কম্পিউটার

মাইক্রোসফ্ট নতুন উইন্ডোজ 10 টাইমলাইন বৈশিষ্ট্য বিলম্বিত করেছে

Microsoft Windows 10 এর নতুন টাইমলাইন বৈশিষ্ট্য বিলম্বিত করেছে। আমরা জানি না এটি কখন আত্মপ্রকাশের জন্য প্রস্তুত হবে, তবে আমরা জানি এটি উইন্ডোজ 10 ফল ক্রিয়েটর আপডেটের জন্য সময়মতো প্রস্তুত হবে না। এটি জো বেলফিওরের একটি একক টুইটের জন্য ধন্যবাদ, এবং কোম্পানির পক্ষ থেকে নয়৷

এই শরত্কালে, মাইক্রোসফ্ট উইন্ডোজ 10 ফল ক্রিয়েটর আপডেট সরবরাহ করবে। এটি নতুন বৈশিষ্ট্যে পূর্ণ হওয়া উচিত, যার মধ্যে একটি মে মাসে মাইক্রোসফ্ট বিল্ড 2017-এ কোম্পানি ঘোষণা করা একটি নতুন টাইমলাইন বৈশিষ্ট্য হবে বলে আশা করা হয়েছিল। দুর্ভাগ্যবশত, টাইমলাইন পুরোপুরি প্রস্তুত নয়৷

হট্টগোল বা বিরক্ত না করে ডিভাইস পরিবর্তন করা

টাইমলাইন হল একটি নতুন বৈশিষ্ট্য যা Windows 10 ব্যবহারকারীদের জন্য কোনো ঝামেলা বা ঝামেলা ছাড়াই ডিভাইসগুলি পরিবর্তন করা সহজ করার জন্য ডিজাইন করা হয়েছে। মূলত আপনি আপনার পিসিতে কিছু কাজ করা বন্ধ করতে সক্ষম হবেন এবং প্রাসঙ্গিক অ্যাপ খোলা ছাড়া আর কিছু না করে অন্য ডিভাইসে কাজ শুরু করতে পারবেন।

এটি শুধুমাত্র Windows 10 ডিভাইসের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। Cortana থেকে সামান্য সাহায্যে, টাইমলাইন এমনকি Android এবং iOS-এ নির্দিষ্ট Microsoft অ্যাপগুলিতে প্রসারিত হবে। অ্যাপল পণ্যগুলির সাথে পরিচিত যে কেউ, টাইমলাইন ম্যাকওএস এবং iOS-এ ধারাবাহিকতার মতো একইভাবে কাজ করে৷

দুর্ভাগ্যবশত, আমরা এখন জানি টাইমলাইন প্রত্যাশিত Windows 10 ফল ক্রিয়েটর আপডেটের জন্য সময়মতো প্রস্তুত হবে না। এবং এটি প্রদর্শিত হয় যে মাইক্রোসফ্ট এটিকে ফল ক্রিয়েটর আপডেটে অন্তর্ভুক্ত করতে চায়নি। এটি অন্তত মাইক্রোসফ্ট এক্সিকিউটিভ জো বেলফিওরের মতে, যিনি নিম্নলিখিতটি টুইট করেছেন:

নতুন টাইমলাইন বৈশিষ্ট্যটি কেন বিলম্বিত হয়েছে তা জিজ্ঞাসা করে দ্য ভার্জের টম ওয়ারেন নিয়ে থ্রেডটি অব্যাহত রয়েছে। যার জন্য বেলফিওর জোর দিয়েছিলেন যে এটি আসলে বিলম্বিত হয়নি। পরিবর্তে, তিনি পরামর্শ দেন যে টাইমলাইন (অজুহাত শ্লেষ) একই রয়ে গেছে কারণ "এগুলির জন্য সময় নির্দিষ্ট ছিল না।"

উইন্ডোজ ইনসাইডাররা প্রথম ডিব পাবে

উইন্ডোজ 10 ফল ক্রিয়েটর আপডেট পুশ আউট হওয়ার পরে নতুন টাইমলাইন বৈশিষ্ট্যটি এখন পৌঁছানোর জন্য সেট করা হয়েছে। যথারীতি, উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে অংশগ্রহণকারী লোকেরা প্রথমে এটি দেখতে পাবে, আমাদের বাকিদের সাথে কিছুক্ষণ অপেক্ষা করতে বাধ্য করা হয়েছে। তবুও, অন্ততপক্ষে আমরা মাইক্রোসফ্টের কিংবদন্তি দুর্বল যোগাযোগ দক্ষতা সম্পর্কে অভিযোগ করে সেই সময় ব্যয় করতে পারি।

আপনি কি বর্তমানে Windows 10 ব্যবহার করছেন? অথবা আপনি এখনও উইন্ডোজের একটি পুরানো সংস্করণের সাথে অধ্যবসায় করছেন? মাইক্রোসফ্ট উইন্ডোজ 10 এর সাথে যে দিকে যাচ্ছে তা কি আপনি পছন্দ করেন? আপনি কি নতুন টাইমলাইন বৈশিষ্ট্যটি ভাল বলে মনে করেন? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. Windows 10 বৈশিষ্ট্য তালিকা - নতুন কি?

  2. নতুন Microsoft PowerToys উইন্ডোজ অ্যাপের জন্য নতুন সর্বদা শীর্ষস্থানীয় বৈশিষ্ট্য নিয়ে এসেছে

  3. Windows 10 এর নতুন ফোকাস অ্যাসিস্ট ফিচার কিভাবে ব্যবহার করবেন

  4. টাইমলাইন বৈশিষ্ট্য মাইক্রোসফট দ্বারা প্রবর্তিত