কম্পিউটার

Microsoft পুনঃডিজাইন করা Windows 11 পেইন্ট অ্যাপটি ডেভ চ্যানেল ইনসাইডারদের কাছে নিয়ে আসা শুরু করেছে

Panos Panay থেকে প্রাথমিক টিজ করার প্রায় এক মাস পরে, Microsoft অবশেষে ডেভ চ্যানেলে উইন্ডোজ ইনসাইডারদের কাছে পুনরায় ডিজাইন করা পেইন্ট অ্যাপ সরবরাহ করছে। একটি অনুস্মারক হিসাবে, নতুন পেইন্ট অ্যাপটি Windows 11 এর সামগ্রিক চেহারা এবং অনুভূতির সাথে আরও ভালভাবে লাইন আপ করার জন্য ক্লাসিক উইন্ডোজ পেইন্ট অভিজ্ঞতার একটি আধুনিক গ্রহণ নিয়ে আসে৷

মাইক্রোসফটের মতে, নতুন পেইন্ট অ্যাপের নতুন কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে গোলাকার কোণ এবং মাইকা। নতুন পেইন্ট অ্যাপটি আপডেট করা আইকন ডিজাইন সহ একটি নতুন সরলীকৃত টুলবার নিয়ে আসে। আপনি একটি গোলাকার রঙ প্যালেট এবং ব্রাশের মতো সাধারণভাবে অ্যাক্সেস করা জিনিসগুলির জন্য ড্রপ-ডাউন মেনুগুলির একটি নতুন সেট, স্ট্রোকের আকার, সেইসাথে ছবিগুলিকে ফ্লিপ এবং ঘোরানোর ক্ষমতা দেখতে পাবেন৷ এমনকি একটি নতুন টেক্সট টুল আছে, যা টুলবারে "A" আইকন থেকে অ্যাক্সেস করা যেতে পারে।

Microsoft পুনঃডিজাইন করা Windows 11 পেইন্ট অ্যাপটি ডেভ চ্যানেল ইনসাইডারদের কাছে নিয়ে আসা শুরু করেছে

নতুন Windows 11 পেইন্ট অ্যাপের এই প্রিভিউ সংস্করণ এখনও চূড়ান্ত নয়। মাইক্রোসফ্ট অন্ধকার থিম উন্নত করার পরিকল্পনা করছে, একটি কেন্দ্রীভূত ক্যানভাস যোগ করবে, সেইসাথে ডায়ালগ বক্সগুলিও। দিগন্তে অনেক আশা আছে, এবং আমরা শীঘ্রই অ্যাপটিতে হাত পাবার অপেক্ষায় আছি।


  1. Microsoft Windows 11 Dev Channel Insiders-এ নতুন Your Phone অ্যাপের রোলআউট শুরু করেছে

  2. Windows 11 ডেভ চ্যানেল ইনসাইডাররা অবশেষে পুনরায় ডিজাইন করা নোটপ্যাড অ্যাপে ডার্ক মোড সমর্থন পায়

  3. Windows 11 ফটো অ্যাপে নতুন ইমেজ এডিটর রোল আউট শুরু হয়েছে

  4. Dev Channel Windows Insiders সেটিংস অ্যাপে একটি গোপনীয়তা অডিট টুল পরীক্ষা করতে পারে