কম্পিউটার

নতুন উইন্ডোজ ইনসাইডার বিল্ড বিটা চ্যানেলে ফাইল এক্সপ্লোরার ট্যাব এবং নেভিগেশন আপডেট নিয়ে আসে

হ্যাঁ, আপনার ক্যালেন্ডারটি পরীক্ষা করবেন না, এটি একটি সোমবার, তবে মাইক্রোসফ্ট যাইহোক উইন্ডোজ ইনসাইডার বিটা চ্যানেলে একটি নতুন বিল্ড প্রকাশ করেছে৷ বিল্ড, 22621.160, ফাইল এক্সপ্লোরার ট্যাবগুলি নিয়ে আসে, যেগুলি শুধুমাত্র গত সপ্তাহে ডেভ চ্যানেলে উইন্ডোজ ইনসাইডারগুলির একটি উপসেট এবং বিটা চ্যানেলে কিছু নেভিগেশন আপডেটের জন্য প্রকাশ করা হয়েছে৷

ফাইল এক্সপ্লোরার ট্যাবগুলি, ঠিক যেমন ডেভ চ্যানেলে, রোল আউট হচ্ছে এবং সমস্ত বিটা চ্যানেল ইনসাইডারদের কাছে উপলব্ধ নয় "যেহেতু আমরা প্রতিক্রিয়া নিরীক্ষণ করার পরিকল্পনা করি এবং এটিকে সবার কাছে ঠেলে দেওয়ার আগে এটি কীভাবে আসে তা দেখতে পাই।" মজার বিষয় হল, এটি অন্তত এই সম্ভাবনা উত্থাপন করে যে কিছু বিটা চ্যানেল ইনসাইডার আসলে ফাইল এক্সপ্লোরার ট্যাবগুলি পেতে পারে * আগে* কিছু Dev চ্যানেল ইনসাইডার নতুন বৈশিষ্ট্যটি পাওয়ার, এমনকি দেব এবং বিটা চ্যানেলের অর্থকে আরও বিভ্রান্ত করে। ওহ আচ্ছা।

আপনি যদি একজন বিটা চ্যানেল ইনসাইডার হন তবে এখনই আপডেট ডাউনলোড করুন এবং আপনি ফাইল এক্সপ্লোরার ট্যাবগুলিতে অ্যাক্সেস পেয়েছেন কিনা এবং সেগুলি সম্পর্কে আপনি কী ভাবছেন তা আমাদের জানান! যাইহোক, ফাইল ট্যাব এক্সপ্লোরারের সাথে ভিডিওতে আমাদের হাত চেক করতে ভুলবেন না!


  1. Windows 11 প্রিভিউ বিল্ড 22000.168 নতুন Microsoft 365 উইজেট, স্টোরের উন্নতি সহ দেব এবং বিটা চ্যানেলে আঘাত করেছে

  2. Windows 11 Insider build 22518 নতুন ভয়েস অ্যাক্সেস অভিজ্ঞতা এবং আরও অনেক কিছু নিয়ে আসে

  3. Microsoft বিটা এবং ডেভ চ্যানেলগুলিকে Windows 11 Insider Preview Build 22581 দিয়ে একত্রিত করে

  4. Windows 11 Insider 22621.741 এবং 22623.741 বিটা চ্যানেলে প্রকাশ করেছে