কম্পিউটার

উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করার জন্য সেরা ক্র্যাকার বেছে নিন

Windows 7 পাসওয়ার্ড ভুলে গেছেন...

উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করার জন্য সেরা ক্র্যাকার বেছে নিন

আমি আমার Windows 7 পাসওয়ার্ড ভুলে গেছি এবং আমি আমার পিসির একমাত্র প্রশাসক। দয়া করে আমাকে বলুন কিভাবে Windows 7 পাসওয়ার্ড ক্র্যাক করবেন যাতে আমি এটিকে বাইপাস করতে পারি এবং তারপর সিস্টেম পুনরায় ইনস্টল না করেই আমার পিসিতে অ্যাক্সেস পেতে পারি। (জিম)

এই ধরনের সমস্যার কথা শুনলে আমি পুরোপুরি বুঝতে পারি জিম কী নিয়ে চিন্তিত। কম্পিউটার লক হওয়ার সাথে সাথে আপনি এটি থেকে কিছুই করতে পারবেন না। আমি বিশ্বাস করি অনেকের জিমের সাথে একই রকম অভিজ্ঞতা আছে। ঠিক আছে, উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করা তেমন ঝামেলার বিষয় নয়, এখানে আমরা এটি সম্পর্কে আলোচনা করব।

1. সিস্টেম মেরামত ডিস্ক

সহ উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করুন

যতক্ষণ আপনার হাতে একটি Windows 7 ইনস্টলেশন ডিস্ক থাকে ততক্ষণ আপনি উইন্ডোজ 7 পাসওয়ার্ড দ্রুত ক্র্যাক করতে সিস্টেম মেরামত ডিস্ক ব্যবহার করতে পারেন। আপনার রেফারেন্সের জন্য নীচে কয়েকটি ধাপ রয়েছে:

1. আপনার লক করা কম্পিউটারে ডিস্কটি প্রবেশ করান এবং আপনার পিসি পুনরায় চালু করুন৷
2. ভাষা সেটিংস চয়ন করুন, "পরবর্তী" ক্লিক করুন৷
3. পুনরুদ্ধার বিকল্প চয়ন করুন, "পরবর্তী" ক্লিক করুন৷

এটি লক্ষণীয় যে সিস্টেম ইনস্টল করে উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করা একটি বুদ্ধিমান উপায় নয়। পুনরায় ইনস্টল করার অর্থ আপনি আপনার কম্পিউটারে সঞ্চিত সমস্ত ফাইল হারাবেন৷ সুতরাং আপনি যখন Windows 7 পাসওয়ার্ড ভুলে গেছেন, তখন Windows 7 পাসওয়ার্ড পুনরায় ইনস্টল করা আপনার জন্য শেষ বিকল্প।

2. একটি Windows 7 পাসওয়ার্ড ক্র্যাক ফ্রিওয়্যার চেষ্টা করুন - Ophcrack

Ophcrack একটি বিখ্যাত বিনামূল্যের Windows 7 পাসওয়ার্ড পুনরুদ্ধার প্রোগ্রাম। আপনি যদি কম্পিউটিংয়ে বেশ দক্ষ হন এবং এই ধরনের একটি জটিল প্রোগ্রাম পরিচালনা করার জন্য যথেষ্ট ধৈর্য রাখেন, তাহলে আপনি এটিকে চেষ্টা হিসেবে নিতে পারেন। Ophcrack এর আরেকটি অসুবিধা হল এটি 14 অক্ষরের বেশি পাসওয়ার্ড ক্র্যাক করতে পারে না। এটি এমন একটি সমস্যা যা বেশিরভাগ পিসির জন্য ওফক্র্যাক কাজ করে না৷

3. পেশাদার Windows 7 পাসওয়ার্ড ক্র্যাকার চেষ্টা করুন—উইন্ডোজ পাসওয়ার্ড কী

উইন্ডোজ পাসওয়ার্ড কী Windows 7 এন্টারপ্রাইজ অ্যাকাউন্টের পাশাপাশি হোম প্রিমিয়াম, প্রফেশনাল, আলটিমেট সংস্করণ ক্র্যাক করতে পারে। উচ্চ মানের এবং বন্ধুত্বপূর্ণ ইউজার ইন্টারফেস সহ, এমনকি একজন কম্পিউটার নবীনও ধাপে ধাপে নির্দেশিকা বা নির্দেশিকাগুলির জন্য একটি বিশদ ভিডিও চিত্রের সাহায্যে পুরো প্রক্রিয়াটিকে নিয়ন্ত্রণ করতে পারে। আপনার হারিয়ে যাওয়া Windows 7 পাসওয়ার্ড

সহজেই ক্র্যাক করার জন্য নিচে 3টি ধাপ রয়েছে

ধাপ 1:আপনাকে অন্য যেকোনো উপলব্ধ কম্পিউটার বা ল্যাপটপ অ্যাক্সেস করতে হবে, একটি ফাঁকা সিডি বা USB ফ্ল্যাশ ড্রাইভ প্রস্তুত করতে হবে।

ধাপ 2:ডাউনলোড করুন Windows পাসওয়ার্ড কী এন্টারপ্রাইজ এবং প্রোগ্রামটি ইনস্টল করুন। প্রোগ্রামটি চালান, স্থানীয় অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন নির্বাচন করুন, ইমেজ ফাইলটিকে সিডি/ডিভিডি বা ইউএসবিতে বার্ন করুন টিক দিন, আপনার সিডি/ইউএসবি ড্রাইভের অবস্থান উল্লেখ করুন। উইন্ডোজ পাসওয়ার্ড রিসেট সিডি/ইউএসবি বার্ন করতে "বার্ন" এ ক্লিক করুন।

উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করার জন্য সেরা ক্র্যাকার বেছে নিন

ধাপ 3:এখন আপনার কম্পিউটারে ঘুরুন, নতুন তৈরি সিডি দিয়ে কম্পিউটার বুট আপ করুন এবং আপনি দেখতে পাবেন প্রোগ্রামটি কাজ করা শুরু করেছে। তারপরে একটি কালো ডক প্রদর্শিত হবে, উইন্ডোজ পাসওয়ার্ড পরিবর্তন করতে সঠিক নম্বরটি নির্বাচন করুন।

Windows 7 পাসওয়ার্ড ক্র্যাক করতে , এই কাজটি করবেন না- সিস্টেমটি পুনরায় ইনস্টল করুন৷ এতে আপনার সমস্ত ডেটা হারিয়ে যাবে! উপরের 3টি পদ্ধতি ব্যবহার করে দেখুন এবং শেষটি অবশ্যই আপনাকে Windows 7-এ আপনার হারিয়ে যাওয়া পাসওয়ার্ড ক্র্যাক করতে সাহায্য করবে!


  1. সেরা Windows 8 পাসওয়ার্ড রিসেট টুল বিনামূল্যে

  2. কিভাবে সহজ উপায়ে উইন্ডোজ 8 পাসওয়ার্ড ক্র্যাক করবেন

  3. উইন্ডোজ 7 পাসওয়ার্ড ক্র্যাক করার শীর্ষ 3 উপায়

  4. কিভাবে সেরা ফাইল এবং ফোল্ডার সিঙ্ক্রোনাইজেশন টুল নির্বাচন করবেন?