কম্পিউটার

মাইক্রোসফট:Windows 10 আগের থেকে ভালো

ফল ক্রিয়েটর আপডেটের সাথে সাথে, মাইক্রোসফ্ট এখন পর্যন্ত উইন্ডোজ 10 এ যে উন্নতি করেছে তার কথা বলছে। বিশেষ করে উইন্ডোজ 10 ক্রিয়েটরস আপডেট এপ্রিল 2017 এ প্রকাশিত হয়েছে। এটি, মাইক্রোসফটের মতে, "এখন পর্যন্ত Windows 10 এর সবচেয়ে কার্যকরী এবং নির্ভরযোগ্য সংস্করণ!"

উইন্ডোজের প্রতিটি সংস্করণ যা কখনও প্রকাশিত হয়েছে তাতে সমস্যা হয়েছে। কিছু অন্যদের চেয়ে বেশি। যাইহোক, উইন্ডোজ 10 এর সাথে এখানে দীর্ঘমেয়াদী, মাইক্রোসফ্ট এর OS এর পূর্ণাঙ্গতার কাছাকাছি না হওয়া পর্যন্ত সূক্ষ্ম টিউন করার সুযোগ রয়েছে। অথবা অন্তত যে পরিকল্পনা. এবং জিনিসগুলি এখন পর্যন্ত ভাল যাচ্ছে। দৃশ্যত।

পতনের আগে গর্ব আসে (নির্মাতাদের আপডেট)

মাইক্রোসফ্টের প্রোগ্রাম ম্যানেজমেন্ট, উইন্ডোজ সার্ভিসিং এবং ডেলিভারি ডিরেক্টর জন ক্যাবলের মতে, উইন্ডোজ 10 ক্রিয়েটরস আপডেট একটি মানসম্পন্ন পণ্য। এবং এটি মাইক্রোসফ্টের "গ্রাহকের আবেশের প্রতি নিবেদিত ফোকাস - ব্যবহারকারী এবং অংশীদারদের প্রতিক্রিয়া শোনা এবং প্রতিক্রিয়া জানানো" এর জন্য ধন্যবাদ।

Windows 10 ব্লগের একটি পোস্টে, Cable বলে যে "আমাদের প্রতিক্রিয়া চ্যানেলগুলির মাধ্যমে আমরা ধারাবাহিকভাবে যে শীর্ষস্থানগুলির কথা শুনি তা হল শক্তি, কার্যকারিতা এবং নির্ভরযোগ্যতার চারপাশে৷ এই মৌলিক বিষয়গুলি হল মূল উপাদান যা ব্যবহারকারীরা একটি ডিভাইস এবং মান খোঁজে কারণ তারা প্রভাবিত করে তাদের দৈনন্দিন ব্যবহার, যেমন দীর্ঘ ব্যাটারি লাইফ, দ্রুত ওয়েব ব্রাউজিং, দীর্ঘ সময় ভিডিও স্ট্রিমিং এবং ডিভাইসের স্থিতিশীলতা।"

মাইক্রোসফট:Windows 10 আগের থেকে ভালো

মাইক্রোসফট ব্যাটারি লাইফ বড় উন্নতি দাবি. এর প্রচেষ্টার মধ্যে কর্মক্ষমতা সর্বাধিক করার জন্য কর্মক্ষমতা পাওয়ার স্লাইডার অন্তর্ভুক্ত। এবং মাইক্রোসফ্ট এজ এবং মেল অ্যাপ উভয়ই এখন আপনার ব্যাটারি কম চুষছে।

ক্রিয়েটর আপডেট মানে আপনার পিসি বুট আপ করা 13 শতাংশ দ্রুত, লগইন 18 শতাংশ দ্রুত। মাইক্রোসফ্ট এজ এর নতুন সংস্করণটি পুরানো সংস্করণের তুলনায় 53 শতাংশ দ্রুত ব্রাউজিং অফার করে। এবং Windows 10 স্টার্ট মেনু এবং উইন্ডোজ অনুসন্ধানও দ্রুততর।

তারপরে নির্ভরযোগ্যতা আছে, "যে ব্যবহারকারীরা ক্রিয়েটর আপডেটে আপডেট করেন তারা "Windows 10 এর আগের সংস্করণগুলির তুলনায় [...] নির্দিষ্ট সিস্টেমের স্থিতিশীলতার সমস্যায় 18% হ্রাসের সম্মুখীন হন।" এছাড়াও অপারেটিং সিস্টেমে "39% মোট হ্রাস" হয়েছে এবং বার্ষিকী আপডেট এবং ক্রিয়েটর আপডেটের মধ্যে ড্রাইভারের স্থিতিশীলতার সমস্যা।"

মাইক্রোসফ্টের মতে, এই সমস্ত উন্নতির ফলাফল হল, "বার্ষিকী আপডেটের পর থেকে কল এবং অনলাইন সমর্থন অনুরোধের পরিমাণে উল্লেখযোগ্য হ্রাস," সেইসাথে "মাসিক সহায়তার পরিমাণে একটি স্বাস্থ্যকর হ্রাস, বিশেষত ইনস্টলেশন এবং সমস্যা সমাধানের আপডেট অনুসন্ধানগুলি গ্রহণের সাথে সবচেয়ে বড় ডিপ।"

আপনি কি Microsoft এর সংখ্যা বিশ্বাস করেন?

এই রিলিজের সময়টা একটু বিভ্রান্তিকর। তবে আমরা সন্দেহ করি যে এটি উইন্ডোজ 10 ফল ক্রিয়েটর আপডেট প্রকাশের আগে, উইন্ডোজ 10 ব্যবহারকারীদের (বিশেষ করে কর্পোরেট গ্রাহকদের) বোঝানোর একটি প্রচেষ্টা যে জিনিসগুলি আরও ভাল হচ্ছে। Microsoft শুনছে, এবং Windows 10 উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করছে। বিশ্বাস করুন।

আপনি এই মুহূর্তে Windows 10 সম্পর্কে কী ভাবছেন? আপনি তার কর্মক্ষমতা সঙ্গে পুরোপুরি খুশি? অথবা আপনি কি মনে করেন যে মাইক্রোসফ্টকে বোর্ড জুড়ে উন্নতি করতে হবে? আপনি কি Windows 10 Fall Creators আপডেটের জন্য উন্মুখ? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. Windows 11 এ Microsoft PowerToys অ্যাপ কিভাবে আপডেট করবেন

  2. Microsoft Windows 10 এর জন্য বিনামূল্যে আপডেট সহকারী টুল প্রকাশ করে

  3. 5টি বৈশিষ্ট্য যা MacOSকে উইন্ডোজের চেয়ে ভালো করে তোলে

  4. Microsoft Windows 10 অপারেটিং সিস্টেমের সম্পূর্ণ পর্যালোচনা