কম্পিউটার

উইন্ডোজ 10 ক্যান্ডি ক্রাশের সাথে আসে:এটি কীভাবে সরানো যায় তা এখানে

উইন্ডোজ 10 এর সাথে, মাইক্রোসফ্ট ঘোষণা করেছে যে এটি অপারেটিং সিস্টেমের সমস্ত কপি সহ ক্যান্ডি ক্রাশ সাগা অন্তর্ভুক্ত করবে। যারা গেমটি পছন্দ করেন তাদের জন্য এটি দুর্দান্ত, কিন্তু আমরা যারা অনুরাগী নই তাদের জন্য এটি একটু বেশি। সৌভাগ্যবশত, এটি থেকে পরিত্রাণ পাওয়া খুব একটা ঝামেলার বিষয় নয়।

পাওয়ারশেল লঞ্চ করে শুরু করুন। Windows 10 সার্চ বক্স খুলে পাওয়ারশেল টাইপ করে এটি করুন , তারপর PowerShell অ্যাপে ক্লিক করুন (যা মূলত স্টেরয়েডের কমান্ড প্রম্পট)। পাওয়ারশেল খোলা হয়ে গেলে, এতে নিম্নলিখিতটি টাইপ করুন:

Get-AppxPackage -Name king.com.CandyCrushSaga
উইন্ডোজ 10 ক্যান্ডি ক্রাশের সাথে আসে:এটি কীভাবে সরানো যায় তা এখানে

PackageFullName-এর অধীনে তথ্য খুঁজুন ক্ষেত্র, এটি হাইলাইট করুন এবং এটি অনুলিপি করুন। আমার জন্য, এটা ছিল king.com.CandyCrushSaga_kgqvnymyfvs32 . এটি আপনার ক্লিপবোর্ডে অনুলিপি করে, নিম্নলিখিত কমান্ডটি টাইপ করুন, তবে আপনার প্যাকেজফুলনাম যাই হোক না কেন এটিকে প্রতিস্থাপন করুন:

Remove-AppxPackage <PackageFullName>

তাই আমার জন্য, এটা ছিল:

Remove-AppxPackage king.com.CandyCrushSaga_kgqvnymyfvs32

এন্টার কী টিপুন এবং আনইনস্টল করার প্রক্রিয়াটি কয়েক সেকেন্ডের মধ্যে সম্পূর্ণ হবে। এটাই, আপনি এখন ক্যান্ডি ক্রাশ থেকে মুক্ত।

এখনও চিন্তিত যে এটা আছে? এটি এখনও আপনার সিস্টেমে আছে কিনা তা দেখতে উপরে থেকে Get-AppxPackage কমান্ডটি টাইপ করুন। (ইঙ্গিত:এটা হবে না।)

আপনি কি ক্যান্ডি ক্রাশ আনইনস্টল করেছেন, নাকি আপনি এটিকে খুব বেশি ভালবাসেন বলে রেখেছিলেন? নীচের গেম সম্পর্কে আপনার চিন্তা শেয়ার করুন!


  1. Windows 11 এ Powershell কিভাবে আপডেট করবেন

  2. Windows 10 এ খালি ডিরেক্টরিগুলি কীভাবে সরানো যায়

  3. কিভাবে উইন্ডোজ 10 পিসিতে খালি ফাইল এবং ফোল্ডারগুলি সরাতে হয়?

  4. কিভাবে উইন্ডোজ 10 থেকে ট্রোজান সরান?