে। আজ, আমরা এমন একটি চমৎকার পাসওয়ার্ড ম্যানেজার সম্পর্কে কথা বলব যা একটি নিরাপদ গন্তব্যে পাসওয়ার্ড এবং অন্যান্য গোপনীয় ডেটা সংরক্ষণ এবং সংগঠিত করার একটি সহজ উপায় প্রদান করে।

টুইকপাস পাসওয়ার্ড ম্যানেজার পর্যালোচনা

Tweaking Technologies, TweakPass দ্বারা ডিজাইন এবং ডেভেলপ করা হয়েছে এটি একটি অসাধারণ নিরাপত্তা সরঞ্জাম যা একটি AES এনক্রিপ্টেড সিকিউর ভল্টে আপনার সমস্ত শংসাপত্র এবং ব্যক্তিগত তথ্য রক্ষা করতে সাহায্য করে৷ সহজভাবে অ্যাপটি ব্যবহার করুন, পাসওয়ার্ড সংরক্ষণ করুন এবং মাস্টার পাসওয়ার্ড ব্যবহার করুন সংরক্ষিত তথ্য অ্যাক্সেস করতে এবং অ্যাপটিকে লগইন বিশদ স্বয়ংক্রিয়ভাবে পূরণ করতে দিন, যার ফলে সময় সাশ্রয় হয়।

উপরন্তু, আপনি TweakPass পাসওয়ার্ড ম্যানেজার এবং (গুগল ক্রোম, মজিলা ফায়ারফক্স, মাইক্রোসফ্ট এজ এবং অপেরা) এর জন্য উপলব্ধ ব্রাউজার এক্সটেনশনের মধ্যে ডেটা সিঙ্ক করতে পারেন। অতএব, আপনি সহজেই আপনার পাসওয়ার্ড এবং ব্যক্তিগত ডেটা যেকোনো সময়, যে কোনো জায়গায় অ্যাক্সেস করতে পারেন।

Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজার:(2022 পর্যালোচনা)

বৈশিষ্ট্য:TweakPass পাসওয়ার্ড ম্যানেজার

এখানে Tweaking Technologies দ্বারা তৈরি TweakPass পাসওয়ার্ড ম্যানেজার অ্যাপ দ্বারা অফার করা সুবিধাগুলির একটি তালিকা রয়েছে।

  • সরল, পরিষ্কার এবং সোজা ইন্টারফেস 

TweakPass একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস প্রদান করে, নতুন এবং প্রো ব্যবহারকারী উভয়ের জন্যই সম্ভব।

  • ব্রাউজার থেকে পাসওয়ার্ড আমদানি করুন 

TweakPass ব্যবহার করে, আপনি Google Chrome, Mozilla Firefox, Opera এবং Edge এর মতো বিভিন্ন ব্রাউজার থেকে আপনার সমস্ত শংসাপত্র এবং লগইন আইডি সহজেই আমদানি এবং সংরক্ষণ করতে পারেন একটি সুরক্ষিত স্থানে।

  • ইউনিভার্সাল অ্যাক্সেস 

TweakPass পাসওয়ার্ড ম্যানেজার শক্তিশালী কার্যকারিতাগুলির সাথে কাজ করে যা ব্যবহারকারীদের যেকোনো সময়, যেকোনো ডিভাইসে যেকোনো স্থানে অনায়াসে পাসওয়ার্ড এবং অন্যান্য সংবেদনশীল ডেটা অ্যাক্সেস করতে দেয়।

  • নিরাপদ নোট 

অ্যান্ড্রয়েডের জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজমেন্ট অ্যাপের সাহায্যে, আপনি সহজেই আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ক্রেডিট কার্ড, ড্রাইভার্স লাইসেন্স, ইমেল অ্যাকাউন্ট, স্বাস্থ্য বীমা, সামাজিক নিরাপত্তা নম্বর এবং যা কিছু না সম্পর্কিত আপনার সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য সংরক্ষণ করতে পারেন।

  • টপ-নোচ ডেটা সিকিউরিটি 

TweakPass অ্যান্ড্রয়েড পাসওয়ার্ড ম্যানেজার আপনার পাসওয়ার্ড এবং গোপনীয় ডেটাকে সব ধরনের অনলাইন/অফলাইন হুমকি থেকে রক্ষা করতে বহু-স্তরযুক্ত নিরাপত্তা নিয়ে আসে।

  • অনন্য পাসওয়ার্ড তৈরি করুন 

অ্যান্ড্রয়েডের জন্য অন্যান্য সেরা বিনামূল্যের পাসওয়ার্ড পরিচালকদের মতো, TweakPass ব্যবহারকারীদের কয়েকটি ট্যাপে জটিল এবং শক্তিশালী পাসওয়ার্ড তৈরি করতে দেয়।

  • সিমলেস সিঙ্কিং ক্ষমতা 

TweakPass অ্যান্ড্রয়েড পাসওয়ার্ড ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন আপনার সমস্ত ডিভাইস জুড়ে আপনার পাসওয়ার্ড এবং অন্যান্য তথ্য অনায়াসে সিঙ্ক করার সুবিধা প্রদান করে।

  • আঙুলের ছাপ লক করা 

TweakPass এর মাধ্যমে, আপনি অনায়াসে আপনার পাসওয়ার্ড এবং অন্যান্য সংবেদনশীল ডেটা ফিঙ্গারপ্রিন্ট প্রমাণীকরণের মাধ্যমে সুরক্ষিত করতে পারেন।

  • পিন করা আইটেম 

যদি আপনার কাছে কিছু গুরুত্বপূর্ণ ফাইল থাকে যা আপনাকে প্রায়শই ব্যবহার করতে হবে, তাহলে TweakPass পাসওয়ার্ড ম্যানেজারের মধ্যে এটি পিন করুন এবং মূল্যবান সময় বাঁচান।

অতিরিক্ত তথ্য:Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজমেন্ট অ্যাপ

অফার করেছে: টুইকিং টেকনোলজিস 
বর্তমান সংস্করণ: 1.0.1.9
Android প্রয়োজন: ৪.২ উপরে 
শেষ আপডেট করা হয়েছে: জুন 29, 2021 
ইন-অ্যাপ পণ্য: প্রতি আইটেম $2.99
অ্যাপের আকার: 7.4 MB

সুবিধা ও অসুবিধা:TweakPass Android পাসওয়ার্ড ম্যানেজার 

পাসওয়ার্ড ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশানের সাথে এখানে কিছু সুবিধা এবং খারাপ দিক রয়েছে: 

সুবিধা:

  • পরিষ্কার, সোজা এবং সহজে ব্যবহারযোগ্য Ui।
  • অ্যান্ড্রয়েডের জন্য একটি পাসওয়ার্ড ম্যানেজার বিনামূল্যে ব্যবহার করুন।
  • আপনার ডেটা সুরক্ষিত রাখতে শক্তিশালী এনক্রিপশন কৌশল ব্যবহার করে।
  • অনায়াসে একাধিক ব্রাউজার থেকে পাসওয়ার্ড আমদানি করুন।
  • আপনার পাসওয়ার্ড এবং অন্যান্য তথ্য রক্ষা করতে এনক্রিপ্ট করা ডিজিটাল ভল্ট।
  • বিভিন্ন ডক্স যোগ করার জন্য সুরক্ষিত নোট বৈশিষ্ট্য।
  • জটিল এবং অনন্য পাসওয়ার্ড তৈরি করার ক্ষমতা।
কনস:

  • ইংরেজি ছাড়া অন্য ভাষার জন্য কোনো সমর্থন নেই৷

আমি কিভাবে Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজার ব্যবহার করব?

একটি এনক্রিপ্ট করা ডিজিটাল ভল্টে আপনার পাসওয়ার্ড এবং অন্যান্য ব্যক্তিগত তথ্য নিরাপদে সঞ্চয় ও সংগঠিত করতে নীচে শেয়ার করা ধাপগুলি অনুসরণ করুন৷

পদক্ষেপ 1 = শুরু করার জন্য, আপনাকে যা করতে হবে তা হল আপনার Android স্মার্টফোনে TweakPass ইনস্টল করুন। গুগল প্লে স্টোর থেকে সর্বশেষ পাসওয়ার্ড ম্যানেজার সংস্করণ ইনস্টল করতে নীচের লিঙ্কে ক্লিক করুন।

পদক্ষেপ 2 = অ্যান্ড্রয়েড পাসওয়ার্ড ম্যানেজার চালু করার পরে, আপনাকে টুইকপাস দিয়ে আপনার অ্যাকাউন্ট সাইন আপ করতে হবে। সহজভাবে, প্রথম নাম, শেষ নাম, ই-মেইল ঠিকানা, মাস্টার পাসওয়ার্ড (যা পুরো অ্যাপটি অ্যাক্সেস করতে সহায়তা করবে) এবং পাসওয়ার্ড ইঙ্গিত (যা আপনি আপনার পাসওয়ার্ড ভুলে গেলে সাহায্য করবে) এর মতো বিবরণ লিখুন।

দ্রষ্টব্য:- একটি পাসওয়ার্ড ইঙ্গিত সেট আপ করুন কারণ মাস্টার পাসওয়ার্ড পুনরুদ্ধার করার কোন উপায় নেই। আপনার দেওয়া সমস্ত ডেটা এনক্রিপ্ট করা হয়েছে৷

Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজার:(2022 পর্যালোচনা)

পদক্ষেপ 3 = একবার আপনি TweakPass পাসওয়ার্ড ম্যানেজারের সাথে সফলভাবে নিবন্ধন করলে, একটি দ্রুত ওভারভিউ বিভাগ প্রদর্শিত হবে। এটি ছাড়াও, আপনার যদি ফিঙ্গারপ্রিন্ট সক্ষম থাকে তবে আপনি একটি ফিঙ্গারপ্রিন্ট রিডারের মাধ্যমে অ্যাক্সেস সেট আপ করতে পারেন।

উপরন্তু, TweakPass ডিফল্ট পাসওয়ার্ড ম্যানেজার হওয়ার জন্য ব্যবহারকারীর অনুমতিও চায়। আপনি চাইলে পাসওয়ার্ড সংরক্ষণ করতে এবং সুরক্ষিত থাকতে এটি সেট আপ করতে পারেন।

ধাপ 4 = এটি হয়ে গেলে, আপনি নোট সংরক্ষণ, গুরুত্বপূর্ণ পাসওয়ার্ড পিন এবং জটিল পাসওয়ার্ড তৈরি করার মতো বিভিন্ন বিকল্প ব্যবহার করতে পারেন। এই বিকল্পগুলি অ্যাক্সেস করতে উপরের বাম কোণায় উপস্থিত তিনটি অনুভূমিক লাইনে আলতো চাপুন এবং আপনি যেটি ব্যবহার করতে চান সেটি ব্যবহার করুন৷

Android এর জন্য TweakPass পাসওয়ার্ড ম্যানেজার:(2022 পর্যালোচনা)

আপনার পাসওয়ার্ড এবং অন্যান্য সংবেদনশীল ডেটাকে একটি এনক্রিপ্ট করা সুরক্ষিত ভল্টে রক্ষা করার জন্য আপনি Android এর জন্য আশ্চর্যজনক পাসওয়ার্ড ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশনটি এভাবেই ব্যবহার করতে পারেন যা AES-256-বিট এনক্রিপশন, PBKDF2 SHA-256 এবং HMac ব্যবহার করে। চমৎকার নিরাপত্তা নিশ্চিত করে।

TweakPass পাসওয়ার্ড ম্যানেজার কি আপনার সমস্ত অ্যাকাউন্টের পাসওয়ার্ড এবং অন্যান্য গোপনীয় ডেটা নিরাপদ ভল্টে রাখার জন্য একটি চূড়ান্ত সরঞ্জাম নয়? নীচের মন্তব্য বিভাগে অ্যান্ড্রয়েড পাসওয়ার্ড ম্যানেজার ব্যবহার করার সময় আপনার অভিজ্ঞতা শেয়ার করুন! উপরন্তু, আপনি admin@wsxdn.com 

-এ আপনার পরামর্শ দিতে পারেন

পরবর্তী পড়ুন: 

  • অনলাইন পোর্টালের সাথে আপনার ডেটা কি নিরাপদ | ডেটা লঙ্ঘন লিঙ্কডইন
  • আপনার ব্রাউজারে ডিফল্ট পাসওয়ার্ড ম্যানেজার কীভাবে নিষ্ক্রিয় করবেন?
  • মোবাইল অ্যাপস এবং ডেটা গোপনীয়তা – সমস্ত অ্যাপ কি ডেটা শেয়ার করে?

  1. 2022 সালে Android এর জন্য 15 সেরা অ্যাপ লক

  2. Windows 10 2022 এর জন্য 10 সেরা পাসওয়ার্ড ম্যানেজার

  3. TweakPass:The Ultimate Password Manager

  4. 2022