কম্পিউটার

মাইক্রোসফ্ট বিটা চ্যানেল উইন্ডোজ ইনসাইডারে নতুন Windows 11 নোটপ্যাড চালু করেছে

মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-এর জন্য একটি পুনরায় ডিজাইন করা নোটপ্যাড অ্যাপ ঘোষণা করার প্রায় এক মাস হয়ে গেছে, তবে এটি এখন আরও বেশি লোকের কাছে প্রসারিত করার সময়। প্রকৃতপক্ষে, নতুন নোটপ্যাড অভিজ্ঞতা এখন বিটা চ্যানেল উইন্ডোজ ইনসাইডারেও আসছে।

আপনি যদি আগে থেকেই না জেনে থাকেন (অথবা প্রথমে ডেভ চ্যানেলে এটি ব্যবহার করে দেখুন,)) নতুন নোটপ্যাড অভিজ্ঞতায় একটি ডার্ক মোডের বিকল্প রয়েছে। এটিতে আরও গোলাকার কোণ রয়েছে এবং হালকা মোডের জন্য উইন্ডোজ 11 এর মাইকা প্রভাব রয়েছে। একটি পুনরায় ডিজাইন করা অনুসন্ধান এবং প্রতিস্থাপনের অভিজ্ঞতা, এবং বহু-স্তরের পূর্বাবস্থায় বৈশিষ্ট্যগুলির তালিকা সীমা ছাড়িয়ে যায়৷

এটা দেখে ভালো লাগছে যে মাইক্রোসফ্ট সিদ্ধান্ত নিয়েছে যে নতুন নোটপ্যাড অভিজ্ঞতা বিটা চ্যানেল উইন্ডোজ ইনসাইডারদের চেষ্টা করার জন্য যথেষ্ট স্থিতিশীল। উইন্ডোজ 11 এর খুচরা সংস্করণে রোল আউট হওয়া পর্যন্ত এটি এখন খুব বেশি সময় নেওয়া উচিত নয়। সর্বোপরি, মাইক্রোসফ্ট প্রথমে 16 নভেম্বর একটি নতুন উইন্ডোজ 11 মিডিয়া প্লেয়ার পরীক্ষা করা শুরু করে এবং এটি আজই উইন্ডোজের স্থিতিশীল সংস্করণে রোল আউট করা শুরু করে, ৫ জানুয়ারি।


  1. মাইক্রোসফ্ট অভ্যন্তরীণ নির্বাচন করতে Windows 11-এর জন্য নতুন ফটো অ্যাপ রোলআউট শুরু করে

  2. Microsoft পুনঃডিজাইন করা Windows 11 পেইন্ট অ্যাপটি ডেভ চ্যানেল ইনসাইডারদের কাছে নিয়ে আসা শুরু করেছে

  3. Microsoft Windows 11 Dev Channel Insiders-এ নতুন Your Phone অ্যাপের রোলআউট শুরু করেছে

  4. মাইক্রোসফ্ট উইন্ডোজ ইনসাইডার বিটা চ্যানেলকে বিভক্ত করে এবং দুটি উইন্ডোজ 11 বিল্ড প্রকাশ করে — এখানে যা জানতে হবে