কম্পিউটার

AMD সারফেস ল্যাপটপ 4 গ্রাফিক্স স্থায়িত্ব বাড়াতে ফার্মওয়্যার আপডেট পায়

মাইক্রোসফ্ট সারফেস ল্যাপটপ 4 এ মার্চের ফার্মওয়্যার আপডেটগুলি রোল আউট করছে৷ ফার্মওয়্যার আপডেটটি জনপ্রিয় মাইক্রোসফ্ট ক্ল্যামশেল ল্যাপটপের জন্য কিছু উন্নতি এনেছে৷ আপনার যা জানা দরকার তা এখানে দেখুন।

মোট, আপনি AMD সারফেস ল্যাপটপ 4-এর জন্য উইন্ডোজ আপডেটে তালিকাভুক্ত চারটি আপডেট দেখতে পাবেন। আপডেটগুলি সারফেস ফার্মওয়্যার, অ্যাডভান্সড মাইক্রো ডিভাইস, Inc. - ডিসপ্লে, সারফেস এক্সটেনশন এবং AMD সিস্টেম হিসাবে তালিকাভুক্ত দেখাবে। চারটি আপডেট কিছু গ্রাফিক্স স্থায়িত্ব এবং কর্মক্ষমতা পরিবর্তন, সেইসাথে উন্নত ব্যাটারি লাইফ, এবং সারফেস ডক 2 এর জন্য সমর্থন নিয়ে আসে। তা ছাড়া, কিছুই পরিবর্তন হয়নি।

মাইক্রোসফ্ট সারফেস স্টুডিও 2 এর জন্য একটি ফার্মওয়্যার আপডেটও চালু করছে। অল-ইন-ওয়ান মাইক্রোসফ্ট পিসির জন্য মোট তিনটি আপডেট রয়েছে, যার মধ্যে দুটি সারফেস ফার্মওয়্যার এবং তৃতীয়টি ইন্টেল সিস্টেমের জন্য। এগুলি কেবল নিরাপত্তা দুর্বলতা এবং সিস্টেমের স্থিতিশীলতাকে কভার করে, অন্য কোনও পরিবর্তন ছাড়াই৷

মাইক্রোসফ্ট ইতিমধ্যেই সারফেস ল্যাপটপ 4 এর ইন্টেল সংস্করণে একটি ফার্মওয়্যার আপডেট নিয়ে এসেছে 3 মার্চ, তাই আজকের আপডেটটি আপনার কাছে প্রযোজ্য হবে না যদি আপনার কাছে সেই ডিভাইসটি থাকে।


  1. Windows 10, 8, 7 এ কিভাবে গ্রাফিক্স ড্রাইভার আপডেট করবেন

  2. AMD গ্রাফিক্স কার্ড চেক এবং আপডেট করার সম্ভাব্য উপায়

  3. কিভাবে ল্যাপটপে সফ্টওয়্যার আপডেট করবেন [2022]

  4. Windows 11 এ গ্রাফিক্স কার্ড ড্রাইভার কিভাবে আপডেট করবেন?