কম্পিউটার

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

প্রত্যেকে কিছু সময়ে কিছু অতিরিক্ত নগদ ব্যবহার করতে পারে। এটি জরুরী হলে, বেশিরভাগ লোকেরা কিছু বিক্রি বা বন্ধুর কাছ থেকে ধার নেওয়ার দিকে ঝুঁকে পড়ে। যাইহোক, একটি ভাল উপায় আছে.

বেশ কিছু দুর্দান্ত অ্যাপ আপনাকে অর্থ ফেরত না দিয়ে অতিরিক্ত নগদ তৈরি করতে সহায়তা করবে। গিগ কাজগুলি সাধারণত দ্রুত অর্থ প্রদান করে এবং যখন আপনার সবচেয়ে বেশি প্রয়োজন হয় তখন আপনি অর্থ পান। সব পরে, আমরা একটি গিগ অর্থনীতিতে বাস; কেন এটির সদ্ব্যবহার করবেন না এবং অতিরিক্ত নগদ তৈরি করতে আপনার অবসর সময় ব্যবহার করবেন না?

1. গিগওয়াক

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

Gigwalk হল একটি গোপন ক্রেতা অ্যাপ যার জন্য আবেদন করা সহজ। শুধু বিনামূল্যে অ্যাপটি ডাউনলোড করুন এবং কিছু মৌলিক যাচাইকরণ তথ্য প্রবেশ করান এবং আপনি কিছু অতিরিক্ত নগদ উপার্জনের পথে যেতে পারেন। গিগগুলিতে লক্ষণগুলির ছবি তোলা বা কোনও দোকানে কোনও আইটেম বিক্রি হয় কিনা তা দেখার মতো সাধারণ ক্রিয়াকলাপগুলি অন্তর্ভুক্ত। মাঝে মাঝে, এটি একটি ক্যাশিয়ারের সাথে কথা বলার জন্য এবং সেই পণ্য সম্পর্কে প্রশ্ন সহ একটি পণ্য উপলব্ধ কিনা তা জিজ্ঞাসা করার জন্য উচ্চ-প্রদানের ($20+) গিগগুলি অফার করে৷

যাদের বয়স কমপক্ষে 21, তাদের জন্য মাঝে মাঝে দোকানে তামাক বা অ্যালকোহলযুক্ত পণ্য যাচাই করতে বলা হয়।

গিগওয়াক কলেজ ছাত্রদের জন্য দুর্দান্ত, যারা সাইড হাস্টল শুরু করতে চান, এবং যে কেউ দোকানে যেতে অতিরিক্ত নগদ চান তারা সাধারণত যেভাবেই হোক কেনাকাটা করেন। গিগওয়াক একটি সম্পূর্ণ প্রকল্পের 48 ঘন্টার মধ্যে পেপ্যালের মাধ্যমে অর্থ প্রদান করে।

বর্তমানে, গিগওয়াক সেই প্রতিযোগিতামূলক নয়। আপনি একবার সাইন আপ করে চলে গেলে কিছু আয় করার সুযোগ পাবেন।

2. Uber খায়

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

সবচেয়ে জনপ্রিয় গিগ অ্যাপগুলির মধ্যে একটি হিসেবে, উবার আমাদের পাবলিক ট্রান্সপোর্ট দেখার পদ্ধতিতে বিপ্লব ঘটিয়েছে। যাইহোক, আপনি যদি আপনার গাড়িতে লোক না চান (বা Uber গাড়ির প্রয়োজনীয়তা পূরণ না করেন), আপনি এখনও Uber Eats-এর জন্য গাড়ি চালাতে পারেন! আপনি কোথায় থাকেন তার উপর নির্ভর করে, দিনে মাত্র কয়েক ঘন্টার মধ্যে অতিরিক্ত নগদ উপার্জন করার জন্য Uber Eats একটি দুর্দান্ত উপায় এবং সাইন আপ করা অবিশ্বাস্যভাবে সহজ।

বেশিরভাগ মানুষ Uber Eats দিয়ে প্রতি ঘন্টায় প্রায় $10 উপার্জন করে, যদিও এটি আপনার এলাকার উপর নির্ভর করে। প্রধান মেট্রোপলিটন এলাকার কিছু গ্রামীণ অংশ $30/ঘন্টা পর্যন্ত আয় করতে পারে, কারণ সেখানে সীমিত প্রতিযোগিতা রয়েছে।

Uber Eats-এর তিনটি প্রয়োজনীয়তা রয়েছে:একটি 1998-এর থেকে নতুন একটি গাড়ি, আপনার বয়স কমপক্ষে 19 বছর, এবং এক বছরের ড্রাইভিং অভিজ্ঞতা৷ আপনি আপনার ডেবিট কার্ডে তাত্ক্ষণিক অর্থপ্রদান পেতে পারেন বা ব্যাঙ্ক আমানতের সাথে সাপ্তাহিক অর্থ প্রদান করতে পারেন৷ যদি আপনার এলাকায় Uber Eats বড় না হয়, তাহলে আপনি পরিবর্তে খাবার সরবরাহের বিকল্পগুলির মধ্যে একটি ব্যবহার করে দেখতে পারেন।

3. ফিল্ড এজেন্ট

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

গিগওয়াকের মতো, ফিল্ড এজেন্ট হল একটি গোপন ক্রেতা অ্যাপ, যেটি আপনাকে অতিরিক্ত সুযোগ দেয় যদি আপনি উভয় অ্যাপ একসাথে ব্যবহার করেন। এখানে আরও গিগ পাওয়া যায়, কিন্তু গিগওয়াকের তুলনায় তাদের জন্য গ্রহণ করা কঠিন। যাইহোক, এটি সামগ্রিকভাবে কম প্রতিযোগিতামূলক এবং আপনাকে কিছু অতিরিক্ত নগদ উপার্জনের অতিরিক্ত সুযোগ দেয়।

ফিল্ড এজেন্ট গিগওয়াক থেকে আলাদা যে এটি পণ্যের ট্রায়াল অফার করে, যেখানে আপনি একটি পণ্য পরীক্ষা করতে পারেন এবং এটি পর্যালোচনা করার জন্য অর্থ প্রদান করতে পারেন। প্রাসঙ্গিক বিষয়ে আপনার মতামত শেয়ার করার জন্য অর্থ প্রদানের সুযোগও রয়েছে।

ফিল্ড এজেন্ট সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা করে। কখনও কখনও একটি গিগের জন্য আপনাকে কিছু কিনতে হবে এবং পরে অর্থ পরিশোধ করতে হবে, তাই এটি মনে রাখবেন। বেশিরভাগ ফিল্ড এজেন্ট বছরে কয়েকশ টাকা অতিরিক্ত নগদ উপার্জন করতে পারে, পাশাপাশি বিনামূল্যে পণ্যও পেতে পারে।

4. প্রকৃতপক্ষে ফ্লেক্স

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

আপনি সম্ভবত একটি চাকরি খোঁজার জন্য একটি জনপ্রিয় ওয়েবসাইট হিসাবে জানেন তবে এটিতে গিগ-ভিত্তিক কাজের জন্য একটি অ্যাপও রয়েছে। এই চাকরিগুলির জন্য প্রথাগত পদের তুলনায় কম প্রতিশ্রুতি প্রয়োজন, আপনি যখন অন্য চাকরি থেকে বিরতিতে থাকেন বা স্থায়ী কিছু খোঁজার প্রক্রিয়ায় থাকেন তখন এটি দুর্দান্ত করে তোলে৷

প্রকৃতপক্ষে ফ্লেক্স আপনাকে নিয়োগকর্তাদের সাথে যুক্ত করে যারা শিফট পূরণ করতে চায় এবং আপনাকে শুরু করার জন্য প্রয়োজনীয় প্রাথমিক তথ্য দেয়। মূলত, আপনি কখন এবং কোথায় কাজ করতে চান তা চয়ন করতে পারবেন; একবার আপনি গ্রহণ, শুধু দেখান. প্রত্যেকটি সাইট থেকে সাপ্তাহিকভাবে একটি অ্যাকাউন্টে অর্থ জমা করা হয়, তাই আপনাকে আলাদাভাবে প্রতিটি ব্যবসা থেকে অর্থ প্রদান করা হয়েছে কিনা তা চেক করতে হবে না।

বর্তমানে, এটি শুধুমাত্র অস্টিন, হিউস্টন, ডালাস, সান আন্তোনিও, আটলান্টা, ন্যাশভিল এবং কলম্বাসে, পাশাপাশি যুক্তরাজ্যে উপলব্ধ। সুতরাং আপনি যদি এই অঞ্চলে বসবাসকারী লক্ষ লক্ষের মধ্যে একজন হন তবে এটি উপকারী হতে পারে। আপনি যদি এই অঞ্চলগুলির একটিতে না থাকেন তবে পরিষেবাটি প্রসারিত হওয়ার সাথে সাথে নজর রাখুন৷

5. Foap

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

আপনি একজন ফটোগ্রাফার বা উচ্চাকাঙ্ক্ষী ফটোগ্রাফার? যদি তাই হয়, আপনি Foap পছন্দ করবে. ব্যবসা এবং জনপ্রিয় ব্র্যান্ডের কাছে আপনার ছবি বিক্রি করার জন্য Foap হল সবচেয়ে জনপ্রিয় অ্যাপ। আপনি প্রায়শই এমন কাজগুলি দেখতে পাবেন যেখানে আপনি একটি নির্দিষ্ট ছবি তোলার জন্য অর্থ পেতে পারেন। এটি শুধুমাত্র আপনাকে অতিরিক্ত নগদ পেতে সাহায্য করে না, তবে আপনি প্রক্রিয়াটিতে ফটোগ্রাফির অভিজ্ঞতাও পান৷

অতীতে, পেপসি, এয়ারএশিয়া এবং ব্যাংক অফ আমেরিকা এই পরিষেবার মাধ্যমে ফটোগ্রাফারদের কাছ থেকে ছবি কিনেছে। তাদের মধ্যে একটি থেকে একটি বিক্রয় পেয়ে কল্পনা করুন; এটি একটি ফ্রিল্যান্স ফটোগ্রাফার ব্যবসার জন্য একটি বিশাল উত্সাহ হতে পারে৷

Foap এছাড়াও অন্যান্য ফটোগ্রাফারদের কাছ থেকে প্রতিক্রিয়া প্রদান করে, এছাড়াও পোর্টফোলিও-বিল্ডিং টুলস। আপনার নতুন ফটোগ্রাফি সাইড হাস্টলের জন্য এটি একটি ওয়ান-স্টপ শপ। Foap PayPal এর মাধ্যমে অর্থ প্রদান করে এবং আপনি প্রতিটি ছবির জন্য 50% কমিশন পান। অন্যান্য ফটো বিক্রির অ্যাপ থাকলেও, ফোপ হল সবচেয়ে জনপ্রিয়—অর্থাৎ আপনার ছবি বিক্রি করার জন্য আপনার কাছে সেরা সুযোগ রয়েছে।

6. Bluecrew

অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ অতিরিক্ত নগদ উপার্জনের জন্য 6টি সেরা সাইড হাস্টল অ্যাপ

যদিও গিগস এবং ফ্রিল্যান্সিং মজাদার হতে পারে, আপনার যদি দ্রুত একটি গুরুতর আয়ের প্রয়োজন হয় এবং একটি ঐতিহ্যগত চাকরি খুঁজে পেতে সমস্যা হয়, তাহলে আপনি Bluecrew বিবেচনা করতে চাইতে পারেন।

ব্লুক্রু আপনাকে পার্ট-টাইম বা ফুল-টাইম ঘন্টায় কাজের সাথে সংযুক্ত করে যা আপনার সময়সূচীর সাথে খাপ খায়। কেবল অ্যাপটি ডাউনলোড করুন, কিছু প্রাথমিক তথ্য লিখুন এবং আপনার সময়সূচী তৈরি করুন। বেশিরভাগ গিগ অ্যাপের বিপরীতে, Bluecrew কাজগুলি একটি W2, বীমা এবং এমনকি অসুস্থ দিন এবং ছুটির সময় প্রদান করে। উপলব্ধ অনেক চাকরির মধ্যে রয়েছে গুদামের কাজ, খাদ্য পরিষেবা এবং আতিথেয়তা।

ব্লুক্রু তাদের জন্যও দুর্দান্ত যারা আরও নমনীয় চাকরি, দ্বিতীয় চাকরি বা সরানোর পরে দ্রুত কিছু খুঁজে পেতে চান। আপনার প্রয়োজন যাই হোক না কেন, Bluecrew আপনাকে একটি নমনীয় কাজের সাথে সংযুক্ত করতে সাহায্য করবে যা আপনার জীবনধারার সাথে মানানসই।

বর্তমানে, এটি শুধুমাত্র ক্যালিফোর্নিয়া, কলোরাডো, ইলিনয়, নেভাদা, মিসৌরি, টেক্সাস, ওয়াশিংটন স্টেট এবং ওয়াশিংটন ডিসির শহরগুলি সহ কয়েকটি এলাকায় উপলব্ধ, তবে আরও ঘন ঘন যোগ করা হয়। আপনি যদি এই রাজ্যগুলির একটিতে না থাকেন তবে এটি আপনার এলাকায় কখন উপলব্ধ হবে তা দেখতে আবার চেক করতে ভুলবেন না।

কিকস্টার্ট আপনার নেক্সট সাইড হাস্টল

একটি পার্শ্ব তাড়াহুড়ো শুরু কিছু অতিরিক্ত নগদ উপার্জন একটি দুর্দান্ত উপায়. আপনি একটি নতুন গাড়ি বা একটি মজার ছুটির জন্য সঞ্চয় করুন না কেন, আপনি এই অ্যাপগুলির মাধ্যমে খণ্ডকালীন গিগগুলি সম্পূর্ণ করার মাধ্যমে অতিরিক্ত আয় করতে পারেন৷ সাইড হাস্টল শুরু করার সবচেয়ে ভালো অংশ হল আপনার বর্তমান বাজেট বা লাইফস্টাইল কাটতে হবে না।

আপনি যদি এমন কোনো অ্যাপ খুঁজে পান যা আপনার জন্য ভালো কাজ করে, তাহলে মনে রাখবেন ধারাবাহিক থাকতে এবং আপনি আপনার পক্ষের ব্যস্ততাকে সফল করতে পারেন!


  1. অ্যান্ড্রয়েডে লোগো তৈরির জন্য 5টি সেরা অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা লাইভ ওয়ালপেপার অ্যাপ

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অ্যালার্ম ক্লক অ্যাপ

  4. সঙ্গীত উৎপাদনের জন্য 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ