কম্পিউটার

উইন্ডোজ 10 লক স্ক্রিনে বিজ্ঞাপন দেখানো কীভাবে প্রতিরোধ করবেন

কিছু লোক শুধুমাত্র Windows 10-এ লগইন করছে তা খুঁজে বের করার জন্য যে Microsoft এখন লক স্ক্রিনের মাধ্যমে বিজ্ঞাপনগুলিকে ঠেলে দিচ্ছে। তোমার সাথে কি এটা ঘটছে? নিশ্চিন্ত থাকুন যে আপনি একা নন, এবং এই বাজে কথাটি নিষ্ক্রিয় করার একটি উপায় রয়েছে৷

আপনাকে যা করতে হবে তা হল Windows Spotlight অক্ষম করুন৷ বৈশিষ্ট্য।

উইন্ডোজ 10 লক স্ক্রিনে বিজ্ঞাপন দেখানো কীভাবে প্রতিরোধ করবেন

স্টার্ট মেনু খুলুন, লক টাইপ করুন , এবং লক স্ক্রীন সেটিংস নির্বাচন করুন বিকল্প সিস্টেম সেটিংস এবং কয়েক ডজন মাউস ক্লিকের মাধ্যমে ট্রুডিংয়ের পরিবর্তে আপনাকে যেখানে যেতে হবে সেখানে নেভিগেট করার এটি দ্রুত উপায়৷

লক স্ক্রীন সেটিংস উইন্ডোতে, ব্যাকগ্রাউন্ড লেবেল করা সেটিং খুঁজুন। উইন্ডোজ স্পটলাইট থেকে ছবি (আপনার পছন্দের স্ট্যাটিক ওয়ালপেপার ছবি) অথবা স্লাইডশো (অনেক ওয়ালপেপার চিত্র যা ঘোরে) এ পরিবর্তন করুন। এটাই।

আপনি বিজ্ঞাপনের জন্য আরেকটি উপায় হয়ে উঠতে হলে "আপনার লক স্ক্রিনে মজার তথ্য, টিপস, কৌশল এবং আরও অনেক কিছু পান" লেবেলযুক্ত সেটিংটি অক্ষম করতে চাইতে পারেন। (এটি সম্ভবত হবে না।) আমি এটি নিষ্ক্রিয় করেছি কারণ আমি পরামর্শগুলি বিরক্তিকর বলে মনে করি।

আপনি কি ইদানীং আপনার লক স্ক্রিনে বিজ্ঞাপনগুলি দেখছেন? কি জন্য বিজ্ঞাপন ছিল? এই সমস্যা সমাধান? নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. উইন্ডোজ 10 লক স্ক্রিনে অনুসন্ধান বাক্স কীভাবে সক্ষম করবেন

  2. উইন্ডোজ 11-এ লক স্ক্রিন কীভাবে অক্ষম করবেন

  3. কিভাবে উইন্ডোজ 10 স্পটলাইট লক স্ক্রীন ব্যক্তিগতকৃত করবেন

  4. Windows 11 এ লক স্ক্রীন কিভাবে নিষ্ক্রিয় করবেন