কম্পিউটার

অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ

গোপন কেনাকাটা কয়েক দশক ধরে অতিরিক্ত অর্থ উপার্জনের একটি উপায়। কিন্তু শুধুমাত্র স্মার্টফোনের আবির্ভাবের পর থেকে এই অভ্যাসটি এমন কিছু হয়ে উঠেছে যে কেউ করতে পারে, যখন তারা এটি মনে করে।

আমরা সেরা গোপন শপিং অ্যাপের দিকে নজর দিতে যাচ্ছি এবং কীভাবে তারা আপনাকে কিছু অতিরিক্ত খরচ করে অর্থ উপার্জন করতে পারে। তিনটি অ্যাপই সহজবোধ্য এবং সেট আপ করতে খুব বেশি প্রয়োজন হয় না। গোপন কেনাকাটার একটি ওভারভিউ এর জন্য পড়ুন, এতে কী জড়িত এবং কীভাবে শুরু করবেন৷

গোপন শপিং কি এবং এটি কি মূল্যবান?

একটি গোপন ক্রেতা হল জনসাধারণের একজন সদস্য, একটি গোপন ভিত্তিতে একটি কোম্পানির প্রতিনিধি হিসাবে কাজ করার জন্য নিযুক্ত। এর মানে হল এমন চাকরি নেওয়া যার জন্য আপনাকে নির্দিষ্ট দোকানে যেতে হবে এবং একজন গ্রাহক হিসাবে পোজ দিতে হবে।

সঠিক বিবরণ পরিবর্তিত হয়; আপনাকে শেল্ভিং লেবেল চেক করতে হতে পারে, ছবি তুলতে হতে পারে বা কেনাকাটা করতে হতে পারে। বিনিময়ে, কোম্পানিগুলি আপনাকে অ্যাপের মাধ্যমে আপনার সময় এবং আপনার জমা হওয়া খরচের জন্য ক্ষতিপূরণ দেবে।

এই কাজগুলি বেশ সহজ শোনাচ্ছে, এবং সেগুলি হল, কিন্তু তারা আপনাকে একটি ভাল কারণে অর্থ প্রদান করছে। কোম্পানিগুলি তাদের কর্মীরা কোম্পানির নির্দেশিকা অনুসরণ করে, গ্রাহকদের সাথে ভাল আচরণ করে এবং দোকানগুলি পরিষ্কার রাখে তা নিশ্চিত করার জন্য এই কাজগুলি করার জন্য লোকদের নিয়োগ করে। তদনুসারে, গোপন শপিং কাজগুলি ভাল অর্থপ্রদান করা যেতে পারে যদি আপনি জানেন যে কোথায় দেখতে হবে এবং প্রায়শই আপনার সময় থেকে 20 বা 30 মিনিট সময় নেয়৷

এটি সম্ভবত এমন কিছু নয় যার জন্য আপনি আপনার দিনের চাকরি ছেড়ে দেবেন, তবে কিছু অতিরিক্ত পরিবর্তনের পরে এটি কারও জন্য একটি চমৎকার সাইড ইনকাম।

কেউ কি গোপন ক্রেতা হতে পারে?

গোপন কেনাকাটা এমন কিছু যা বেশিরভাগ লোকেরা তাদের হাত চেষ্টা করতে পারে, এই কাজের জন্য শুধুমাত্র প্রয়োজনীয়তা, বেশিরভাগ ক্ষেত্রেই, একজন নিয়মিত গ্রাহকের মতো দেখতে। এটি এমন একটি ভূমিকা নয় যার জন্য আপনার কোন যোগ্যতার প্রয়োজন, এবং কোম্পানিগুলি সাধারণত আপনার পূর্ববর্তী কর্মসংস্থানের ইতিহাসে আগ্রহী নয়৷

একমাত্র ব্যতিক্রম যদি আপনি কাজ করে থাকেন বা বর্তমানে কাজ করেন, এমন একটি ব্যবসায় যা আপনি প্রতিনিধি হিসাবে পরিদর্শন করতে পারেন।

এটি বলেছে, মনে রাখতে কয়েকটি মূল বিবরণ রয়েছে। আপনি যদি তাদের সাথে কাজ করতে চান তবে বেশিরভাগ অ্যাপের জন্য আপনাকে কমপক্ষে 18 বছর হতে হবে এবং আপনার বয়স এবং পরিচয় উভয়ই যাচাই করার জন্য আপনাকে একটি আইডি প্রদান করতে হবে। আপনাকে পেমেন্ট পাওয়ার জন্য একটি উপায় সেট আপ করতে হবে, যা অ্যাপ থেকে অ্যাপে পরিবর্তিত হয়।

যতদিন আপনি এই সব করবেন, আপনার গোপন শপিং অ্যাপস ব্যবহার করা উচিত। নীচের সেরা অ্যাপগুলি দিয়ে শুরু করুন৷

1. ফিল্ড এজেন্ট

অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ

ফিল্ড এজেন্ট বেশ কিছু সময়ের জন্য প্রায় আছে এবং এইভাবে সবচেয়ে পরিচিত গোপন কেনাকাটা অ্যাপ্লিকেশন এক. আপনি শুরু করার আগে আপনাকে শুধুমাত্র অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং কিছু বিবরণ লিখতে হবে, এই সময়ে এটি আপনার স্থানীয় এলাকার সমস্ত কাজের একটি মানচিত্র তৈরি করবে। আপনাকে ব্যস্ত রাখার জন্য আপনি বিভিন্ন ধরনের চাকরি খুঁজে পাবেন, যার বেশিরভাগই ভালো বেতনের এবং আপনার সময়ের প্রতি শ্রদ্ধাশীল।

কাজের সংক্ষিপ্ত বিবরণ বিশদ এবং আপনার কাজটি সম্পন্ন করার জন্য যা যা প্রয়োজন তা কভার করে। আপনি যদি কোনও সমস্যার সম্মুখীন হন, গ্রাহক পরিষেবা প্রতিক্রিয়াশীল এবং সমস্যাগুলির সাথে সাহায্য করবে৷ অ্যাপটি ব্যবহার করার জন্য স্বজ্ঞাত, মসৃণভাবে ডিজাইন করা হয়েছে এবং আপনার কাজগুলি সংরক্ষণ এবং সম্পূর্ণ করার জন্য আপনাকে একটি যুক্তিসঙ্গত সময় দেয়৷ আপনি ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে পেমেন্ট পাবেন, যা আপনি কতটা পেপ্যালের মত বিকল্প পছন্দ করেন তার উপর নির্ভর করে ইতিবাচক হতে পারে বা নাও হতে পারে।

যাইহোক, চাকরি গ্রহণ করার সময় আপনি ঠিক কিসের জন্য সাইন আপ করছেন সে সম্পর্কে মনে রাখবেন। কেউ কেউ শুধুমাত্র পুরষ্কার ড্রয়ের আকারে অর্থ প্রদানের প্রস্তাব দেয়, যা চমৎকার, কিন্তু সম্ভবত আপনি যা করছেন তা নয়। প্রচুর বেতনের চাকরি পাওয়া যায়, তাই নিরুৎসাহিত হবেন না। আপনি স্বাভাবিকভাবেই বড় শহরগুলিতে আরও চাকরি পাবেন, তাই আপনি যদি শহর থেকে দূরে থাকেন তবে আপনার মাইলেজ পরিবর্তিত হতে পারে।

সুবিধা কনস
  • সহজ অ্যাকাউন্ট সেটআপ
  • বিভিন্ন ধরনের চাকরি
  • উদার চাকরি সংরক্ষণের সময়কাল
  • 2-3 দিনের মধ্যে ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে অর্থপ্রদান
  • কিছু ​​চাকরি শুধুমাত্র পুরস্কার ড্র এন্ট্রিতে অর্থ প্রদান করে
  • আপনার এলাকায় উপলব্ধতার কোন গ্যারান্টি নেই

ডাউনলোড করুন৷ :Android এর জন্য ফিল্ড এজেন্ট | iOS (ফ্রি)

2. গিগওয়াক

অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ

গিগওয়াক দৃশ্যের প্রথম গোপন শপিং অ্যাপগুলির মধ্যে একটি ছিল এবং তখন থেকেই জনপ্রিয় ছিল। এটি অনেক উপায়ে ফিল্ড এজেন্টের মতো, যেমন প্রোডাক্ট চেক, ফটো তোলা, এবং মার্কেটিং ম্যাটেরিয়াল পুনর্বিন্যাস করার মতো কাজগুলি উপলব্ধ কাজের বেশিরভাগ অংশ তৈরি করে৷ আপনি শুরু করার আগে আপনাকে আপনার আইডি যাচাই করতে হবে, কিন্তু গিগওয়াকের কাজগুলি প্রায়শই সবচেয়ে বেশি বেতনের হয়, তাই এটি প্রচেষ্টার মূল্য।

অ্যাপটি নিজেই ব্যবহার করা সহজ, এবং কাজগুলি অনুসরণ করা সহজ। আপনি আপনার এলাকার একটি মানচিত্রে সহায়কভাবে সাজানো সমস্ত স্থানীয় গিগ দেখতে পারবেন এবং আপনার আগ্রহের যে কোনো চাকরিতে ট্যাপ করলে একটি বিশদ সারসংক্ষেপ আসবে। আপনি যে অ্যাসাইনমেন্ট গ্রহণ করেন তা সম্পূর্ণ করার জন্য আপনার কাছে 24 ঘন্টা আছে এবং সেগুলি সাধারণত দ্রুত যাচাই করা হয় এবং তাৎক্ষণিকভাবে অর্থ প্রদান করা হয়। আপনার পেমেন্ট পাওয়ার জন্য আপনার একটি PayPal অ্যাকাউন্টের প্রয়োজন হবে, তাই নিশ্চিত করুন যে এটি আগে থেকেই সেট আপ করা আছে।

যদিও আমরা আমাদের পরীক্ষায় চাকরি খোঁজার জন্য সংগ্রাম করিনি, কিছু ব্যবহারকারী নির্দিষ্ট শহরে সীমিত প্রাপ্যতার কথা জানিয়েছেন। এটি আপনাকে প্রভাবিত করে কিনা তা দেখার জন্য আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে, তবে যেহেতু কাজগুলি প্রায়শই আসে এবং যায়, তাই কী যোগ করা হয়েছে তা দেখার জন্য গিগওয়াক ইনস্টল রাখা ক্ষতিগ্রস্থ হয় না। আমরা এটি পরীক্ষা করার সময় পুরো উত্তর আমেরিকা জুড়ে চাকরি খুঁজে পেয়েছি, কিন্তু আবারও, আপনি গ্রামীণ এলাকায় এত বেশি খুঁজে নাও পেতে পারেন।

সুবিধা কনস
  • সরল রেজিস্ট্রেশন প্রক্রিয়া
  • 24-ঘন্টা চাকরির আবেদনের সময়কাল
  • সর্বোচ্চ গড় বেতনের হার
  • পেপালের মাধ্যমে তাৎক্ষণিক অর্থপ্রদান
  • কোন ব্যাঙ্ক ট্রান্সফার বিকল্প উপলব্ধ নেই
  • কিছু ​​শহরে সীমিত চাকরির প্রাপ্যতা

ডাউনলোড করুন৷ :অ্যান্ড্রয়েডের জন্য গিগওয়াক | iOS (ফ্রি)

3. EasyShift

অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ অতিরিক্ত আয় উপার্জনের জন্য 3টি সেরা গোপন ক্রেতা অ্যাপ

EasyShift আগের অ্যাপগুলির মতো একই ধারণা নেয় কিন্তু চাকরির কাছে একটু ভিন্নভাবে আসে। আপনি এখনও দোকানের অডিট সম্পূর্ণ করবেন, ফটোগ্রাফ তুলবেন এবং প্রশ্ন জিজ্ঞাসা করবেন, কিন্তু আপনি সবসময় কাজের প্রতি একটি সেট মূল্য দেখতে পাবেন না। পরিবর্তে, অ্যাপটি বেশিরভাগ অ্যাসাইনমেন্টের জন্য একটি অর্থপ্রদানের স্কেল অফার করে, আপনি কতটা কাজ করতে পারবেন তার উপর নির্ভর করে আপনি কতটা পাবেন তার উপর।

উদাহরণ স্বরূপ, দুর্বল স্থান নির্ধারণের কারণে যদি আপনার স্টক ঘুরতে হয় তবে আপনি অতিরিক্ত নগদ পেতে পারেন, যা আপনার প্রচেষ্টার একটি চমৎকার স্বীকৃতি।

আমরা রেজিস্ট্রেশন প্রক্রিয়া বা সাধারণ অ্যাপ লেআউটে কোনো ত্রুটি খুঁজে পাইনি, যদিও কিছু ব্যবহারকারী প্রযুক্তিগত সমস্যাগুলি উল্লেখ করেছেন। এটি ফিল্ড এজেন্ট বা গিগওয়াকের মতো মসৃণ নয়, তবে এটি পরিষেবাযোগ্য, এবং আমরা আমাদের পরীক্ষায় কোনো বাগ খুঁজে পাইনি৷

আপনার পদমর্যাদা বৃদ্ধির সাথে সাথে সংরক্ষণের সময়কাল যথেষ্ট এবং দীর্ঘ হয়, যা ঝরঝরে কিন্তু সম্ভবত অপ্রয়োজনীয়। আমরা বেছে নেওয়ার জন্য প্রচুর চাকরি খুঁজে পেয়েছি, এবং আপনার পেপাল অ্যাকাউন্টে সরাসরি অর্থ প্রদান করা হয়, ঠিক যেমনটি গিগওয়াকে রয়েছে।

কিছু ব্যবহারকারী উদ্বেগ উত্থাপন করেছেন যে জমা দেওয়ার নির্দেশিকাগুলি গত কয়েক বছরে আরও সীমাবদ্ধ হয়ে উঠেছে, তাই আপনাকে অবশ্যই আপনার সংক্ষিপ্ত বিবরণটি মনোযোগ সহকারে পড়তে হবে এবং এটি আপনাকে যা যা জিজ্ঞাসা করবে তা কভার করতে হবে। বিশদ বিবরণের অভাব বা অস্পষ্ট ফটোগ্রাফের কারণে একটি চাকরির অডিট ব্যর্থ হয়েছে তা দেখতে বিরক্তিকর, তাই আপনার অ্যাসাইনমেন্টগুলি সঠিকভাবে বুঝতে এবং হতাশা এড়াতে অ্যাপের প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী এবং কমিউনিটি ফোরামগুলি পড়ুন৷

সুবিধা কনস
  • সেট আপ করা সহজ
  • প্রচুর চাকরি
  • প্রাথমিক সংরক্ষণের জন্য প্রচার ব্যবস্থা
  • পেপালের মাধ্যমে দ্রুত অর্থপ্রদান
  • অধিকাংশের চেয়ে কঠোর জমা নির্দেশিকা
  • মাঝে মাঝে প্রযুক্তিগত সমস্যা

ডাউনলোড করুন৷ :Android এর জন্য EasyShift | iOS (ফ্রি)

আমি কোন গোপন ক্রেতা অ্যাপ বেছে নেব?

আপনি যতটা সম্ভব অতিরিক্ত অর্থ উপার্জন করার আশা করছেন, আপনার সেরা বাজি হবে এই তিনটি অফার একবার চেষ্টা করে দেখা। সর্বোপরি, একটি আপনার জন্য উপযুক্ত না হলে চালিয়ে যাওয়ার জন্য আপনার কোন বাধ্যবাধকতা নেই, এবং গোপন শপিং কাজগুলি ভাটা এবং প্রবাহিত হতে থাকে।

কিছু সপ্তাহে, ইজিশিফ্ট টাস্ক দিয়ে লোড হতে পারে, অন্য সপ্তাহে এটি অনেক ধীর হতে পারে। কাজের প্রাপ্যতা নির্ভর করে নির্মাতারা এবং বিপণনকারীরা কী দেখছেন তার উপর, তাই তিনটি অ্যাপ ব্যবহার করা আপনাকে বেছে নেওয়ার জন্য একটি বিস্তৃত ক্ষেত্র দেবে।

অনেকগুলি বিকল্প উপলব্ধ থাকায়, আপনি কী পছন্দ করেন এবং আপনার পাশের তাড়াহুড়োতে আপনি কতটা প্রচেষ্টা করতে চান তার উপর নির্ভর করে। ভুলে যাবেন না যে পাশ থেকে সামান্য কিছু আয় করার অন্যান্য উপায় রয়েছে যেগুলিতে দোকানে যাওয়া জড়িত নয়৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অ্যালার্ম ক্লক অ্যাপ

  2. সঙ্গীত উৎপাদনের জন্য 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

  3. 6টি সেরা ক্যাশব্যাক অ্যাপ যা আপনাকে কেনাকাটার জন্য পুরস্কৃত করে

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা মুদি কেনাকাটার তালিকার 4টি অ্যাপ