কম্পিউটার

ব্ল্যাক ফ্রাইডে 2021-এর জন্য আগাম অ্যাক্সেস Samsung Galaxy Book Pro ডিল

যখন বড়দিনের জন্য সেরা ল্যাপটপের কথা আসে, তখন স্যামসাংকে হারানো যাবে না। এগুলি সাশ্রয়ী এবং যেকোনো সাধারণ ব্যবহারকারীর মান পূরণের জন্য যথেষ্ট।

আপনি বা আপনার পরিচিত কেউ যদি এই ছুটির মরসুমে একটি আপগ্রেডের প্রয়োজন হয়, তাহলে আর তাকাবেন না। এই ব্ল্যাক ফ্রাইডে, স্যামসাংয়ের গ্যালাক্সি বুক প্রো এবং গ্যালাক্সি বুক প্রো 360 উভয়ই একটি খাড়া ছাড়ে উপলব্ধ৷ স্যামসাং ল্যাপটপে সেরা ব্ল্যাক ফ্রাইডে ডিলের জন্য পড়ুন৷

প্রতিটি ক্রয়ের সাথে Samsung ক্রেডিট উপার্জন করুন

এই এক্সক্লুসিভ অফারের মাধ্যমে, আপনি প্রতিটি Galaxy Book Pro এবং Galaxy Book Pro 360 ক্রয়ের সাথে $200 পর্যন্ত Samsung ক্রেডিট পাবেন। এই ক্রেডিটটি শপ স্যামসাং অ্যাপে যেকোনো কিছু কেনার জন্য ব্যবহার করা যেতে পারে।

Samsung ল্যাপটপে সেভ বিগ:ব্ল্যাক ফ্রাইডে 2021

ব্ল্যাক ফ্রাইডে 2021-এর জন্য আগাম অ্যাক্সেস Samsung Galaxy Book Pro ডিল

উপরের অফারটি ছাড়াও, আপনি Galaxy Book Pro থেকে $250 ছাড় এবং Galaxy Book Pro 360 এর $300 ছাড় সঞ্চয় করতে সক্ষম হবেন৷ সমস্ত মডেল Windows 11 এর সাথে আসে, তাই এখানে আপনার অপারেটিং সিস্টেম আপগ্রেড করার দরকার নেই৷ আপনি আপ টু ডেট বাক্সের বাইরে।

পার্থক্য কি? চটপট দেখে নেওয়া যাক।

গ্যালাক্সি বুক প্রো থেকে $250 পর্যন্ত ছাড়

Galaxy Book Pro একটি নিখুঁত স্টার্টার ল্যাপটপ তৈরি করে—এতে আপনার যা প্রয়োজন তা সবই রয়েছে, এমন মূল্যে যা যেকোনো ব্যক্তির ছুটির বাজেটের সাথে মানানসই।

যে কেউ টাচস্ক্রিন নিয়ে ঘৃণা করেন তারা এই সম্পূর্ণ সরল ল্যাপটপের জন্য দুর্দান্ত প্রার্থী হবেন। একজন শিক্ষার্থীর জন্য আদর্শ সমাধান অফার করে, এটি নিখুঁত নো-ফ্যাস, ব্যাক-টু-বেসিক ক্রিসমাস উপহার।

Galaxy Book Pro 360-এ $300 পর্যন্ত ছাড়

গ্যালাক্সি বুক প্রো এবং এর হাই-এন্ড প্রতিপক্ষের মধ্যে প্রধান পার্থক্য? Galaxy Book Pro 360 এর টাচস্ক্রিন ডিসপ্লে সম্পূর্ণ 360 ডিগ্রি ঘোরাতে পারে। এই নামটি শুধুমাত্র প্রদর্শনের জন্য নয়।

এটি আপনার তালিকার যেকোন ব্যক্তির জন্য সুস্পষ্ট পছন্দ, যাদের তাদের ল্যাপটপটি অঙ্কনের জন্য ট্যাবলেট ডিভাইস হিসাবে ব্যবহার করতে হবে বা এমনকি এরগোনোমিক্সের বিষয় হিসাবেও ব্যবহার করতে হবে। আপনার জীবনে শিল্পীর জন্য এর চেয়ে ভালো বিকল্প আর নেই।

Samsung এর সেরা ব্ল্যাক ফ্রাইডে ডিল:দুটি এক্সক্লুসিভ অফার

আমরা Samsung কে ভালোবাসি কারণ এটি অত্যাধুনিক প্রযুক্তিকে সবার জন্য সাশ্রয়ী করে তোলে। Galaxy Book Pro এবং Galaxy Book Pro 360 উভয়ই এই মিশনের উজ্জ্বল উদাহরণ৷

আমরা একটি সাশ্রয়ী মূল্যের, উচ্চ-মানের ল্যাপটপের সন্ধানে যে কাউকে এই ব্ল্যাক ফ্রাইডে ডিলগুলির মধ্যে একটি বিবেচনা করতে উত্সাহিত করি৷ কিছু ব্র্যান্ড আপনাকে আপনার অর্থের জন্য আরও ঠুং ঠুং শব্দ অফার করতে দাঁড়ায়৷


  1. কিভাবে ঠিক করবেন MacBook Pro/Air/iMac কালো স্ক্রিনের সমস্যার জন্য চালু হবে না

  2. লো-এন্ড ARM-চালিত Samsung Galaxy Book Go-তে Windows 11 চালানো ততটা খারাপ নয় যতটা আপনি মনে করেন

  3. অবশ্যই Samsung Galaxy S9 এবং S9+

  4. Nintendo Switch Black Friday Deals 2019 Up For Grabs!