কম্পিউটার

Disney Magic Kingdoms Mulan ইভেন্ট আজ থেকে Windows ডিভাইসে শুরু হচ্ছে

উইন্ডোজ 10 এবং উইন্ডোজ 11 ডিভাইস এবং অন্যান্য সমস্ত সমর্থিত প্ল্যাটফর্মে ডিজনি ম্যাজিক কিংডম ভিডিও গেমে মাত্র কয়েক ঘন্টার মধ্যে একটি বিশেষ মুলান-থিমযুক্ত লুনার নিউ ইয়ার ইভেন্ট শুরু হতে চলেছে৷

Mulan ইভেন্টটি হবে টাওয়ার চ্যালেঞ্জ ধরনের মিশন যা খেলোয়াড়দের আজ থেকে 11 ফেব্রুয়ারী পর্যন্ত নিয়মিত কাজ শেষ করে খান (মুলানের ভিলেন) আনলক করার সুযোগ দেবে।

Mulan এর ঘোড়া, Shan Yu, গেমটিতে আনলক করবে এবং 500 রত্ন, Disney Magic Kingdoms-এর ইন-গেম কারেন্সি কেনার জন্য উপলব্ধ থাকবে যা গেমের মধ্যে উপার্জন করা যেতে পারে বা বাস্তব-বিশ্বের অর্থ দিয়ে কেনা যায়।

"মিকি, মিনি এবং আরও অনেকের সাথে বাঘের বছর উদযাপন করুন যখন তারা আবার তাদের সুন্দরভাবে উত্সবপূর্ণ চন্দ্র নববর্ষ এবং লুনার নববর্ষ - হংকংয়ের পোশাকের ভোরবেলা শুরু করেছে," ইভেন্টের অফিসিয়াল বিবরণটি পড়ে। “আমাদের নতুন ট্যাপার ইভেন্ট আবিষ্কার করুন এবং আতশবাজি উপভোগ করুন!”

ডিজনি ম্যাজিক কিংডমের জন্য একটি আপডেট এই সপ্তাহের শুরুতে সমস্ত প্ল্যাটফর্মে রোল আউট করা হয়েছে। Mulan ইভেন্ট খেলতে এই আপডেটের প্রয়োজন। এটি প্যারেড বৈশিষ্ট্য এবং মার্লিনের দোকানে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করে।

অ্যাপ আপডেট এবং ইভেন্টের জন্য সম্পূর্ণ রিলিজ নোট এখানে পড়া যাবে।

Disney Magic Kingdoms হল একটি ফ্রি-টু-প্লে অ্যাপ যা অনেকগুলি উইন্ডোজ ডিভাইসে, যেমন Microsoft-এর সারফেস প্রোডাক্ট, বিভিন্ন প্রধান অঞ্চলে আগে থেকে ইনস্টল করা আছে। গেমটির মূল উদ্দেশ্য হল ডিজনি, পিক্সার এবং স্টার ওয়ার্স ফিল্ম এবং টিভি সিরিজের চরিত্রগুলিকে আনলক করা, একটি ডিজনি থিম পার্ক ডিজাইন করা এবং খেলার এলাকাকে অভিশাপ দেওয়া ম্যালিফিসেন্টকে পরাজিত করা।

আরো উইন্ডোজ অ্যাপ আপডেট খবর চান? Twitter, Pinterest, এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷

Disney Magic Kingdoms Mulan ইভেন্ট আজ থেকে Windows ডিভাইসে শুরু হচ্ছে Disney Magic Kingdoms Mulan ইভেন্ট আজ থেকে Windows ডিভাইসে শুরু হচ্ছে DownloadQR-CodeDisney Magic KingdomsDeveloper:Gameloft SEPprice:বিনামূল্যে
  1. ঠিক করুন:কোন প্লেব্যাক ডিভাইস উইন্ডোজ 10 নেই

  2. FIX:Windows 10 এ PNP_DETECTED_FATAL_ERROR।

  3. সারফেস ইভেন্ট 2021:সারফেস গো 3 হল মাইক্রোসফটের নতুন সাশ্রয়ী মূল্যের উইন্ডোজ 11 ট্যাবলেট

  4. কিভাবে উইন্ডোজ 11 আজই ইনস্টল করবেন