কম্পিউটার

Microsoft Edge-এর নতুন Wallet বৈশিষ্ট্যটি আপনাকে ডিজিটাল সংস্থানগুলি আরও ভালভাবে পরিচালনা করতে সহায়তা করবে

মাইক্রোসফ্ট এজ একটি নতুন বৈশিষ্ট্য, "ওয়ালেট" নিয়ে কাজ করছে যা ব্যবহারকারীদের উইন্ডোজ 10 এবং উইন্ডোজ 11-এ ডিজিটাল সম্পদ এবং সঞ্চয় পরিচালনা করতে সহায়তা করার জন্য রয়েছে। নিরাপদে।

যাইহোক, সবাই এখনও বৈশিষ্ট্যটি অ্যাক্সেস করতে সক্ষম নয়, এবং মাইক্রোসফ্ট বৈশিষ্ট্যটি A/B পরীক্ষা করছে বলে মনে হচ্ছে। আপনি এখনও edge://wallet  ব্যবহার করতে পারেন৷ বৈশিষ্ট্যটি আপনার কাছে উপলব্ধ কিনা তা পরীক্ষা করতে আপনার এজ ব্রাউজারে। আমি Windows 11 এবং Windows 10 উভয় ক্ষেত্রেই এই বৈশিষ্ট্যটি পরীক্ষা করার চেষ্টা করেছি, কিন্তু উভয় ক্ষেত্রেই এটি আমার কাছে উপলব্ধ নয়৷

Microsoft Edge-এর নতুন Wallet বৈশিষ্ট্যটি আপনাকে ডিজিটাল সংস্থানগুলি আরও ভালভাবে পরিচালনা করতে সহায়তা করবে

এখন পর্যন্ত, ব্যবহারকারীরা তাদের ডিজিটাল সম্পদগুলি অর্থপ্রদানের তথ্যের মাধ্যমে পরিচালনা করছেন এজ-এ সেটিংস, কিন্তু ওয়ালেট বৈশিষ্ট্যের সাথে, অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা উন্নত করা হয়েছে। উদাহরণস্বরূপ, বৈশিষ্ট্যের ইন্টারফেসে ব্যবহারকারীরা অর্থপ্রদান পদ্ধতি এর মাধ্যমে তাদের Microsoft অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা সংরক্ষিত ক্রেডিট কার্ডগুলির পূর্বরূপ দেখতে সক্ষম হবে। অধ্যায়. বিকল্পভাবে, আপনি যদি এজ-এ সাইন ইন না করে থাকেন তাহলে আপনি ম্যানুয়ালি আপনার কার্ডের বিবরণ লিখতে পারেন।

প্ল্যাটফর্মের মাধ্যমে, আপনি আপনার মাইক্রোসফ্ট পুরষ্কার পয়েন্টগুলিও পরীক্ষা করতে সক্ষম হবেন। Microsoft যে কোনো ক্রেডিট কার্ড নেটওয়ার্ক বা তৃতীয় পক্ষের সাথে অংশীদারিত্ব করছে, পরিবর্তে, তারা Bing-এর রিবেট বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করবে এবং স্বয়ংক্রিয়ভাবে কুপন সুপারিশ করবে। এজ সম্পর্কিত অন্যান্য খবরে, আমাদের পোস্টটি দেখুন যাতে এজের সাইডবার থেকে কীভাবে সবচেয়ে বেশি সুবিধা নেওয়া যায় এবং অবশেষে Microsoft Edge 105 স্থিতিশীল চ্যানেলে পাঠানো হয়।

এর মাধ্যমে:উইন্ডোজ লেটেস্ট

ইমেজ এর মাধ্যমে:উইন্ডোজ লেটেস্ট


  1. নতুন এজ ব্রাউজারে সংগ্রহ বৈশিষ্ট্যটি কীভাবে ব্যবহার করবেন

  2. নতুন মাইক্রোসফট এজ (ক্রোমিয়াম সংস্করণ)

  3. মাইক্রোসফ্ট এজ 97 নতুন উদ্ধৃতি বৈশিষ্ট্য সহ স্থিতিশীল চ্যানেলে অবতরণ করেছে

  4. কীভাবে নতুন Microsoft Edge এর পাশাপাশি পুরানো এজ চালাবেন